1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১০:৪৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
সালাহর প্রতিশোধ নেওয়া হল না প্রবাসীদের রেমিট্যান্সে প্রণোদনা ৫ শতাংশ করার প্রস্তাব ভিনিসিয়াসের গোলে এগিয়ে গেল রিয়াল মাদ্রিদ বিতর্কিত অফসাইডে গোল বঞ্চিত রিয়াল কুয়েতে প্রবাসীদের জন্য নতুন আবাসিক আইন চালু করলো দেশটির সরকার আজ ২৮ মে শনিবার, দেখে নিন ডলার, ইউরো, দিরহাম, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট ওয়েস্ট ইন্ডিজ সফরে স্পিন বোলিং কোচের ভূমিকায় দায়িত্ব পালন করবেন রাসেল ডমিঙ্গো এবং খালেদ মাহমুদ সুজন কাতারে কমেছে টাকার রেট, বেড়েছে স্বর্ণের দাম (তালিকা-সহ) কোহলি এই মৌসুমে যত ভুল করেছে, গোটা ক্যারিয়ারেও তা করেনি! আমার মনে পড়ে না আইপিএল ইতিহাসে বাটলারের মত এমন ব্যাটিং কেউ করেছে কি না : কুমার সাঙ্গাকারা

আরব আমিরাতে বিমানবন্দর ১ মে থেকে এমিরেটস চারটি পরিষেবা পুনরায় চালু করবে

  • সময় সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ৪৯ পঠিত

এমিরেটস এয়ারলাইন্স ঘোষণা করেছে যে ১ মে থেকে চারটি গন্তব্যে পরিষেবা পুনরায় চালু করার সাথে সাথে তার বৈশ্বিক ক্রিয়াকলাপগু'লিকে আরও বাড়িয়ে তুলবে । ১ আগস্ট থেকে লন্ডন স্ট্যানস্টেড, ২ নভেম্বর থেকে রিও ডি জেনিরো এবং বুয়েনস আইরেসে ফ্লাইট হবে ।

এয়ারলাইনটি ঘোষণা করেছে যে এটি বাজারের চাহিদা পূরণের জন্য নাইজেরিয়া, মর'িশাস এবং সি'ঙ্গাপুরে পরিষেবাগু'লিকে বাড়িয়ে তুলবে।বিশ্বব্যাপী ভ্রমণ নিষে'ধাজ্ঞাগু'লি সহজ করার সাথে সামঞ্জস্য রেখে, এমিরেটস ভ্রমণের চাহিদা মেটাতে তার বিশ্বব্যাপী নেটওয়ার্ক পুনর্নির্মাণ ও প্রসারিত করে চলেছে।

১ই মে,২০২২ থেকে এমিরেটস একটি দ্বি-শ্রেণীর বোয়িং 777-300ER বিমান ব্যবহার করে সা'প্তাহিক পাঁচটি ফ্লাইট পরিচালনা করবে। এয়ারলাইনটি ১ জুলাই,২০২২ থেকে প্রতিদিনের পরিষেবা সহ দ্বীপের গন্তব্যে পরিষেবা দেওয়ার জন্য তার কার্যক্রম বাড়াবে।

১ সেপ্টেম্বর থেকে, এয়ারলাইনটি দৈনিক ফ্লাইট দেওয়ার জন্য তাদের পরিষেবা বৃ'দ্ধি করবে।২০২২ সালের অক্টোবরের মধ্যে, এয়ারলাইনটি ১১০ টি সা'প্তাহিক ফ্লাইট সহ যুক্তরাজ্যে পরিষেবা দেবে, যার মধ্যে রয়েছে: প্রতিদিন ছয় বার লন্ডন হিথ্রোতে; গ্যাটউইকের দৈনিক A380 পরিষেবার দ্বিগু'ণ;

ম্যানচেস্টারে দৈনিক তিনবার, যার মধ্যে একটি ডবল দৈনিক A380 পরিষেবা (অক্টোবর ১, ২০২২ থেকে শুরু হয়); বার্মিং হা'মে দৈনিক দ্বিগু'ণ পরিষেবা; নিউক্যাসলের জন্য পাঁচটি সা'প্তাহিক ফ্লাইট (জুলাই ১, ২০২২ থেকে শুরু হওয়া পঞ্চম সা'প্তাহিক ফ্লাইট সহ); এবং গ্লাসগোতে প্রতিদিনের পরিষেবা।

এমিরেটস ২ নভেম্বর, ২০২২ থেকে তার বোয়িং 777-300ER বিমানে রিও ডি জেনিরো হয়ে বুয়েনস আইরেসে চারটি সা'প্তাহিক ফ্লাইট পরিচালনা করবে – আর্জেন্টিনা এবং ব্রাজিলের গ্রাহকদের মধ্যপ্রাচ্য, আফ্রিকা এবং এশিয়া জুড়ে জনপ্রিয় ব্যবসা এবং অবসর গন্তব্যগু'লির সাথে সরাসরি সংযোগ প্রদান করবে।০

এমিরেটস নাইজেরিয়ার রাজধানী শহর আবুজাতে ১মে, ২০২২ থেকে শুরু হওয়া ৫টি সা'প্তাহিক ফ্লাইট এবং তারপর ১ সেপ্টেম্বর, ২০২২ থেকে একটি দৈনিক পরিষেবা অফার করার জন্য তার পরিষেবাগু'লিও বাড়িয়ে দেবে।

ক্রমবর্ধমান চাহিদার সাথে সামঞ্জস্য রেখে, এয়ারলাইনটি ৯ এপ্রিল, ২০২২ থেকে ২০২২ সালের জুনের শেষের মধ্যে মর'িশাসে ফ্লাইটগু'লি নয়টি সা'প্তাহিক ফ্লাইটে স্কেল করবে এবং তারপরে জুলাই ২০২২ থেকে দৈনিক ফ্লাইট দ্বিগু'ণ করবে।

এমিরেটসের দ্বিতীয় দৈনিক ফ্লাইট ভারত মহাসাগরের গন্তব্যে পর্যটনকে একটি গু'রুত্বপূর্ণ উত্সাহ দেবে যা এখন ভ্রমণকারীদের জন্য প্রবেশের বিধিনিষে'ধ শিথিল করেছে। এয়ার মর'িশাসের সাথে কোডশেয়ার চুক্তির অধীনে, উভয় এয়ারলাইন্সের গ্রাহকরা দ্বীপ-দেশে এবং সেখান থেকে আরও বেশি অ্যাক্সেস এবং নির্বিঘ্ন সংযোগ উপভোগ করতে পারবেন।

এয়ারলাইনটি ২৩ জুন,২০২২ থেকে শুরু হওয়া সাতটি সা'প্তাহিক ফ্লাইট থেকে সি'ঙ্গাপুরে যাত্রী পরিষেবা বাড়িয়ে 14টি সা'প্তাহিক ফ্লাইটে করবে৷ যুক্ত পরিষেবাটি ভ্রমণের বর্ধিত চাহিদা মেটাবে, যেহেতু দেশটি নিরাপদে আন্তর্জাতিক পর্যটকদের জন্য আবার চালু হয়েছে এবং ভ্রমণ নিষে'ধাজ্ঞাগু'লি শিথিল করেছে৷

আরও চারটি গন্তব্যে পরিষেবা পুনরায় চালু করার সাথে, এমিরেটসের বিস্তৃত নেটওয়ার্ক ছয়টি মহাদেশ জুড়ে ১৩০ টিরও বেশি গন্তব্যে বিস্তৃত হবে। যাত্রার প্রতিটি ধাপে যাত্রীদের সর্বোচ্চ নিরাপত্তা ও স্বাস্থ্যবিধি মান প্রদানের জন্য এয়ারলাইনটি সমস্ত টাচপয়েন্ট জুড়ে এবং বোর্ডে স্থলে ব্যাপক ব্যবস্থার বাস্তবায়নের মাধ্যমে নিরাপদ ভ্রমণকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে চলেছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!