1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১০:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
প্রবাসীদের রেমিট্যান্সে প্রণোদনা ৫ শতাংশ করার প্রস্তাব ভিনিসিয়াসের গোলে এগিয়ে গেল রিয়াল মাদ্রিদ বিতর্কিত অফসাইডে গোল বঞ্চিত রিয়াল কুয়েতে প্রবাসীদের জন্য নতুন আবাসিক আইন চালু করলো দেশটির সরকার আজ ২৮ মে শনিবার, দেখে নিন ডলার, ইউরো, দিরহাম, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট ওয়েস্ট ইন্ডিজ সফরে স্পিন বোলিং কোচের ভূমিকায় দায়িত্ব পালন করবেন রাসেল ডমিঙ্গো এবং খালেদ মাহমুদ সুজন কাতারে কমেছে টাকার রেট, বেড়েছে স্বর্ণের দাম (তালিকা-সহ) কোহলি এই মৌসুমে যত ভুল করেছে, গোটা ক্যারিয়ারেও তা করেনি! আমার মনে পড়ে না আইপিএল ইতিহাসে বাটলারের মত এমন ব্যাটিং কেউ করেছে কি না : কুমার সাঙ্গাকারা আইপিএল ইতিহাসে কাউকে এমন ব্যাটিং করতে দেখিনি’

নো বল বিতর্কে উত্তাল ক্রিকেটবিশ্ব, পন্থের পক্ষে মত পাঠান-ম্যাক্সওয়েলের

  • সময় শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ৪৫ পঠিত

গোটা ঘটনায় উত্তেজিত হয়ে দিল্লি ক্যাপিটালস অধিনায়ক ঋষভ পন্ত এক সময় দল তুলে নেওয়ারও ই'ঙ্গিত দেন। দিল্লি ক্যাপিটালস বনাম রাজস্থান রয়্যালস ম্যাচের শেষ ওভার এখন খবরের শিরো'নামে। শেষ ওভারের তৃতীয় বল ওবেদ ম্যাকয়ের এক ফুলটস বল ঘিরে যত বিতর্ক।

রোভম্যান পাওয়েলের বিরু'দ্ধে করা তাঁর সেই বল কো মর'ের উপর ছিল বলে নো বলের দাবি জানায় দিল্লি ক্যাপিটালস। তবে তাদের সেই দাবিতে কর্ণপাত করেননি আম্পায়ার। এই নিয়েই মাঠে সহকারী কোচকে পাঠানো থেকে গ্যালারি থেকে ‘চিটার, চিটার’ রব উঠা, সব মিলিয়ে একেবারে চরম বিতর্কের সৃষ্টি হয়। আম্পায়ারের বিরু'দ্ধে ক্ষোভে দিল্লি অধিনায়ক ঋষভ পন্ত এক সময় মাঠ থেকে নিজের দলের খেলোয়াড়দের ফিরে আসারও ই'ঙ্গিত দেন।

গোটা ঘটনাটি একেবারেই মেনে নিতে পারছেন না প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহম্ম'দ আজহারউদ্দিন। এই বি'ষয়ে তিনি টুইট করে লেখেন, ‘দিল্লি ক্যাপিটালস খারাপ স্পোর্টসম্যান স্পিরিটের পরিচয়। ক্রিকেট জেন্টালম্যানের খেলা এবং এমন আচরণ একেবারেই মেনে নেওয়া যায় না।’ আজহারের স'ঙ্গে অনেকটা একই মত পোষণ করেন প্রখ্যাত ক্রিকেট ধা'রাভাষ্যকার হর্ষ ভোগলেও। তাঁর দাবি, ‘এই সি'দ্ধান্তটা এক ঝলকে নেওয়াটা খুবই কঠিন।

তবে যাই হয়ে যাক না কেন, কোনওভাবেই খেলোয়াড়দের ডেকে নেওয়াটা উচিত নয়। ম্যাচ ছেড়ে দিলে তো হয়েই গেল। কিন্তু ওখানে যদি ব্যাটাররা টিকে থাকে, তাহলেও জয়ের একটা সুযোগ তো থাকেই। গোটা পরিস্থিতিটা সামাল দিতে ওখানে ঠান্ডা মাথার প্রয়োজন ছিল।’ হর্ষ ভোগলে ও আজহারের স'ঙ্গে আবার একমত 'হতে পারছেন না গ্লেন ম্যাক্সওয়েল ও ইরফান পাঠান। ম্যাক্সওয়েল দিল্লির পক্ষেই ব্যাট ধরে বলেন,

‘আম্পায়াররা তো সামনের পায়ে ওভারস্টেপের জন্য নো বল হচ্ছে কিনা, তা প্রতি বলে দেখে। তো সেখানে ফুলটসে নো বল হয়েছে কিনা, তা দেখতে পারবে না? গোটা বি'ষয়ে যুক্তি আছে।’ ইরফান আরও একধাপ উপরে গিয়ে সোজা কথায় জানিয়ে দেন, ‘ওটা স্পষ্ট নো বল ছিল।’ গোটা বি'ষয় নিয়ে যে ক্রিকেটমহল বিভক্ত হয়ে গিয়েছে, তা এখানেই স্পষ্ট হয়ে যায়। এই বি'ষয় নিয়ে তর্ক-বিতর্ক এত সহজে থামা'র নয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!