1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২০ মে ২০২২, ০১:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
জনতার চাপ সইতে না পেরে শুটিং ফেলেই ঢাকার পথে অপু বিশ্বাস ইনজুরিতে তাসকিন-শরিফুল! টেস্টে কি ফিরবেন মোস্তাফিজুর রহমান? নিজের ফর্ম নিয়ে মুখ খুললেন স্বয়ং বিরাট কোহলি, জানালেন তিনি তাঁর ফর্ম নিয়ে একদমই চিন্তিত নন, সাথে জালানেন যে তিনি এই সময়টা নাকি উপভোগ করছেন কোহলির ব্যাটে রান, আশা টিকিয়ে রাখলো ব্যাঙ্গালুরু দুঃসংবাদ : ইনজুরির কারণে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন চট্টগ্রাম টেস্টের সেরা বোলার নাঈম হাসান লাফিয়ে লাফিয়ে কমছে সোনার দাম, সোনা কিনতে হলে কিনুন এ সপ্তাহে নাম মাত্র শর্তে ২০ লাখ টাকার সহজ লোন পাবেন যেভাবে চট্টগ্রাম টেস্ট ড্রয়ের পর যা বললেন শ্রীলংকার অধিনায়ক বেড়েই চলেছে বিমান ভাড়া এবারের প্রতিনিয়ত আইপিএল ম্যাচ গুলোর সময়ের থেকে ৩০ মিনিট পিছিয়ে ৮টার থেকে শুরু করা হবে এবারের ফাইনাল ম্যাচ

শাস্তি পেলেন পান্ত , দেখুন বিস্তারিত

  • সময় শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ২২ পঠিত

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালস এবং রাজস্থান রয়্যালসের ম্যাচটিতে ওবেড ম্যাকয়ের করা হাই ফুল টস নিয়ে বিতর্কের জেরে কড়া শাস্তি হয়েছে ঋষভ পান্ত, শার্দুল ঠাকুর এবং আ মর'ের।

এই ঘটনার জেরে পান্তকে ম্যাচ ফি’র একশ ভাগ জরিমানা করা হয়েছে। আইপিএল কোড অব কন্ডাক্টের অনুচ্ছেদ নম্বর ২.৭ ভ'ঙ্গ করে লেভেল-২ এর অ'পরাধ করেছেন দিল্লির অধিনায়ক।

একইসাথে আ মর'েকেও ম্যাচ ফি’র ১০০ শতাংশ জরিমানা করা হয়। তিনি এক ম্যাচ নিষে'ধাজ্ঞাও পেয়েছেন। আইপিএল কোড অব কন্ডাক্টের অনুচ্ছেদ নম্বর ২.২ ভ'ঙ্গ করেছেন তিনি, এটাও লেভেল-২ এর অ'পরাধ।

কোড অব কন্ডাক্ট ভ'ঙ্গ করায় ম্যাচ ফি’র ৫০ শতাংশ জরিমানা করা হয়েছে শার্দুলকে। এই অলরাউন্ডার কোড অব কন্ডাক্টের অনুচ্ছেদ নম্বর ২.৮ ভ'ঙ্গ করেছেন যা লেভেল-২ এর অ'পরাধ।

এই তিনজনই নিজেদের অ'পরাধ স্বীকার করে নিয়েছেন। যার কারণে আর কোনও শুনানির প্রয়োজন পড়েনি।

আইপিএলে শুক্রবারের খেলায় রাজস্থান রয়্যালসের ছুঁড়ে দেয়া ২২৩ রানের লক্ষ্যে ব্যাটিং করছিল দিল্লি। ম্যাচের এক পর্যায়ে শেষ ওভারে ৩৬ রান দরকার ছিল পান্তের দলের। তখন বোলিংয়ে আসেন ম্যাকয়। তার প্রথম তিন বলেই তিনটি ছক্কা হাঁকান রভম্যান পাওয়েল।

তবে ওভারের তৃতীয় বলটি ছিল প্রশ্নবি'দ্ধ। কেননা সেই বলটি ছিল পাওয়েলের কো মর'ের উপরে। নিয়ম অনুযায়ী সেটি নো বল হলেও মাঠের আম্পায়াররা সেটাকে নো বল হিসেবে ঘোষণা করেননি।

তারা সতর্ক করেছিলেন ম্যাকয়কে। এতেই ক্ষি'প্ত হন অধিনায়ক পান্তসহ দিল্লির কয়েকজন ক্রিকেটার। ডাগআউটে দাঁড়িয়ে উইকে'টে থাকা পাওয়েল এবং কুলদিপ যাদবকে মাঠ ছেড়ে আসতে অনেকবার ইশারাও করেন পান্ত। দিল্লির কোচিং স্টাফ আ মর'ে সেই সময়ে মাঠে প্রবেশ করেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!