1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১০:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ
প্রবাসীদের রেমিট্যান্সে প্রণোদনা ৫ শতাংশ করার প্রস্তাব ভিনিসিয়াসের গোলে এগিয়ে গেল রিয়াল মাদ্রিদ বিতর্কিত অফসাইডে গোল বঞ্চিত রিয়াল কুয়েতে প্রবাসীদের জন্য নতুন আবাসিক আইন চালু করলো দেশটির সরকার আজ ২৮ মে শনিবার, দেখে নিন ডলার, ইউরো, দিরহাম, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট ওয়েস্ট ইন্ডিজ সফরে স্পিন বোলিং কোচের ভূমিকায় দায়িত্ব পালন করবেন রাসেল ডমিঙ্গো এবং খালেদ মাহমুদ সুজন কাতারে কমেছে টাকার রেট, বেড়েছে স্বর্ণের দাম (তালিকা-সহ) কোহলি এই মৌসুমে যত ভুল করেছে, গোটা ক্যারিয়ারেও তা করেনি! আমার মনে পড়ে না আইপিএল ইতিহাসে বাটলারের মত এমন ব্যাটিং কেউ করেছে কি না : কুমার সাঙ্গাকারা আইপিএল ইতিহাসে কাউকে এমন ব্যাটিং করতে দেখিনি’

ব্রেকিং নিউজ: শ্রীলঙ্কা সিরিজে সাকিব থাকবে কিনা পরিস্কার করেছে বিসিবি

  • সময় মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ২১ পঠিত

আসন্ন লঙ্কা সিরিজে সাকিব আল হাসানের অংশগ্রহণ নিয়ে ক্রিকেট অ'ঙ্গনে অনিশ্চয়তা থাকলেও সাকিবকে মাথায় রেখেই দল সাজাছেন নির্বাচকরা। সাবেক স্পিনার ও বর্তমান নির্বাচক আব্দুর রাজ্জাক বলেছেন, সাকিবকে শ্রীলঙ্কা সিরিজের দলে না রাখার কোনো কারণ নেই।

কয়দিন ধরেই বেশ কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন সাকিব আল হাসান। পারিবারিক কারণে সাকিব খেলতে পারেননি দক্ষিণ আফ্রিকার বিপক্ষে অ্যাওয়ে টেস্ট সিরিজে। শ্রীলঙ্কা সিরিজে তিনি খেলবেন কি না তা জানা যাব'ে ২-১ দিনের মধ্যে- এমনটি জানিয়েছিলেন ক্রিকেট অ'পারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

তবে রাজ্জাকের কথায় অনেকটাই স্পষ্ট- সাকিবকে নিয়েই সাজানো হবে লঙ্কা সিরিজের দল। রাজ্জাক বলেন, ‘তার না থাকার কোনো সম্ভাবনা তো দেখা যায়নি। ও তো এভেইলেবল রয়েছে। পারিবারিক সমস্যার কারণে দক্ষিণ আফ্রিকা সফর থেকে চলে এসেছে। শ্রীলঙ্কা সিরিজে ও খেলবে না এরকম কোনো কথা ওঠেইনি। এটা নিয়ে দ্বিধা থাকার কথা না। ও এখনও দলের মধ্যেই আছে। আ মর'া তো ওকে অবশ্যই বিবেচনা করব। সাকিবের মত খেলোয়াড়কে বিবেচনা না করার কোনো কারণ আছে নাকি? আমি তো মনে করি না!’

আইপিএলে গেলেও শ্রীলঙ্কার বিপক্ষে হোম সিরিজ খেলবেন- সাকিব এই প্রতিশ্রুতি দিয়েছিলেন বিসিবিকে। আইপিএলে দল না পাওয়ার পর মানসিক অবসাদে সাকিব ক্রিকেট থেকে বিরতি নিতে চেয়েছিলেন। যদিও সেই সি'দ্ধান্ত প্রত্যাহার করে দক্ষিণ আফ্রিকা সফরে যাওয়ার সি'দ্ধান্ত নেন।

তবে পরিবারের একাধিক সদস্য অসুস্থ হয়ে পড়লে ওয়ানডে সিরিজ খেলে দেশে ফিরতে হয় সাকিবকে। শাশুড়ির গু'রুতর অসুস্থতায় টেস্ট সিরিজে কোনো ম্যাচই খেলা হয়নি। এমনকি খেলেননি ঢাকা প্রিমিয়ার লিগেও (ডিপিএল)। ক্যান্সারে আ'ক্রা'ন্ত হয়ে সাকিবের শাশুড়ি কিছু দিন আগে পাড়ি দিয়েছেন অনন্তকালের পথে। সব মিলিয়ে সাকিবের সময়টা তাই কাটছে মাঠের বাইরে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!