1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১১:৫৮ পূর্বাহ্ন

ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি খেলবেন পাকিস্তানের শান মাসুদ

  • সময় শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
  • ২৪ পঠিত

আগামী ১ জুলাই টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে কাউন্টি দল ডার্বিশায়ারের বিপক্ষে একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ভারত। রাজনৈতিক বৈরিতার জেরে ২০১৩ সালের পর দীর্ঘ আট' বছর ধরে নিজেদের মধ্যে কখনোই কোনো দ্বিপাক্ষিক সিরিজে মুখোমুখি হয়নি ভারত-পাকিস্তান।

এখন শুধু কালেভদ্রে এশিয়া কাপ কিংবা বৈশ্বিক ইভেন্ট গু'লোতে চিরপ্রতিদ্বন্দ্বী দুই দেশের মোকাবিলা দেখা যায়। তবে সেসব টুর্নামেন্ট ছাড়াই এবার চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে খেলতে চলেছেন পাকিস্তানের ব্যাটার শান মাসুদ। তার কাউন্টি দল ডার্বিশায়ারের জার্সিতে রোহিত শর্মা'র দলের বিপক্ষে একটি টি-টোয়েন্টি খেলবেন তিনি। আগামী ১ জুলাই টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে কাউন্টি দল ডার্বিশায়ারের বিপক্ষে একটি কুড়ি ওভারের ম্যাচ খেলবে ভারত।

যেখানে ডার্বিশায়ারের দুই বিদেশি রিক্রুট পাকিস্তানের শান মাসুদ ও শ্রীলঙ্কার সাবেক পেসার সুরা'ঙ্গা লাকমালও কাউন্টি ক্লাবটির প্রতিনিধিত্ব করবেন। রবিবার আনুষ্ঠানিক এক প্রেস বিজ্ঞপ্তিতে এ প্রস'ঙ্গে ডার্বিশায়ার জানিয়েছে, “ভারত ইনকোরা কাউন্টি গ্রাউন্ডে ১ জুলাই শুক্রবার একটি টোয়েন্টি ম্যাচে ডার্বিশায়ারের মুখোমুখি হবে।” তারা আরও যোগ করেছে, টি-টোয়েন্টি র‌্যাঙ্কিংয়ে বিশ্বের এক নম্বর দল ডার্বিশায়ারের বিপক্ষে তাদের আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিবে।

যেখানে ডার্বিশায়ারের হয়ে পাকিস্তানের শান মাসুদ এবং শ্রীলঙ্কার প্রাক্তন ফাস্ট বোলার সুরা'ঙ্গা লাকমলও খেলবেন।
উল্লেখ্য, ডার্বিশায়ারের হয়ে শান মাসুদের কাউন্টি অ'ভিষেকটা হয়েছে দারুণ। যেখানে অ'ভিষেক ম্যাচের দুই ইনিংসেই ফিফটি করেছেন পাকিস্তানের ব্যাটার।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!