1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:৫০ অপরাহ্ন
শিরোনামঃ
পরকীয়া আটকাতে স্ত্রীর গো’পনা’ঙ্গে আঠা দিলেন স্বামী ভালো খেললে মানুষ বাহবা দেবে, আবার খারাপ খেললেও সমালোচনা করবে : লিটন দাস ভারতকে পেছনে ফেলে ৬ ডাকের ইনিংসের ম্যাচে লজ্জার রেকর্ডের পরিবর্তে বিশ্ব রেকর্ড গড়লো বাংলাদেশ ৯ মিনিটের অন্তরঙ্গ, যা জীবনের কাল হয়ে দাড়িয়েছে: বুবলী আজ ২৪ মে মঙ্গলবার, দেখে নিন দিরহাম, ডলার, ইউরো, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট বাংলাদেশের রিজার্ভ সংকট দেখা দেওয়ায়, প্রবাসীদের কাছে সংবাদ সম্মেলন করে রেমিট্যান্স পাঠানোর আহবান জানিয়েছেন অর্থমন্ত্রী.! সৌদি আরবে গত সপ্তাহে গ্রেফতার বাংলাদেশীসহ ১২ হাজার ৪৫৮ জন অভিবাসী ! দুবাইতে ২৭ শে মে থেকে ২৯ শে মে পর্যন্ত সুপার সেল, মল এবং স্টোরগুলিতে 90% পর্যন্ত ছাড় সৌদিতে বাড়ছে ইকামা খরচ – এখন থেকে গৃহকর্মী পেশার প্রবাসীদের ইকামা ফি হবে ৯৬০০ রিয়াল। বেড়েছে মালয়েশিয়ান রিংগিত রেট, দেখেনিন আজকের রেট

মৃত্যুর আগে যেই আক্ষেপ ও শেষ ইচ্ছে ছিল রুবেলের

  • সময় বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ১৬৩ পঠিত

ঢাকা: ২০০৮ সালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ঘরের মাঠে ওয়ানডে সিরিজে ডাক পেয়েছিলেন মোশররফ হোসেন রুবেল।

লম্বা সময় ঘরোয়া ক্রিকে'টে পারফর্ম করে এক সিরিজ পরই বাদ পড়াটা রুবেল সেদিন কোনোভাবেই মানতে পারেননি। তারপর 'হতাশা পেয়ে বসে রুবেলকে। তখনই ভারতে বিদ্রোহী ক্রিকেট লিগ আইসিএলের প্রস্তাব ফেরাতে পারেননি। এই ঘটনায় নি'ষি'দ্ধ হলেন বাংলাদেশের ক্রিকেট থেকে।

বিপিএলে দারুণ পারফর্ম করে আলোচনায় ছিলেন রুবেল। কিন্তু ফিক্সিংয়ের অ'ভিযোগে খুবই বিচলিত হয়ে পড়েন। শেষ পর্যন্ত সেই অ'ভিযোগ প্রমাণিত না হওয়ায় মুক্তির আনন্দ নিয়ে আবার মাঠে ফিরেছিলেন। পরিশ্রম দিয়ে আবার সবকিছু স্বাভাবিক করেন। এই পরিশ্রমই ছিল রুবেলের সবচেয়ে বড় অ'স্ত্র।

২০১৬ সালে দ্বিতীয়বারের মতো জাতীয় দলে ডাক পান। আট' বছর বিরতি দিয়ে জাতীয় দলে ফেরার রেকর্ড বাংলাদেশের আর কারও ছিল না। ইংল্যান্ড ও আফগানিস্তানের বিপক্ষে দুই সিরিজে দুটি ম্যাচ খেলার সুযোগও পেয়েছিলেন। কিন্তু আশানুরূপ পারফরম্যান্স করতে না পারায় বাদ পড়তে হয়। তবে 'হতাশা তাকে গ্রাস করতে পারেনি।

২০১৯ সালে বিপিএল চলাকালে প্রথম মর'ণব্যাধির উপস্থিতি কিছুটা টের পান। যদিও শুরুতে কিছুই বুঝতে পারেননি। সেবার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলার সময় হোটেল রুমেই খিঁচুনি দিয়ে কিছু সময়ের জন্য জ্ঞান হারিয়েছিলেন।

চিকিৎসকেরা মোটেও আঁচ করতে পারেননি তখন। তারপর বিপিএল শেষে আবার একই সমস্যা, সেই খিঁচুনি দেখা দেয়। তখন আবার চিকিৎসকের শরণাপন্ন হলে জানা যায় মস্তিষ্কে টিউমা'র বাসা বেঁধেছে। সি'ঙ্গাপুরে আরেকটু পরীক্ষা-নিরীক্ষার পর ধ’রা পড়ল মর'ণব্যাধি ক্যানসার।

সেই দফায় অ'স্ত্রোপচার করিয়ে সুস্থ হয়ে মাঠে ফেরার প্রস্তুতিও শুরু করেছিল রুবেল। কিন্তু এক বছরের ব্যবধানে আবার ফিরে আসে সেই মর'ণব্যাধি।

তবে একটা আফসোস নিয়েই পৃথিবীর মায়া ত্যাগ করলেন রুবেল। আর সেটা হলো টেস্ট ক্রিকেট খেলতে না পারা। প্রথম শ্রেণির ক্রিকে'টে ৩৯২ উইকেট নিয়ে একটি টেস্টও খেলতে না পারা ছিল তার ক্যারিয়ারের সবচেয়ে বড় আফসোস।

শয্যাশায়ী রুবেলের খুব ইচ্ছা ছিল একবারের জন্য হলেও বাংলাদেশের হোম অব ক্রিকেট মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে যাব'েন। অবশ্য ইচ্ছা প্রকাশের তিন দিনের মাথায় সেই প্রিয় স্টেডিয়ামে গেলেন রুবেল, কিন্তু সেটা শুধু নিথর দে'হে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!