1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২০ মে ২০২২, ০২:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
বিমানবন্দর থেকে এই জিনিসগুলো বিনামূল্যে বাড়ি নি’য়ে আসা যা’য় জনতার চাপ সইতে না পেরে শুটিং ফেলেই ঢাকার পথে অপু বিশ্বাস ইনজুরিতে তাসকিন-শরিফুল! টেস্টে কি ফিরবেন মোস্তাফিজুর রহমান? নিজের ফর্ম নিয়ে মুখ খুললেন স্বয়ং বিরাট কোহলি, জানালেন তিনি তাঁর ফর্ম নিয়ে একদমই চিন্তিত নন, সাথে জালানেন যে তিনি এই সময়টা নাকি উপভোগ করছেন কোহলির ব্যাটে রান, আশা টিকিয়ে রাখলো ব্যাঙ্গালুরু দুঃসংবাদ : ইনজুরির কারণে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন চট্টগ্রাম টেস্টের সেরা বোলার নাঈম হাসান লাফিয়ে লাফিয়ে কমছে সোনার দাম, সোনা কিনতে হলে কিনুন এ সপ্তাহে নাম মাত্র শর্তে ২০ লাখ টাকার সহজ লোন পাবেন যেভাবে চট্টগ্রাম টেস্ট ড্রয়ের পর যা বললেন শ্রীলংকার অধিনায়ক বেড়েই চলেছে বিমান ভাড়া

গরিব ছেলের সাথেও করার অভ্যাস আছে: সাদিয়া জাহান প্রভা,,

  • সময় মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ৪৭ পঠিত

জনপ্রিয় অ'ভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। মডে’লিংয়ের মাধ্যমে শোবিজ অ'ঙ্গনে পা রাখেন তিনি। পরে নাম লেখান টেলি’ভিশন নাটকে। কয়েকটি একক টিভি নাটকে অ'ভিনয় করেই দর্শক মনে জা’য়গা নেন তিনি।

অ'ভিনয় ক্যারিয়ারে অসংখ্য দর্শকপ্রিয় নাটক-টেলিফিল্ম উপহা’র দিয়েছেন প্রভা। দেখতে দেখেতে ঝলমলে দুনিয়ায় তার বিচরণ ১৫ বছরে’র বেশি দিন 'হতে চললো। ইদানিং সোশ্যাল মিডিয়ায় বেশ সরব তিনি।

সোশ্যাল মিডি’য়ার মাধ্যমে ভক্তদের স'ঙ্গে সরাসরি আড্ডা দেন সাহসি এই অ'ভি’নেত্রী। ভক্তদের স'ঙ্গে সরাসরি যোগাযোগ স্থাপন করতে ভিডিও বার্তা ও লা’ইভ করে থাকেন। এবার প্রভা জানিয়েছেন ডেট করার কথা! শবনম ফারি’য়ার একটি স্ট্যাটাসে প্রভা নিজের এই ডেটের কথা উল্লেখ করে’ন। শবনম ফারিয়া একজনের একটি স্ট্যাটাস শেয়ার ক’রেন যেখানে লেখা আছে, ‘যে নারী শূন্য পকে'টে পাশে থাকে সে না’রী সাফল্য শেষে খাবেই খাবে!

সেখানে কমেন্টে প্রভা শবনম ফারিয়াকে মেন’শন করে জানতে চান, কই পাও এগু'লা? জীবন থেকে নেওয়া? প্রতিউওরে শবন’ম ফারিয়া বলেন, আমা'র শখ এসব স্ট্যাটাস শেয়া’র করা।

এরপরেই প্রভা ল'জ্জার ইমোজি দিয়ে মন্তব্য ক:রেন, আমা'র গরিব ছেলের সাথে ডেট করার অ'ভিজ্ঞতা আছে তাই হাঁসি পা’ইছে! নেটিজেনরা অনেকেই প্রভার এই কমেন্টে হাহা রিএ্যাক্ট দিচ্ছেন। অনেকে:ই ভালোবাসার ইমোজি দিচ্ছেন। কিন্তু এই কমেন্টের পর থেকেই প্রভা আ’বার চুপ হয়ে আছেন।

প্রভা ২০০৬ সালে মো হা'ম্ম'দপুর প্রিপারেটরি কলে জ থেকে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেছেন। এর পর তিনি নর্থ সাউথ ইউনিভা র্সিটিতে বিবিএ কোর্সে ভর্তি হন, কিন্তু ব্যক্তিগত সমস্যার কারণে তা শেষ করেন” নি।

২০১১ সালে প্রভা শান্ত-মা'রিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টে’কনোলজিতে ফ্যাশন ডিজাইনের ওপর পড়ালেখা শুরু করেন। টেলিভিশন’বিজ্ঞা”পনে মডেল হিসেবে কাজ করার পর তিনি কয়েকটি খণ্ড নাটকে অ’ভিনয় করে খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয় হয়ে ও’ঠেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!