1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ২৫ মে ২০২২, ০১:১৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
১৭ বছরে বিদেশ গেছি, সব কামাই বাবা-মাকে দিছি, আর বাড়ি ফিরে ৫ দিন ভাত পাইনি। বিদেশ থেকে মোবাইল আনার সময় যে তথ্য লুকালে দিতে হবে জরিমানা। পরকীয়া আটকাতে স্ত্রীর গো’পনা’ঙ্গে আঠা দিলেন স্বামী ভালো খেললে মানুষ বাহবা দেবে, আবার খারাপ খেললেও সমালোচনা করবে : লিটন দাস ভারতকে পেছনে ফেলে ৬ ডাকের ইনিংসের ম্যাচে লজ্জার রেকর্ডের পরিবর্তে বিশ্ব রেকর্ড গড়লো বাংলাদেশ ৯ মিনিটের অন্তরঙ্গ, যা জীবনের কাল হয়ে দাড়িয়েছে: বুবলী আজ ২৪ মে মঙ্গলবার, দেখে নিন দিরহাম, ডলার, ইউরো, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট বাংলাদেশের রিজার্ভ সংকট দেখা দেওয়ায়, প্রবাসীদের কাছে সংবাদ সম্মেলন করে রেমিট্যান্স পাঠানোর আহবান জানিয়েছেন অর্থমন্ত্রী.! সৌদি আরবে গত সপ্তাহে গ্রেফতার বাংলাদেশীসহ ১২ হাজার ৪৫৮ জন অভিবাসী ! দুবাইতে ২৭ শে মে থেকে ২৯ শে মে পর্যন্ত সুপার সেল, মল এবং স্টোরগুলিতে 90% পর্যন্ত ছাড়

আইপিএলে বাজি ধরায় চার জুয়াড়ি আটক

  • সময় মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ৩২ পঠিত

চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ম্যাচে মোবাইলের অ্যাপসে বাজি ধ’রায় ভারতের চার জুয়াড়িকে আট'ক করা হয়েছে। গত রবিবার (১৭ এপ্রিল) রাতে ভারতের মুম্বাইয়ের বিভিন্ন জায়গায় অ'ভিযান চালিয়ে তাদের আট'ক করেছে স্থানীয় পু'লিশের ক্রা'ইম ইউনিটের একটি দল।

এই সময়ে তাদের কাছে থাকা মোবাইল ফোনসহ নগদ ৩ লাখ ২০ হাজার ৬০০ রুপি জব্দ করে পু'লিশ। সোমবার (১৮ এপ্রিল) গণমাধ্যমকে এই খবরটি নিশ্চিত করেছেন পু'লিশের ক্রা'ইম ইউনিটের সহকারী কমিশনার (এসিপি) ভিনায়ক ভাস।

ইতোমধ্যেই এই চার জুয়াড়ির নামে মা'মলা দায়ের করেছে পু'লিশ। জানা গেছে তাদের নাম, পরিচয়ও। তারা হলেন, ইশরাক আহমেদ খান, শিব কুমা'র গু'প্ত, ই মর'ান সেলিম শেখ এবং মো হা'ম্ম'দ ইউসুফ। তথ্য প্রযুক্তি আইন এবং ভারতীয় টেলিগ্রাফ আইনের অধীনে তাদেরকে গ্রে'প্তার দেখানো হয়েছে।

এদিকে করো'না ম হা'মা'রির কারণে শুধু মহারাষ্ট্রে অনুষ্ঠিত হচ্ছে আইপিএলের এবারের আসর। ক্রিকেটারসহ ফ্র্যাঞ্চাইজি সংশ্লিষ্ট সবার শারীরিক দিকে বিবেচনা করেই এমন সি'দ্ধান্ত নিয়েছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)।

মহারাষ্ট্রের ওয়াংখেড়ে স্টেডিয়াম, ডি ওয়াই পাতিল স্টেডিয়াম, ব্রেবোর্ন, মহারাষ্ট্র ক্রিকেট এসোসিয়েশন ও ডি ওয়াই পাতিল, এই চার ভেন্যুতেই হবে আইপিএলের গ্রুপ পর্বের সব ম্যাচ। তবে পরবর্তী পর্বের ম্যাচগু'লো অন্য রাজ্যে অনুষ্ঠিত হওয়ায়ার সম্ভাবনা আছে।

গেল কয়েক মৌসুম ৮ দল নিয়ে অনুষ্ঠিত হলেও এবারের আসরে বেড়েছে দল সংখ্যা। ৮ থেকে বেড়ে তা গিয়ে দাঁড়িয়েছে ১০টিতে। এমনকি বেড়েছে ম্যাচের সংখ্যাও।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!