1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ২৫ মে ২০২২, ০১:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
১৭ বছরে বিদেশ গেছি, সব কামাই বাবা-মাকে দিছি, আর বাড়ি ফিরে ৫ দিন ভাত পাইনি। বিদেশ থেকে মোবাইল আনার সময় যে তথ্য লুকালে দিতে হবে জরিমানা। পরকীয়া আটকাতে স্ত্রীর গো’পনা’ঙ্গে আঠা দিলেন স্বামী ভালো খেললে মানুষ বাহবা দেবে, আবার খারাপ খেললেও সমালোচনা করবে : লিটন দাস ভারতকে পেছনে ফেলে ৬ ডাকের ইনিংসের ম্যাচে লজ্জার রেকর্ডের পরিবর্তে বিশ্ব রেকর্ড গড়লো বাংলাদেশ ৯ মিনিটের অন্তরঙ্গ, যা জীবনের কাল হয়ে দাড়িয়েছে: বুবলী আজ ২৪ মে মঙ্গলবার, দেখে নিন দিরহাম, ডলার, ইউরো, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট বাংলাদেশের রিজার্ভ সংকট দেখা দেওয়ায়, প্রবাসীদের কাছে সংবাদ সম্মেলন করে রেমিট্যান্স পাঠানোর আহবান জানিয়েছেন অর্থমন্ত্রী.! সৌদি আরবে গত সপ্তাহে গ্রেফতার বাংলাদেশীসহ ১২ হাজার ৪৫৮ জন অভিবাসী ! দুবাইতে ২৭ শে মে থেকে ২৯ শে মে পর্যন্ত সুপার সেল, মল এবং স্টোরগুলিতে 90% পর্যন্ত ছাড়

হারের পর সরাসরি যাকে দায়ী করলেন রোহিত শর্মা !!

  • সময় শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
  • ২৯ পঠিত

IPL 2022-এর ৩৩ নম্বর ম্যাচে চেন্নাই সুপার কিংস মুম্বাই ইন্ডিয়ান্সকে ৩ উইকে'টে হারিয়ে দিল। এই ম্যাচে ম হে'ন্দ্র সিং ধোনি শেষ ওভারে দুর্দান্ত এক ইনিংস খেলেন। মুম্বাই চেন্নাইকে জয়ের জন্য ১৫৬ রানের টার্গেট দেয়, যা চেন্নাই ৩ উইকেট হারিয়ে অর্জন করে।

আম্বাতি রায়ডু ৩৫ বলে ৪০ রান করেন। ৩০ রান করেন রবিন উথাপ্পা। খাতা খুলতে পারেননি ঋতুরাজ গায়কওয়াদ। শিবম দুবে ১৪ বলে ১৩ রান করেন। ১১ রান করেন মিচেল স্যান্টনার। মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে সর্বোচ্চ তিনটি উইকেট নেন ড্যানিয়েস স্যামস। ম হে'ন্দ্র সিং ধোনি শেষ ওভারে একটি দুর্দান্ত ইনিংস খেলেন। ১৩ বলে ২৮ রান করেন তিনি, যার মধ্যে তিনটি চার এবং একটি দীর্ঘ ছয় ছিল। ধোনির কারণেই চেন্নাই সুপার কিংস ম্যাচ জিততে পারে।

মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে, তিলক ভার্মা (৩টি চার, দুটি ছক্কা) শেষ পর্যন্ত জয়দেব উনাদকাট (নয় বলে অ'পরাজিত ১৯, একটি চার ও এক ছক্কা) স মর'্থন করেছিলেন। শেষ দুই ওভারে দলকে ২৯ রানে সাহায্য করেন তিনি। দুজনেই অষ্টম উইকে'টে ১৬ বলে অ'পরাজিত ৩৫ রানের জুটি গড়েন। মুম্বাই ইন্ডিয়ান্সের শুরুটা খুব খারাপ ছিল, দল প্রথম ওভারেই দুই ওপেনারের উইকেট হারায়, যারা খাতাও খুলতে পারেনি।

রোহিত শর্মা ও ইশান কিষাণকে খাতা না খুলেই প্যাভিলিয়নে পাঠান মুকেশ চৌধুরী। ডেভাল্ড ব্রেভিস করেন ৪ রান। ইনিংস সামলানোর চেষ্টা করেন সূর্যকুমা'র যাদব (৩২ রান, তিন চার, এক ছয়)। দ্বিতীয় ওভারে, ব্রেভিস ভাগ্যবান যে জাদেজা অনুমান করতে ব্যর্থ হয়ে তার ক্যাচ মিস করেন। কিন্তু ব্রেভিস বেশিক্ষণ ক্রিজে থাকতে পারেননি এবং মুম্বাইকে তৃতীয় ধাক্কাও দেন চৌধুরী। তিলক ভার্মা এবং নবাগত হৃতিক শোকিন (২৫ রান, তিনটি চার) একে অ'পরকে সাহায্য করে রান যোগ করছেন।

কিন্তু পঞ্চম উইকে'টে ৩৬ বলে ৩৮ রানের এই জুটি ভেঙে যায় ১৪ তম ওভারে, যখন ব্রাভো বল করতে আসেন। এরপর তিলক ভার্মা ও উনাদকাট দলকে ১৫০ রানের কাছাকাছি নিয়ে যান। শেষ পাঁচ ওভারে দুই উইকেট হারিয়ে ৫৫ রান যোগ করে মুম্বাই ইন্ডিয়ান্স। দুর্দান্ত হাফ সেঞ্চুরি করেন তিলক ভার্মা। ৪৩ বলে ৫১ রান করেন তিনি। চেন্নাই সুপার কিংসের বোলার মুকেশ চৌধুরী প্রথম ওভারেই রোহিত শর্মা ও ইশান কিষাণকে প্যাভিলিয়নে পাঠান।

তিন ওভারে ১৯ রানে ৩ উইকেট নেন তিনি। একই স'ঙ্গে ২ উইকেট নেন ডোয়েন ব্রাভো। ১টি করে উইকেট পান মিচেল স্যান্টনার ও মহেশ থিকশানা। এই বোলারদের দৃঢ়তায় মুম্বাই দল বড় স্কোর করতে পারেনি। “শেষ পর্যন্ত এটা আমা'দের কাছ থেকে একটি দুর্দান্ত লড়াই ছিল। আ মর'া ভালো ব্যাটিং না করার পরে খেলায় ছিলাম। বোলাররা আমা'দের জন্য সেই জায়গাটা তৈরি করেছিল। কিন্তু শেষ পর্যন্ত এটা দেখা ঘেল যে

এমএসডি কতটা বড় মাপের প্লেয়ার এবং সে তাদের জয় এনে দিল। কোন কিছুর দিকে আঙুল তোলা কঠিন। কিন্তু আ মর'া ম্যাচের শুরুটা ভালো করছি না। আপনি যদি দ্রুত উইকেট হারান, আপনাকে সবসময় বিপক্ষকে ধ’রার খেলায় নামতে হবে। কিন্তু আমি ভেবেছিলাম তাদের চাপে রাখতে আ মর'া ভালোই করেছি। শেষ ওভার পর্যন্ত আ মর'া তাই করেছি। কিন্তু প্রিটোরিয়াস এবং ধোনি ওদের জয় এনে দিল।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!