1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২০ মে ২০২২, ০১:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
বিমানবন্দর থেকে এই জিনিসগুলো বিনামূল্যে বাড়ি নি’য়ে আসা যা’য় জনতার চাপ সইতে না পেরে শুটিং ফেলেই ঢাকার পথে অপু বিশ্বাস ইনজুরিতে তাসকিন-শরিফুল! টেস্টে কি ফিরবেন মোস্তাফিজুর রহমান? নিজের ফর্ম নিয়ে মুখ খুললেন স্বয়ং বিরাট কোহলি, জানালেন তিনি তাঁর ফর্ম নিয়ে একদমই চিন্তিত নন, সাথে জালানেন যে তিনি এই সময়টা নাকি উপভোগ করছেন কোহলির ব্যাটে রান, আশা টিকিয়ে রাখলো ব্যাঙ্গালুরু দুঃসংবাদ : ইনজুরির কারণে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন চট্টগ্রাম টেস্টের সেরা বোলার নাঈম হাসান লাফিয়ে লাফিয়ে কমছে সোনার দাম, সোনা কিনতে হলে কিনুন এ সপ্তাহে নাম মাত্র শর্তে ২০ লাখ টাকার সহজ লোন পাবেন যেভাবে চট্টগ্রাম টেস্ট ড্রয়ের পর যা বললেন শ্রীলংকার অধিনায়ক বেড়েই চলেছে বিমান ভাড়া

আউট হয়ে কোচ ম্যাককালামের ওপর ক্ষুদ্ধ হয়ে চরম তর্কে লেগে গেলো শ্রেয়াস!

  • সময় মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ৩৮ পঠিত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL) ৩০তম ম্যাচে রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) কাছে ৭ রানে হেরেছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। আইপিএল 2022-এ এটি কলকাতা নাইট রাইডার্সের টানা তৃতীয় পরাজয়।

রাজস্থান রয়্যালসের কাছে এই পরাজয়ের পর ক্ষু'ব্ধ ক্যাপ্টেন শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer)। দলের কোচ ব্রেন্ডন ম্যাককালামের (Brendon McCullum) ওপর রেগে যেতে দেখা গেছে তাকে। তার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে যাচ্ছে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের 15 তম মর'সুমের 30 তম ম্যাচটি 18 এপ্রিল মুম্বাইয়ের ব্র্ যাব'োর্ন স্টেডিয়ামে খেলা হয়েছিল। এই ম্যাচটি কলকাতা নাইট রাইডার্স ও রাজস্থান রয়্যালসের মধ্যে অনুষ্ঠিত হয়েছিল।

কলকাতা নাইট রাইডার্স বনাম রাজস্থান রয়্যালস ম্যাচে, রাজস্থান রয়্যালস শ্রেয়াস আইয়ারের নেতৃত্বাধীন দল কলকাতা নাইট রাইডার্সকে পরাজিত করে। এই ম্যাচে মাত্র ৭ রানে হেরেছে কলকাতা নাইট রাইডার্স। আসলে, আউট হওয়ার পর আইয়ার যখন প্যাভিলিয়নে ফেরেন, তখন তাকে ব্রেন্ডন ম্যাককালামের স'ঙ্গে তর্ক করতে দেখা যায়। এমন কিছু হয়েছিল যে কেকেআর-এর ইনিংসের সময় আইয়ার যখন মাঠে ছিলেন,

তখন ব্যাটসম্যানদের ক্রম অনেক পরিবর্তন দেখায়, যা অবশ্যই আইয়ারকে রাগান্বিত করেছিল। ধা'রাভাষ্যকারদের মতে, আইয়ার ব্যাটিং লাইন আপ নিয়ে ম্যাককালামের সাথে তর্ক করছিলেন কারণ ব্যাটিং লাইন আপ সম্পূর্ণ ভিন্ন দেখাচ্ছিল। আ মর'া যদি ম্যাচের কথা বলি, তাহলে এই ম্যাচটি প্রথম থেকেই রাজস্থান রয়্যালসের হাতে দেখা গিয়েছিল। প্রথমে ব্যাট করে রাজস্থান রয়্যালস কলকাতা নাইট রাইডার্সের সামনে 217 রানের পাহাড়ের মতো টার্গেট দেয়।

তাড়া করতে নেমে শ্রেয়াস আইয়ারের দল ভালো শুরু করতে পারেনি। একই সময়ে, শ্রেয়াস আইয়ার কেকেআরের হয়ে ৮৫ রানের ইনিংস খেলেছিলেন, এমনকি তার এই ইনিংসটিও দলকে জিততে পারেনি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!