1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ২৫ মে ২০২২, ১২:১৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
পরকীয়া আটকাতে স্ত্রীর গো’পনা’ঙ্গে আঠা দিলেন স্বামী ভালো খেললে মানুষ বাহবা দেবে, আবার খারাপ খেললেও সমালোচনা করবে : লিটন দাস ভারতকে পেছনে ফেলে ৬ ডাকের ইনিংসের ম্যাচে লজ্জার রেকর্ডের পরিবর্তে বিশ্ব রেকর্ড গড়লো বাংলাদেশ ৯ মিনিটের অন্তরঙ্গ, যা জীবনের কাল হয়ে দাড়িয়েছে: বুবলী আজ ২৪ মে মঙ্গলবার, দেখে নিন দিরহাম, ডলার, ইউরো, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট বাংলাদেশের রিজার্ভ সংকট দেখা দেওয়ায়, প্রবাসীদের কাছে সংবাদ সম্মেলন করে রেমিট্যান্স পাঠানোর আহবান জানিয়েছেন অর্থমন্ত্রী.! সৌদি আরবে গত সপ্তাহে গ্রেফতার বাংলাদেশীসহ ১২ হাজার ৪৫৮ জন অভিবাসী ! দুবাইতে ২৭ শে মে থেকে ২৯ শে মে পর্যন্ত সুপার সেল, মল এবং স্টোরগুলিতে 90% পর্যন্ত ছাড় সৌদিতে বাড়ছে ইকামা খরচ – এখন থেকে গৃহকর্মী পেশার প্রবাসীদের ইকামা ফি হবে ৯৬০০ রিয়াল। বেড়েছে মালয়েশিয়ান রিংগিত রেট, দেখেনিন আজকের রেট

গুজরাটকে থামাতে কঠিন কৌশল নিয়ে নামছে শ্রেয়াসের কেকেআর!

  • সময় শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ২৯ পঠিত

IPL 2022 এর 35 তম ম্যাচটি কলকাতা নাইট রাইডার্স এবং গু'জরাট টাইটানস (KKR বনাম GT) এর মধ্যে খেলা হবে। এই ম্যাচটি অনুষ্ঠিত হবে ডিওয়াই পাতিল স্টেডিয়ামে। এই ম্যাচে অধিনায়ক হিসেবে মুখোমুখি হবেন শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer) ও হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)।

ডাবল হেডারের প্রথম ম্যাচ এটি শনিবার। জিটি’র দল এই মর'সুমে এখন পর্যন্ত মোট 6টি ম্যাচ খেলেছে, যার মধ্যে এই দলটি 5টি ম্যাচ জিতেছে এবং এই দলটি পয়েন্ট টেবিলের প্রথম স্থানে রয়েছে। একই সময়ে, কেকেআর এই মর'সুমে সাতটি ম্যাচ খেলে তিনটি ম্যাচ জিতেছে। পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে রয়েছে এই দলটি। আজ আ মর'া এই ম্যাচ সম্পর্কিত ম্যাচের প্রিভিউ, পিচ রিপোর্ট, আবহাওয়া রিপোর্ট এবং সম্ভাব্য প্লেয়িং একাদশ সম্পর্কে বলব।

KKR বনাম GT, ম্যাচ প্রিভিউ

প্রথমত, আ মর'া যদি GT সম্পর্কে কথা বলি, তবে এই দলটি খুব কাছাকাছি ম্যাচে সিএসকে-কে পরাজিত করেছিল। ব্যাটিংয়ে, ডেভিড মিলার এবং র'শিদ খান বিস্ময়কর কাজ করেছিলেন এবং আলজারি জোসেফ তার বোলিংয়ে অনেক মুগ্ধ করেছিলেন। হার্দিক পান্ডিয়া চোটের কারণে শেষ ম্যাচে খেলতে পারেননি, তাই আশা করা হচ্ছে পরের ম্যাচে তিনি ফিরবেন এবং বিজয় শ'ঙ্করকে বাইরের পথ দেখানো হবে।

একই স'ঙ্গে কেকেআরের কথা বলতে গেলে, এই দলটি মৌসুমটি খুব ভালভাবে শুরু করলেও এখন মনে হচ্ছে এই দলটি জিততে ভুলে গেছে। শেষ দুই ম্যাচেই শোচনীয় পরাজয় বরণ করেছে দলটি। কলকাতার প্যাট কামিন্স তার চার ম্যাচে মাত্র দুই উইকেট নিতে পেরেছেন এবং ব্যয়বহুল প্রমাণ করেছেন। এমন পরিস্থিতিতে দল থেকে বাদ দিয়ে টিম সাউদিকে ফিরিয়ে আনা 'হতে পারে বলে আশা করা হচ্ছে।

পিচ এবং আবহাওয়া রিপোর্ট

ডিওয়াই পাতিল স্টেডিয়ামের পিচ বোলারদের ভালো বাউন্স দেয়। প্রথমে ব্যাট করে, এই মাঠে স্কোর প্রায় 160-170 কিন্তু সূর্য যখন 180 এর উপরে থাকে তখন তা তাড়া করা কঠিন 'হতে পারে। টসে জয়ী অধিনায়কের প্রথমে বোলিং করতে কোনো দ্বিধা থাকবে না। একই স'ঙ্গে আবহাওয়ার কথা বললে শনিবার তাপমাত্রা ৩৭ ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি থাকবে বলে ধারণা করা হচ্ছে। আর্দ্রতা 39% যখন বাতাস 19 কিমি/ঘন্টা বেগে বইবে। একই স'ঙ্গে খেলা চলাকালীন বৃষ্টির কোনো সম্ভাবনা নেই।

দুই দলের প্লেয়িং একাদশ – KKR vs GT

KKR : ভেঙ্কটেশ আইয়ার, অ্যারন ফিঞ্চ, শ্রেয়াস আইয়ার, সুনীল নারিন, নীতীশ রানা, শেলডন জ্যাকসন (উইকেটকিপার), আন্দ্রে রাসেল, প্যাট কামিন্স / টিম সাউদি, শিবম মাভি, উমেশ যাদব, বরুণ চক্রবর্তী
GT : শুভমান গিল, ঋ'দ্ধিমান সাহা (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া, ডেভিড মিলার, অ'ভিনব মনোহর, রাহুল তেওয়াতিয়া, র'শিদ খান, মহম্ম'দ শামি, লকি ফার্গু'সন, আলজারি জোসেফ, যশ দয়াল

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!