1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২০ মে ২০২২, ১২:৪১ অপরাহ্ন
শিরোনামঃ
ইনজুরিতে তাসকিন-শরিফুল! টেস্টে কি ফিরবেন মোস্তাফিজুর রহমান? নিজের ফর্ম নিয়ে মুখ খুললেন স্বয়ং বিরাট কোহলি, জানালেন তিনি তাঁর ফর্ম নিয়ে একদমই চিন্তিত নন, সাথে জালানেন যে তিনি এই সময়টা নাকি উপভোগ করছেন কোহলির ব্যাটে রান, আশা টিকিয়ে রাখলো ব্যাঙ্গালুরু দুঃসংবাদ : ইনজুরির কারণে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন চট্টগ্রাম টেস্টের সেরা বোলার নাঈম হাসান লাফিয়ে লাফিয়ে কমছে সোনার দাম, সোনা কিনতে হলে কিনুন এ সপ্তাহে নাম মাত্র শর্তে ২০ লাখ টাকার সহজ লোন পাবেন যেভাবে চট্টগ্রাম টেস্ট ড্রয়ের পর যা বললেন শ্রীলংকার অধিনায়ক বেড়েই চলেছে বিমান ভাড়া এবারের প্রতিনিয়ত আইপিএল ম্যাচ গুলোর সময়ের থেকে ৩০ মিনিট পিছিয়ে ৮টার থেকে শুরু করা হবে এবারের ফাইনাল ম্যাচ লিটন যদি এক ঘণ্টা মুশফিক ভাইয়ের সঙ্গে খেলতে পারতো তাহলে হয়তো অন্যরকম হতে পারতো : মমিনুল হক

ফের আবির্ভাব ফিনিশার ধোনির, মাহি নামতেই রোহিতদের প্রথম জয়ের স্বপ্ন চূর্ণ

  • সময় বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ২৫ পঠিত

জেতালেন তিনি জেতালেন। বয়স হয়ে গেলেও এখনও যে ম্যাচ জেতানোর ক্ষমতা রাখেন তা দেখিয়ে দিলেন ম হে'ন্দ্র সিংহ ধোনি। ১৩ বলে ২৮ রান করলেন। শেষ বলে চার মেরে দলকে জিতিয়ে দিলেন ধোনি।

টসে হেরে ব্যাট করতে নেমে অবশ্য প্রথম ওভারেই চাপে পড়ে যায় মুম্বই। অনামী পেসার মুকেশ চৌধরীর বলে শূন্য রানে আউট হয়ে যান রোহিত শর্মা ও ঈশান কিশন। তিন নম্বরে নামা ডেওয়াল্ড ব্রেভিসও রান পাননি। মুকেশের বলের সামনে সমস্যায় পড়েন তিলক বর্মাও। তাঁর সহজ ক্যাচ ছাড়েন ডোয়েন ব্র্যাভো। নইলে আরও চাপে পড়ত পাঁচ বারের চ্যাম্পিয়নরা।

তিন উইকেট পড়ে যাওয়ার পরে জুটি বাঁধেন তিলক ও সূর্যকুমা'র যাদব। সাবলীল ব্যাটিং করছিলেন সূর্য। বেশ কয়েকটি বড় শট খেলেন তিনি। কিন্তু ৩২ রান করে মিচেল স্যান্টনারের বলে আউট হন সূর্য।

নির্দিষ্ট ব্যবধানে উইকেট পড়ছিল মুম্বইয়ের। তবে এক দিকে ধরেছিলেন তিলক। তাঁকে কিছুটা স'ঙ্গ দেন এই ম্যাচে অ'ভিষেক করা তরুণ হৃত্বিক শোকীন ও জয়দেব উনাদকাট। তবে চেন্নাইয়ের ফিল্ডিংও তার জন্য খানিকটা দায়ী। বেশ কয়েকটি ক্যাচ পড়ল। শেষ দিকে বেশ কয়েকটি বড় শট খেলে অর্ধশতরান পূর্ণ করলেন তিলক। শেষ পর্যন্ত ২০ ওভারে ৭ উইকে'টে ১৫৫ রান করে শেষ হয় মুম্বইয়ের ইনিংস।

জবাবে ব্যাট করতে নেমে চাপে পড়ে চেন্নাইও। ড্যানিয়েল স্যামসের প্রথম বলেই সাজঘরে ফেরেন রুতুরাজ গায়কোয়াড়। রান পাননি তিন নম্বরে নামা স্যান্টনার। দু’উইকেট পড়ে যাওয়ার পরে জুটি বাঁধেন রবিন উথাপ্পা ও অম্বাতি রায়ডু। দু’জনে মিলে দলের রান এগিয়ে নিয়ে যেতে থাকেন।

৫০ রানের জুটি বাঁধার পরে ৩০ রানের মাথায় উনাদকাটকে বড় শট খেলতে গিয়ে আউট হয়ে যান উথাপ্পা। তার পরে রান তোলার গতি কিছুটা কমে যায় ধোনিদের। ভাল বল করেন তরুণ হৃত্বিক। স্যামসের বলে শিবম দুবে আউট হয়ে গেলে চাপে পড়ে যান চেন্নাইয়ের ব্যাটাররা। এক দিকে ধরেছিলেন রায়ড়ু। কিন্তু রানের গতি বাড়াতে গিয়ে ৪০ রানের মাথায় আউট হয়ে যান তিনি। রান পাননি অধিনায়ক জাডেজাও।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!