1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১০:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
সালাহর প্রতিশোধ নেওয়া হল না প্রবাসীদের রেমিট্যান্সে প্রণোদনা ৫ শতাংশ করার প্রস্তাব ভিনিসিয়াসের গোলে এগিয়ে গেল রিয়াল মাদ্রিদ বিতর্কিত অফসাইডে গোল বঞ্চিত রিয়াল কুয়েতে প্রবাসীদের জন্য নতুন আবাসিক আইন চালু করলো দেশটির সরকার আজ ২৮ মে শনিবার, দেখে নিন ডলার, ইউরো, দিরহাম, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট ওয়েস্ট ইন্ডিজ সফরে স্পিন বোলিং কোচের ভূমিকায় দায়িত্ব পালন করবেন রাসেল ডমিঙ্গো এবং খালেদ মাহমুদ সুজন কাতারে কমেছে টাকার রেট, বেড়েছে স্বর্ণের দাম (তালিকা-সহ) কোহলি এই মৌসুমে যত ভুল করেছে, গোটা ক্যারিয়ারেও তা করেনি! আমার মনে পড়ে না আইপিএল ইতিহাসে বাটলারের মত এমন ব্যাটিং কেউ করেছে কি না : কুমার সাঙ্গাকারা

ঢাকা প্রিমিয়ার লিগ সাব্বিরের সেঞ্চুরি এবং নাবিল সামাদের ৫ উইকেটে বড় জয় তুলে নিল মাশরাফির লিজেন্ড অব রূপগঞ্জ

  • সময় সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ৩১ পঠিত

বাংলাদেশ ক্রিকেট থেকে হারিয়ে গিয়েছিলেন সাব্বির রহমান। তিন বছর পর আজ পূর্ণ জনম হয়েছে তার। ‌ ঢাকা প্রিমিয়ার লিগে প্রথম রাউন্ডে ব্যাট হাতে একের পর এক ম্যাচ ব্যর্থ হয়েছিলেন তিনি।

কিন্তু সুপার লিগের নিজেদের প্রথম ম্যাচে নিজের জাত চিনিয়েছেন সাব্বির রহমান। দীর্ঘ তিন বছর পর লিস্ট এ ক্রিকে'টে সেঞ্চুরির দেখা পেয়েছেন তিনি। ‌যার সুবাদে প্রথম ম্যাচে জয় পেয়েছে তার দল লিজেন্ড অব রূপগঞ্জ।

বিকেএসপির ৪ নম্বর মাঠে সাব্বিরের ১১১ বলে ১২৫ ও চিরাগের ৬৬ বলে ৯৫ রানের ইনিংসে ভর করে ৩২৫ রানের বিশাল সংগ্রহ পায় রূপগঞ্জ। জবাব দিতে নেমে সাদ নাসিমের সেঞ্চুরির পরও ২৭০ রানের বেশি করতে পারেনি রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাব। ফলে ৫৫ রানে জিতেছে মাশরাফি বিন মর'্তুজার দল।

বিশাল লক্ষ্য তাড়া করতে নেমে রূপগঞ্জ টাইগার্সের পক্ষে একাই লড়েছেন পাকিস্তানি ব্যাটার সাদ নাসিম। ইনিংসের ১৫তম ওভারে ব্যাটিংয়ে নেমে শেষ পর্যন্ত অ'পরাজিত ছিলেন তিনি। তার ব্যাট থেকে এসেছে ৯ চার ও ৪ ছয়ের মা'রে ১০৭ বলে ১১৬ রান।

লেজেন্ডস অব রূপগঞ্জের পক্ষে বল হাতে মাত্র ৪৭ রান খরচায় ৫ উইকেট নিয়েছেন বাঁহাতি স্পিনার নাবিল সামা'দ। লিস্ট এ ক্যারিয়ারে তার এটি তৃতীয় ফাইফার। এছাড়া অফস্পিনার সঞ্জিত সাহা ২, মাশরাফি মর'্তুজা ১ ও মেহেদি হাসান রানার শিকার ১টি উইকেট।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!