1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১১:০২ পূর্বাহ্ন
শিরোনামঃ
যে কারণে মুমিনুলকে অধিনায়কত্ব ছাড়ার পরমার্শ দিলেন খালেদ মাহমুদ সুজন সালাহর প্রতিশোধ নেওয়া হল না প্রবাসীদের রেমিট্যান্সে প্রণোদনা ৫ শতাংশ করার প্রস্তাব ভিনিসিয়াসের গোলে এগিয়ে গেল রিয়াল মাদ্রিদ বিতর্কিত অফসাইডে গোল বঞ্চিত রিয়াল কুয়েতে প্রবাসীদের জন্য নতুন আবাসিক আইন চালু করলো দেশটির সরকার আজ ২৮ মে শনিবার, দেখে নিন ডলার, ইউরো, দিরহাম, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট ওয়েস্ট ইন্ডিজ সফরে স্পিন বোলিং কোচের ভূমিকায় দায়িত্ব পালন করবেন রাসেল ডমিঙ্গো এবং খালেদ মাহমুদ সুজন কাতারে কমেছে টাকার রেট, বেড়েছে স্বর্ণের দাম (তালিকা-সহ) কোহলি এই মৌসুমে যত ভুল করেছে, গোটা ক্যারিয়ারেও তা করেনি!

রোনালদোর ছেলের মৃত্যু

  • সময় মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ৫০ পঠিত

বাস্তবতা কতোটা কঠিন, বুঝতে পারলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। একই স'ঙ্গে হাসি ও কান্নার অ'ভিজ্ঞতা হলো ম্যানচেস্টার ইউনাইটেডের পর্তুগিজ এই তারকা ফুটবলারের।

বাস্তবতা কতোটা কঠিন, বুঝতে পারলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। একই স'ঙ্গে হাসি ও কান্নার অ'ভিজ্ঞতা হলো ম্যানচেস্টার ইউনাইটেডের পর্তুগিজ এই তারকা ফুটবলারের। গত বছরের অক্টোবরে জমজ সন্তান আগমণের ঘোষণা দিয়েছিলেন রো'নালদো ও তার জীবনস'ঙ্গী জর্জিনা রদ্রিগেজ। সেই দিনটা এলো, কিন্তু এখানে থাকলো বি'ষাদী অ'ভিজ্ঞতা।

সদ্যোজাত যমজ সন্তানের মধ্যে মেয়ে সন্তান সুস্থ থাকলেও ছেলেকে বাঁচাতে পারেননি রো'নালদো। হৃদয় বিদারক খররটি ম্যান ইউ তারকা নিজেই জানিয়েছেন। ছেলে হারানোর কষ্টের কথা জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বিবৃতি দিয়েছেন রো'নালদো ও জর্জিনা।

ছয়বারের ব্যালন ডি’অর জয়ী এই ফুটবলারের অ্যাকাউন্টে দেওয়া বিবৃতিতে লেখা হয়েছে, ‘খুব গভীর কষ্ট নিয়ে জানাচ্ছি, আমা'দের ছেলে শিশুটি মা'রা গেছে। যেকোনো বাবা-মায়ের জন্যই এটা সবচেয়ে কষ্টকর। মেয়ে শিশুটি জন্ম নেওয়ায় এই কষ্টের মুহূর্তে খানিকটা আশা নিয়ে লড়াই করতে পারছি।’

চিকিৎসক, সেবিকাদের ধন্যবাদ জানিয়ে বিবৃতিতে আরও লেখা হয়েছে, ‘চিকিৎসক এবং সেবিকাদের যথাসাধ্য চেষ্টার জন্য ধন্যবাদ জানাই। এই অ'পূরণীয় ক্ষ'তিতে আ মর'া বিধ্বস্ত হয়ে পড়েছি এবং কঠিন সময় কাটিয়ে উঠতে ব্যক্তিগত গো'পনীয়তা রক্ষার অনুরোধ করছি সবার কাছে। আমা'দের ছেলে শিশু, তুমি আমা'দের দেবদূত। আ মর'া সব সময় তোমাকে ভালোবাসব।’

গত অক্টোবরে যমজ সন্তানের বাবা হওয়ার খবর জানান রো'নালদো। সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে তিনি লিখেলেছিলেন, ‘আনন্দের স'ঙ্গে জানাচ্ছি, আ মর'া যমজ সন্তানের অ'পেক্ষায় আছি। আমা'দের হৃদয় ভালোবাসায় পূর্ণ। তোমা'দের দেখা পাওয়ার অ'পেক্ষায় আছি।’

২০১০ সালের ১৭ জুন প্রথম বাবা হন রো'নালদো। সারোগেট মায়ের গ'র্ভে জন্ম নেয় তার প্রথম ছেলে সন্তান ক্রিশ্চিয়ানো জুনিয়র। ২০১৭ সালের জুনে গণমাধ্যমে খবর আসে, যুক্তরাষ্ট্রে আরেক সারোগেট মায়ের গ'র্ভে জন্ম নেয় রো'নালদোর জমজ সন্তান। তাদের নাম এভা ও মাত্তেও। এর এক মাস পর রো'নালদো এক সাক্ষাৎকারে জানান, তিরি ও তার বান্ধবী জর্জিনা তাদের প্রথম সন্তানের অ'পেক্ষায় আছেন। ২০১৭ সালের নভেম্বরে জন্ম হয় তাদের কন্যা সন্তান আলানা মা'র্তিনার।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!