1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২০ মে ২০২২, ০১:৪১ অপরাহ্ন
শিরোনামঃ
বিমানবন্দর থেকে এই জিনিসগুলো বিনামূল্যে বাড়ি নি’য়ে আসা যা’য় জনতার চাপ সইতে না পেরে শুটিং ফেলেই ঢাকার পথে অপু বিশ্বাস ইনজুরিতে তাসকিন-শরিফুল! টেস্টে কি ফিরবেন মোস্তাফিজুর রহমান? নিজের ফর্ম নিয়ে মুখ খুললেন স্বয়ং বিরাট কোহলি, জানালেন তিনি তাঁর ফর্ম নিয়ে একদমই চিন্তিত নন, সাথে জালানেন যে তিনি এই সময়টা নাকি উপভোগ করছেন কোহলির ব্যাটে রান, আশা টিকিয়ে রাখলো ব্যাঙ্গালুরু দুঃসংবাদ : ইনজুরির কারণে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন চট্টগ্রাম টেস্টের সেরা বোলার নাঈম হাসান লাফিয়ে লাফিয়ে কমছে সোনার দাম, সোনা কিনতে হলে কিনুন এ সপ্তাহে নাম মাত্র শর্তে ২০ লাখ টাকার সহজ লোন পাবেন যেভাবে চট্টগ্রাম টেস্ট ড্রয়ের পর যা বললেন শ্রীলংকার অধিনায়ক বেড়েই চলেছে বিমান ভাড়া

টি-২০ বিশ্বকাপে জায়গা না পাওয়ার যোগ্য জবাব দিলেন চাহাল!

  • সময় বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ২০ পঠিত

এ যেন ভারতীয় দলের মুখে প্রত্যাঘা'ত। ২০২১ বিশ্বকাপে ভারতীয় শিবিরে জায়গা পাননি যুজবেন্দ্র চাহাল। এরপর অবশ্য সোশ্যাল মিডিয়ায় বি'ষয়টি নিয়ে একাধিক সমালোচনা এবং মিম তৈরি করেছিলেন ক্রিকেটপ্রেমীরা।

তবে সমস্ত আলোচনার সমাপ্তি ঘটালেন চলতি আইপিএলের মেগা আসরে। ২০২২ মেগা নিলামে যুজবেন্দ্র চাহালকে ছেড়ে দিয়েছিল তার পুরনো ফ্র্যাঞ্চাইজি রয়েল চ্যালেঞ্জার ব্যা'ঙ্গালোর।

এরপর মেগা নিলাম থেকে রাজস্থান রয়্যালস তাকে দলে যুক্ত করে। আর সেখান থেকেই একের পর এক ম্যাচে বি ধ্বং'সী পারফরম্যান্স করছেন যুজবেন্দ্র চাহাল। এ যেন ভারতীয় ক্রিকেট বোর্ড এবং রয়েল চ্যালেঞ্জার ব্যা'ঙ্গালোরকে জবাব দেওয়ার লড়াইয়ে নেমেছেন যুজবেন্দ্র চাহাল।

চলতি আইপিএলে পার্পেল ক্যাপের দৌড়ে সবাইকে পেছনে ফেলে শীর্ষ স্থানে পৌঁছে গেছেন তিনি। চলতি আইপিএলে ৬ ইনিংস খেলে ২৪ ওভার বোলিং করে ১৭টি উইকেট দখল করেছেন যুবেন্দ্র চাহাল। বর্তমানে পার্পেল ক্যাপ রয়েছে তার মাথায়। তার দ্বিতীয় তম প্রতিদ্বন্দী নটরাজন বর্তমানে ১২টি উইকেট দখল করে এই তালিকার দ্বিতীয় স্থানে রয়েছেন। অর্থাৎ চলতি আইপিএল পার্পেল ক্যাপের দৌড়ে এখনো ৫ উইকেট এগিয়ে রয়েছেন চাহাল।

গতকাল কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে আইপিএলে আরো একটি ইতিহাস রচনা করেছেন ভারতীয় স্পিনার যুজবেন্দ্র চাহাল। আইপিএলের ইতিহাসে চাহাল প্রথম ব্যক্তি যিনি ১৭তম ওভারে এমন কৃতিত্ব অর্জন করেছেন। ইনিংসের ১৭তম ওভার বোলিং করতে এসে চার উইকেট সহ হ্যাটট্রিক করেন ভারতীয় এই ক্রিকেটার। এই ছাড়া ঐ ওভারে দেন মাত্র দুই রান, যেখানে একটি রান এসেছিল ওয়াইড থেকে।

১৭তম ওভারের প্রথম বলে বেঙ্কটেশকে আউট করেন চাহাল। ক্রিজ থেকে বেরিয়ে এসে বড় শট মা'রতে যান বেঙ্কটেশ। কিন্তু ব্যাটে ঠেকেনি বল। সহজ স্টাম্পিং করেন রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন। তৃতীয় বলে এক রান নেন শেলডন জ্যাকসন। চতুর্থ বল ওয়াইড হয়। পরের বলেই শ্রেয়সকে নিজের জালে ফাঁ'সিয়ে নেন চাহাল। পরের বলেই আউট করেন মাভিকে।

ওভারের শেষ বলে কামিন্সকে আউট করে হ্যাটট্রিক সম্পূর্ণ করেন চাহাল।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!