1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১২:০৪ অপরাহ্ন

ক’নডম না পেয়ে গো’পনা’ঙ্গে আঠা ব্যবহার, অঘটন ঘটিয়ে যুবকের মৃ’ত্যু

  • সময় শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
  • ৬৫ পঠিত

হাতের কাছে বান্ধবী থাকলেও কনডম নেই! কি আর করা, আঠা দিয়েই গো'পনা'ঙ্গের মুখ বন্ধ করলেন! আর তাতেই মি’ল’নের মুহূর্তে অঘটন ঘটিয়ে মৃ'ত্যু হয় যুবকের। প্রাথমিক ত'দন্তে এমনটাই বলছে পু'লিশ।

গত ২৫ আগস্ট এমন ঘটনা ঘটেছে ভারতের গু'জরাটের আহমেদাবাদে। সালমান মির্জা নামের ওই যুবকের বয়স ২৫ বছর।

প্রাথমিক ত'দন্তে জানা গেছে, সালমান তার বান্ধবীর স'ঙ্গে একটি হোটেলে যান। তাদের দু’জনেরই নানা ধরনের মা'দকে আসক্তির কথা জানা গিয়েছে। হোটেলে পৌঁছে তারা মা'দক নেয়া শুরু করেন। সেই সময়ে শারীরিক সম্পর্কে লিপ্ত 'হতে যান তারা।

যখনই শারীরিক সম্পর্কে মিলিত হবেন, তখনই বুঝতে পারেন তাদের কাছে কোনো নিরোধক বা কনডম নেই। তখনই সালমান আঠা দিয়ে নিজের গো'পনা'ঙ্গের মুখ বন্ধ করে নেন। আঠা ব্যবহার করে তারা মি’ল’নে লিপ্ত হন। এর পরেই সালমান অসুস্থ হয়ে পড়েন।

পু'লিশের সন্দে'হ, নে'শার প্রয়োজনেই সালমান এই আঠা ব্যবহার করতেন। এই কড়া আঠা ব্যবহারের পর দিন তাকে রাস্তার পাশে অসুস্থ অবস্থায় দেখেন এক স্থানীয় ব্যক্তি। প্রথমে তিনি সালমানকে নিজের বাড়িতে নিয়ে যান। ক্রমশ তার অবস্থার অবনতি 'হতে থাকে। তখন তাকে স্থানীয় এক হাসপাতালে নিয়ে যাওয়া হলে, সেখানেই মা'রা যান সালমান।

পরে সালমানের এক আ'ত্মীয়ার অ'ভিযোগের ভিত্তিতে ত'দন্ত শুরু করে পু'লিশ। প্রাথমিক ত'দন্ত থেকে পু'লিশের অনুমান, গো'পনা'ঙ্গের মুখ আঠা লাগিয়ে বন্ধ করে রাখায় সালমান অসুস্থ 'হতে শুরু করে এবং তা থেকেই মৃ'ত্যু হয়। সূত্র: আনন্দবাজার

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!