1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২০ মে ২০২২, ১২:২৫ অপরাহ্ন
শিরোনামঃ
ইনজুরিতে তাসকিন-শরিফুল! টেস্টে কি ফিরবেন মোস্তাফিজুর রহমান? নিজের ফর্ম নিয়ে মুখ খুললেন স্বয়ং বিরাট কোহলি, জানালেন তিনি তাঁর ফর্ম নিয়ে একদমই চিন্তিত নন, সাথে জালানেন যে তিনি এই সময়টা নাকি উপভোগ করছেন কোহলির ব্যাটে রান, আশা টিকিয়ে রাখলো ব্যাঙ্গালুরু দুঃসংবাদ : ইনজুরির কারণে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন চট্টগ্রাম টেস্টের সেরা বোলার নাঈম হাসান লাফিয়ে লাফিয়ে কমছে সোনার দাম, সোনা কিনতে হলে কিনুন এ সপ্তাহে নাম মাত্র শর্তে ২০ লাখ টাকার সহজ লোন পাবেন যেভাবে চট্টগ্রাম টেস্ট ড্রয়ের পর যা বললেন শ্রীলংকার অধিনায়ক বেড়েই চলেছে বিমান ভাড়া এবারের প্রতিনিয়ত আইপিএল ম্যাচ গুলোর সময়ের থেকে ৩০ মিনিট পিছিয়ে ৮টার থেকে শুরু করা হবে এবারের ফাইনাল ম্যাচ লিটন যদি এক ঘণ্টা মুশফিক ভাইয়ের সঙ্গে খেলতে পারতো তাহলে হয়তো অন্যরকম হতে পারতো : মমিনুল হক

মোশাররফ রুবেল আর নেই

  • সময় মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ৪০ পঠিত

অবশেষে সব প্রচেষ্টাকে ব্যর্থ করে না ফেরার দেশে পারি জমালেন ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল। ম'ঙ্গলবার (১৯ এপ্রিল) বিকেলে রাজধানীর একটি হাসপাতালে জীবনের শেষ নিঃশ্বা'স ত্যাগ করেন তিনি।

মোশাররফ রুবেলের শারীরিক অবস্থার উন্নতি
দীর্ঘদিন ধরে ব্রেইন টিউমা'রে আ'ক্রা'ন্ত হয়ে চিকিৎসা নিচ্ছিলেন মোশাররফ হোসেন রুবেল। ফাইল ছবি
ম'ঙ্গলবার হুট করে শারীরিক অবস্থার অবনতি হলে রুবেলকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ইউনাইটেড হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃ'ত ঘোষণা করেন।

২০১৯ সালে রুবেলের মস্তিস্কে টিউমা'র ধ’রা পড়ে। এরপর সি'ঙ্গাপুরে চিকিৎসা গ্রহণের পর বেশ খানিকটা সেরে উঠেছিলেন। ক্রিকে'টে ফেরারও চেষ্টা করেছিলেন। তবে করো'না ম হা'মা'রীতে থমকে যায় রুবেলের ক্রিকেটীয় কার্যক্রম। এ সময় আবারও মাথাচাড়া দিয়ে ওঠে টিউমা'র।

নতুন করে টিউমা'র ধ’রা পড়ার পর অবশ হয়ে যায় শরীরের এক পাশ। গত কয়েক মাস তাই হাসপাতালের বিছানায় কা'টাতে হয়েছে তাকে। সর্বশেষ গত ১৪ মা'র্চ গু'রুতর অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসা নিয়ে রুবেল বাসায় ফেরেন ১৫ এপ্রিল।

তবে বাসায় থাকা অবস্থায় হুট করে আবারও অসুস্থ হয়ে পড়েন তিনি। বাংলাদেশ জাতীয় দলের হয়ে ৫টি ওয়ানডে ম্যাচ খেলেছেন মোশাররফ হোসেন রুবেল। ঘরোয়া ক্রিকে'টেও যথেষ্ট সফল একজন ক্রিকেটার ছিলেন তিনি। প্রথম শ্রেণির ক্রিকে'টে ১১২ ম্যাচ খেলে তার ঝুলিতে আছে ৩৯২ উইকেট। ব্যাট হাতে দুইটি শতক ও ১৬টি অর্ধশতকে ৩৩০৫ রান তার সংগ্রহে।

বিস্তারিত আসছে…

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!