1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১০:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
ভিনিসিয়াসের গোলে এগিয়ে গেল রিয়াল মাদ্রিদ বিতর্কিত অফসাইডে গোল বঞ্চিত রিয়াল কুয়েতে প্রবাসীদের জন্য নতুন আবাসিক আইন চালু করলো দেশটির সরকার আজ ২৮ মে শনিবার, দেখে নিন ডলার, ইউরো, দিরহাম, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট ওয়েস্ট ইন্ডিজ সফরে স্পিন বোলিং কোচের ভূমিকায় দায়িত্ব পালন করবেন রাসেল ডমিঙ্গো এবং খালেদ মাহমুদ সুজন কাতারে কমেছে টাকার রেট, বেড়েছে স্বর্ণের দাম (তালিকা-সহ) কোহলি এই মৌসুমে যত ভুল করেছে, গোটা ক্যারিয়ারেও তা করেনি! আমার মনে পড়ে না আইপিএল ইতিহাসে বাটলারের মত এমন ব্যাটিং কেউ করেছে কি না : কুমার সাঙ্গাকারা আইপিএল ইতিহাসে কাউকে এমন ব্যাটিং করতে দেখিনি’ ভারতের উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্তকে নিয়ে অদ্ভুত মন্তব্য করলেন প্রাক্তন ওপেনার সেহওয়াগ

আইপিএলকে না করেও কত টাকা পাচ্ছেন তাসকিন

  • সময় বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ৫২ পঠিত

দক্ষিণ আফ্রিকা সফরকালে আইপিএলে খেলার অফার পেয়েছিলেন তাসকিন আহমেদ। আইপিএলের নতুন দল লখনৌ সুপার জায়ান্টসে খেলার অফার পেয়েছিলেন তিনি। তবে দক্ষিণ আফ্রিকার সিরিজকে বেশি গু'রুত্ব দিয়ে আইপিএলকে না বলেন বাংলাদেশের এ ফাস্ট বোলার।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজ জেতার পর টেস্ট সিরিজে হোয়াটওয়াশ হয় বাংলাদেশ। ওয়ানডে সিরিজে দুর্দান্ত বোলিং করার পর সবার প্রত্যাশা ছিল টেস্টেও তাসকিনের আগু'ন বোলিং দেখা যাব'ে। তবে পরবর্তীতে ইনজুরির কারণে টেস্ট সিরিজ না খেলেই ঢাকায় ফিরে আসতে হয় তাসকিনকে। তাসকিনের এমন ত্যাগে সন্তুষ্ট হয়ে বিসিবির উচিত তাকে আর্থিক ক্ষ'তিপূরণ দেওয়া, গণমাধ্যমের মাধ্যমে এ দাবি তোলেন বাংলাদেশের সাবেক অধিনায়ক মাশরাফী।

মাশরাফীর এ দাবি কানে ভালোই ঢুকেছে বিসিবির।স্বেচ্ছায় আইপিএলের অফার প্রত্যাখ্যান করায় তাসকিনকে আর্থিক ক্ষ'তিপূরণ দেওয়া হবে বলে জানিয়েছেন বিসিবির ক্রিকেট অ'পারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। তিনি বলেন, বি'ষয়টি আ মর'া মাথায় রেখেছি। আ মর'া তাকে আর্থিকভাবে ক্ষ'তিপূরণ দেওয়ার চেষ্টা করব। সিরিজটি আইপিএলের চেয়ে বেশি গু'রুত্বপূর্ণ, এমন কথা যে বলতে পারে, তাকে ক্ষ'তিপূরণ দেওয়ার কথা তাই ভাবছি।

এদিকে শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজেও খেলবেন না টাইগার পেসার তাসকিন আহমেদ। চোটের কারণে তাকে ছাড়াই লঙ্কানদের মুখোমুখি হবে টাইগাররা। টেস্টে না খেলে তাসকিন উন্নত চিকিৎসার জন্য যাব'েন ইংল্যান্ডে।জালাল ইউনুস আরও জানান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমানসহ যারা ইনজুরিপ্রবণ তাদের নিয়ে বিকল্প চিন্তা-ভাবনা করছে বোর্ড। ক্রিকেট অ'পারেশন্স কমিটির প্রধানের মতে,

ইনজুরি প্রবণদের নিয়ে এখন থেকে বেশি সতর্ক থাকবে বোর্ড। ১৫ মে শুরু হবে বাংলাদেশ-শ্রীলঙ্কার ২ ম্যাচের টেস্ট সিরিজ। প্রথম ম্যাচ শেষ হওয়ার কথা ১৯ মে। এরপর ২৩ তারিখ থেকে দ্বিতীয় ম্যাচে খেলতে নামবে উভয় দল।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!