1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১১:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
রিয়ালের হয়ে আরও ইতিহাস গড়তে চান ভিনিসিয়াস যে কারণে মুমিনুলকে অধিনায়কত্ব ছাড়ার পরমার্শ দিলেন খালেদ মাহমুদ সুজন সালাহর প্রতিশোধ নেওয়া হল না প্রবাসীদের রেমিট্যান্সে প্রণোদনা ৫ শতাংশ করার প্রস্তাব ভিনিসিয়াসের গোলে এগিয়ে গেল রিয়াল মাদ্রিদ বিতর্কিত অফসাইডে গোল বঞ্চিত রিয়াল কুয়েতে প্রবাসীদের জন্য নতুন আবাসিক আইন চালু করলো দেশটির সরকার আজ ২৮ মে শনিবার, দেখে নিন ডলার, ইউরো, দিরহাম, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট ওয়েস্ট ইন্ডিজ সফরে স্পিন বোলিং কোচের ভূমিকায় দায়িত্ব পালন করবেন রাসেল ডমিঙ্গো এবং খালেদ মাহমুদ সুজন কাতারে কমেছে টাকার রেট, বেড়েছে স্বর্ণের দাম (তালিকা-সহ)

ব্রাজিলের বিপক্ষে খেলতে চায় না আর্জেন্টিনা!

  • সময় শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ২৭ পঠিত

আগামী জুন মাসের ১১ তারিখ অস্ট্রেলিয়ার বিখ্যাত মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে (এমসিজি) এক প্রীতি ম্যাচে মুখোমুখি হওয়ার কথা রয়েছে ফুটবল বিশ্বের অন্যতম সেরা জনপ্রিয় দুই দল ব্রাজিল ও আর্জেন্টিনার। সেই ম্যাচ নিয়ে এখন দেখা দিয়েছে অনিশ্চয়তা।

আর্জেন্টিনার ফুটবলভিত্তিক সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস, মুন্ডো আলবিসেলেস্তে তাদের প্রতিবেদনে জানাচ্ছে, ব্রাজিলের বিপক্ষে জুন মাসের প্রীতি ম্যাচটি খেলতে চায় না আর্জেন্টিনা। শুধু তাই নয়, আগামী ২২ সেপ্টেম্বর বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ নিয়েও পুনরায় ভাবতে চাইছে আলবিসেলেস্তেরা।

পাঁচ বছর আগে, তথা ২০১৭ সালেও মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা-ব্রাজিল। ওই ম্যাচে মেসির একমাত্র গোলে জয় নিয়ে মাঠ ছেড়েছিল লা আলবিসেলেস্তারা। এই ম্যাচটি আয়োজন করে থাকে মূলত একটি প্রোডাকশন কোম্পানি।

ব্রাজিল-আর্জেন্টিনা দুই দলের স'ঙ্গেই চুক্তি থাকা সেই কোম্পানি এবারও সুপার ক্লাসিকো ম্যাচ আয়োজনের সকল প্রস্তুতি নিয়ে ফেলেছে। এমনকি ম্যাচের টিকিটও বাজারে ছেড়ে দেওয়া হয়েছে। কিন্তু বেঁকে বসেছে আর্জেন্টিনা।

তবে এর পেছনে রয়েছে যৌ'ক্তিক কারণ। জুন মাসের ১ তারিখ লন্ডনে ইতালির বিপক্ষে বিশেষ ম্যাচে মাঠে নামবে আর্জেন্টিনা। এরপর নিজ দলের খেলোয়াড়দের কিছুদিনের জন্য ছুটি দিতে চাইছেন আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি।

কিন্তু অস্ট্রেলিয়ায় গিয়ে ব্রাজিলের বিপক্ষে খেলতে হলে, ছুটি পাওয়া যাব'ে না। শুধু তাই নয়, লন্ডন থেকে দীর্ঘ ভ্রমণের ক্লান্তিও স'ঙ্গী হবে আর্জেন্টিনার খেলোয়াড়দের। এ কারণেই মূলত অস্ট্রেলিয়ায় গিয়ে প্রীতি ম্যাচটি খেলতে চাইছে না আর্জেন্টিনা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!