1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১১:৫৫ পূর্বাহ্ন

রাজস্থানের কাছে হারের পরে দলকে তাতালেন শাহরুখ খান!

  • সময় বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ২৬ পঠিত

ব্রেবোর্নের মাঠ’টাই অ'ভিশপ্ত কলকাতা নাইট রাইডার্সের কাছে, নাহলে একটা সময় অবধি ম‍্যাচে ভালো পরিস্থিতি’র মধ্যে থাকলে এভাবে হারের মুখোমুখি 'হতে হয় নাইটদের। নাহ ভাগ‍্যের দোষ নিয়ে ম‍্যাচে নাইটরা হেরেছে চাহালের করা একটি মাত্র ওভারে।

এদিন ইনিংসের ১৭ তম ওভারের প্রথম বলে ভেঙ্কটেশ আইয়ারের উইকেট তুলে নেন চাহাল। এক’ই ওভারের ‌চতুর্থ, পঞ্চম ও ষষ্ঠ বলে চাহাল ফেরান শ্রেয়স আইয়ার, শিবম মাভি ও প্যাট কামিন্স’কে। ম‍্যাচে মোট ৪ ওভার বোলিং করে ৪০ রান দিয়ে ৫ উইকেট তুলে নেন চাহাল, এটাই ছিলো তার আইপিএল কেরিয়ারের প্রথম হ‍্যাটট্রিক। প্রথম ভারতীয় বোলার হিসেবে তিনবার টি-২০ ক্রিকে'টে ৫ উইকেট নেওয়ার নজির এখন তার দখলে।

দলের এমন হারের পরেও নাইটদের তাতালেন শাহরুখ। ট‍্যুইটে তিনি বলেন, “ছেলেরা দারুণ খেলেছে। শ্রেয়াস আইয়ার, অ্যারন ফিঞ্চ, উমেশ যাদব’দের প্রচেষ্টার প্রশংসা করতেই হয়। ১৫০ তম ম‍্যাচের জন্যে অ'ভিনন্দন সুনীল নারিনকে, অ'ভিনন্দন ১৫ বছর আগের সেই ইনিংসের জন্য। হারতে হলে এভাবেই হারুন, মাথা উচুঁ রাখু'ন।” প্রস'ঙ্গত, সোমবার রাজস্থান রু'দ্ধশ্বা'স’কর ম‍্যাচে ৭ রানে হারিয়ে দিলো কেকেআর’কে।

এদিন কাজে এলো না নাইট অধিনায়ক শ্রেয়স আইয়ার (৮৫) এবং ফিঞ্চের (৫৮) ইনিংস। যদিও শেষ অবধি ৯ বলে ২১ রানের ঝোড়ো ইনিংস খেলে শেষ ওভার অবধি নাইটদের ম‍্যাচ জয়ের খানিকটা আশা জেগেছিলো, কিন্তু ১৯ এবং ২০ ওভারে রয়‍্যালসের চমকপ্রদ বোলিং নাইটদের জয়ের যাব'তীয় সম্ভবনা’কে শেষ করে দেয়।হ‍্যাটট্রিক সহ ৫ উইকেট তুলে নিয়ে চমক দেন যুজবেন্দ্র চাহাল।

তার ওই একটা ওভার ম‍্যাচের রাশ রয়‍্যালসের হাতে তুলে দিতে গু'রুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!