1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ২৫ মে ২০২২, ১২:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিদেশ থেকে মোবাইল আনার সময় যে তথ্য লুকালে দিতে হবে জরিমানা। পরকীয়া আটকাতে স্ত্রীর গো’পনা’ঙ্গে আঠা দিলেন স্বামী ভালো খেললে মানুষ বাহবা দেবে, আবার খারাপ খেললেও সমালোচনা করবে : লিটন দাস ভারতকে পেছনে ফেলে ৬ ডাকের ইনিংসের ম্যাচে লজ্জার রেকর্ডের পরিবর্তে বিশ্ব রেকর্ড গড়লো বাংলাদেশ ৯ মিনিটের অন্তরঙ্গ, যা জীবনের কাল হয়ে দাড়িয়েছে: বুবলী আজ ২৪ মে মঙ্গলবার, দেখে নিন দিরহাম, ডলার, ইউরো, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট বাংলাদেশের রিজার্ভ সংকট দেখা দেওয়ায়, প্রবাসীদের কাছে সংবাদ সম্মেলন করে রেমিট্যান্স পাঠানোর আহবান জানিয়েছেন অর্থমন্ত্রী.! সৌদি আরবে গত সপ্তাহে গ্রেফতার বাংলাদেশীসহ ১২ হাজার ৪৫৮ জন অভিবাসী ! দুবাইতে ২৭ শে মে থেকে ২৯ শে মে পর্যন্ত সুপার সেল, মল এবং স্টোরগুলিতে 90% পর্যন্ত ছাড় সৌদিতে বাড়ছে ইকামা খরচ – এখন থেকে গৃহকর্মী পেশার প্রবাসীদের ইকামা ফি হবে ৯৬০০ রিয়াল।

৩ ক্রিকেটারকে ছেড়ে দিয়ে এখন মাথা খুটছে মুম্বাই

  • সময় শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
  • ৪০ পঠিত

মুম্বাই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) দলটি এই সময়ে সবচেয়ে দুর্বল দেখাচ্ছে। এই টুর্নামেন্টে 5 বার শিরোপা জেতা রোহিত শর্মা'র (Rohit Sharma) নেতৃত্বাধীন দলের মর'সুম এখনও পর্যন্ত দুঃস্বপ্নের চেয়ে কম নয়।আইপিএল 2022-এ এখনও পর্যন্ত, MI 6টি ম্যাচ খেলেছে এবং ছয়টিতে শোচনীয় পরাজয়ের সম্মুখীন হয়েছে।

বর্তমানে, ফ্র্যাঞ্চাইজি পয়েন্ট টেবিলের নীচে অর্থাৎ দশম অবস্থানে রয়েছে। এবারের মেগা নিলামে মুম্বাই ইন্ডিয়ান্স হয়তো অনেক টাকা লুট করেছে। তবে ভারসাম্যপূর্ণ স্কোয়াড তৈরি করতে ব্যর্থ হয়েছে। এ কারণেই একের পর এক ম্যাচে শুধু পরাজয়ই হয়েছে দলটির। এখন পর্যন্ত এমআই বোলাররা তাদের ছাপ ফেলতে ব্যর্থ হয়েছে।

এই বিশেষ নিবন্ধের মাধ্যমে, আ মর'া আপনাকে বলব যে এবারের মেগা নিলামে তিনজন খেলোয়াড়ের নাম, মুম্বাই ইন্ডিয়ানস অর্থের জন্য অনুতপ্ত হয়েছিল। চলুন দেখে নেওয়া যাক এমনই ৩ জন খেলোয়াড়কে…

1. কুইন্টন ডি কক এই তালিকায় প্রথম নম্বরের কথা বলতে গেলে, বর্তমানে দুর্দান্ত ফর্মে থাকা ওপেনার কুইন্টন ডি কক (Quinton De Kock)। দক্ষিণ আফ্রিকার বাঁ হাতি ব্যাটসম্যান কুইন্টন ডি কক গত বছর পর্যন্ত মুম্বাই ইন্ডিয়ান্সের উদ্বোধনী ব্যাটসম্যান হিসেবে গু'রুত্বপূর্ণ ভূমিকা পালন করছিলেন।

কিন্তু, চলতি বছরের মেগা নিলামের সময় এমআই তাকে ছেড়ে দেয়। দলের এই সি'দ্ধান্ত এখন তাদের মাথায় ভারাক্রা'ন্ত। আসলে, গত বছর পর্যন্ত ডি কক, রোহিত শর্মা'র সাথে মুম্বাইয়ের হয়ে ওপেনিং করছিলেন। কিন্তু, এ বছর মুম্বাই ওপেনিং ও উইকেটকিপিংয়ের দায়িত্ব দিয়েছে ইশান কিষাণকে (Ishan Kishan)। উদ্বোধনী ম্যাচে দুর্দান্ত পারফর্ম করে নিজেকে প্রমাণ করেন ইশান। কিন্তু, গত তিন ম্যাচে তাকে ব্যাট হাতে অনেক লড়াই করতে দেখা যায়।

এর একটি কারণও রয়েছে যে এমনকি অধিনায়ক রোহিত শর্মাও ওপেনিংয়ে দুর্দান্ত দেখাতে পারছেন না এবং এর চাপ বাড়ছে তরুণ ব্যাটসম্যানের উপর। অন্যদিকে মিডল অর্ডারের ভারসাম্যও অনেকটাই খারাপ হয়েছে। এমতাবস্থায়, কুইন্টন ডি কককে হারিয়ে মুম্বাই ইন্ডিয়ান্স অনেকটাই মিস করছে।

২. রাহুল চাহারএই তালিকায় ভারতীয় স্পিনার রাহুল চাহারের (Rahul Chahar) নামও এসেছে, যিনি এই বছর পাঞ্জাব কিংসের (Punjab Kings) হয়ে খেলতে গিয়ে নিজের জাদু স্পিন দিয়ে সবার নজর কেড়েছেন। চাহার, যাকে পাঞ্জাব কিংসের জার্সিতে দেখা গিয়েছিল, এর আগে মুম্বাই ইন্ডিয়ান্সের শিবিরে জড়িত ছিলেন। মেগা নিলামের সময়, এমআই-এর দল রাহুল চাহারকে ছেড়ে দেওয়ার সি'দ্ধান্ত নেয়। চাহারের পেছনে নিলামের সময়ও এমআই যাননি।

তাই বর্তমান সময়ে ফ্র্যাঞ্চাইজি দলের পারফরম্যান্সের পরিপ্রেক্ষিতে এই সি'দ্ধান্তে অবশ্যই দুঃখ প্রকাশ করছেন। এই বছর, রাহুল চাহারের অভাব পূরণের জন্য মুরুগান অশ্বিনের উপর বাজি খেলেছিল মুম্বাই ইন্ডিয়ান্স, যা এখনও পর্যন্ত কার্যকর সি'দ্ধান্ত হিসাবে প্রমাণিত হয়নি। রাহুল চাহার এখন পর্যন্ত টুর্নামেন্টে 6টি ম্যাচে অংশ নিয়েছেন এবং এই 6টি ম্যাচে পাঞ্জাব কিংসের হয়ে দারুণ খেলেছেন। শুধু তাই নয়, সর্বোচ্চ উইকেট শিকারী বোলারদের তালিকায় বর্তমানে রাহুল চাহার রয়েছেন দারুণ স্থানে।

৩. ট্রেন্ট বোল্ট আইপিএল 2022-এ এখন পর্যন্ত মুম্বাই ইন্ডিয়ান্স দলের সবচেয়ে বড় দুর্বলতা দেখা গেছে ফাস্ট বোলিং। যেটিতে এখন পর্যন্ত প্রায় সব খেলোয়াড়ই ব্যর্থ হয়েছেন। জসপ্রিত বু মর'াহও (Jasprit Bumrah) এখন পর্যন্ত নতুন বলের চেয়ে বেশি কিছু দেখাতে পারেননি এবং তার একা থাকার কারণে এই খেলায় এগিয়ে যাওয়ার চিন্তা মুম্বাই ইন্ডিয়ান্সের কৌশলকে ছাপিয়ে যাচ্ছে। মেগা নিলামের সময়, MI তারকা বোলার জোফরা আর্চারকে কিনতে 8 কোটি টাকা খরচ করেছে,

জেনে যে জোফরা এই মর'সুমে পাওয়া যাব'ে না। জসপ্রিত বু মর'াহ এখনও পর্যন্ত কোনও বোলিং স'ঙ্গী খুঁজে পাননি এবং এর কারণে এখন পর্যন্ত প্রায় সব ম্যাচেই তার গায়ের রং ফ্যাকাশে রয়ে গেছে। গত বছর পর্যন্ত, ট্রেন্ট বোল্ট (Trent Boult) আইপিএলে মুম্বাইয়ের হয়ে বোলিং শুরু করেছিলেন এবং তার বোলিংয়ে দলটি পাওয়ারপ্লেতে অনেক বড় সাফল্য পেয়েছে। কিন্তু, এ বছর তাকেও যেতে দিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। যিনি তার ফাস্ট বোলিং দিয়ে রাজস্থান থেকে আগু'নের শিখা ছড়াচ্ছেন। এমতাবস্থায় এই সি'দ্ধান্তে মুম্বাইকেও আফসোস করা 'হতো বললে ভুল হবে না।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!