1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯:৩০ পূর্বাহ্ন

বের করতে পারলেই হাতি দিয়ে সংবর্ধনা দেব: সালাউদ্দিন

  • সময় বুধবার, ১০ মার্চ, ২০২১
  • ৪৬ পঠিত

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী মো. সালাউদ্দিন যে স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান, সেই ‘জে'লা ফুটবল লিগ কমিটি’র সভা হয়েছে বুধবার দুপুরে। বাফুফে ভবনে অনুষ্ঠিত এ সভায় জে'লা ফুটবল অ্যাসোসিয়েশনের (ডিএফএ) কর্মকর্তাদের হাতি দিয়ে সংবর্ধনার ঘোষণা দিয়েছেন বাফুফে সভাপতি।

জে'লার ফুটবল কর্মকর্তারা এমন কী কাজ করলেন যে তাদের এভাবে সংবর্ধনা দেয়ার ঘোষণা দিলেন বাফুফে সভাপতি? না, কোনো কিছু করেছে বলে নয়, কিছু করতে পারলেই বরং এই রাজকীয় সংবর্ধনা দেয়া হবে। বাফুফে সভাপতি সভায় অ'ভিযোগ করে বলেছেন, ‘আমি দেখেছি কোনো কোনো জে'লা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি গণমাধ্যমে বক্তব্য দেন, তার জে'লায় লিগ হয় না।

আমা'র দিকে আঙুল তুলেই অ'ভিযোগ করেন। কিন্তু সেই লিগ করা কিন্তু তাদেরই দায়িত্ব, বাফুফের নয়। ফিফা তো আমা'দের লিগ আয়োজনের জন্য ১০০ টাকাও দেয় না। ফোরাম (বাংলাদেশ জে'লা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদ) নির্বাচনের সময় বেশি সক্রিয় থাকে, ফুটবল নিয়ে নয়।’

জে'লার ফুটবল সংগঠকরা ভোট নিয়ে যেমন সক্রিয় হন, তেমন ফুটবল নিয়ে হলে জে'লা থেকে অনেক ফুটবলার বেরিয়ে আসবে উল্লেখ করে কাজী মো. সালাউদ্দিন বলেন, তাদের ভোট নিয়ে যতটা আগ্রহ দেখা যায়, ফুটবল নিয়ে ততটা দেখা যায় না। আমি জে'লার ফুটবল সংগঠকদের বলছি, আপনারা লিগ করেন। লিগ আয়োজন করে যদি জাতীয় দলে ফুটবলার পাঠান।

যদি দেখি ৫ জন পেশাদার লিগে খেলছেন এবং জাতীয় দলে নক করছে। তাহলে আপনাদের আমি হাতি দিয়ে সংবর্ধনা দেব। আপনি আমাকে হাতি দিয়ে সংবর্ধনা দেবেন না। ফুটবল তৈরি করে কোনো জে'লা যদি বাফুফেতে এসে সা'পোর্ট চান, তাহলে বাফুফে চেষ্টা করবে উল্লেখ করে কাজী সালাউদ্দিন বলেন, ‘আ মর'া ফুটবল উন্নয়নের অংশ। তাই কেউ সক্রিয় থেকে ফুটবলার তৈরি করলে আ মর'া তাদের পাশে থাকব।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!