1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২০ মে ২০২২, ০১:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
জনতার চাপ সইতে না পেরে শুটিং ফেলেই ঢাকার পথে অপু বিশ্বাস ইনজুরিতে তাসকিন-শরিফুল! টেস্টে কি ফিরবেন মোস্তাফিজুর রহমান? নিজের ফর্ম নিয়ে মুখ খুললেন স্বয়ং বিরাট কোহলি, জানালেন তিনি তাঁর ফর্ম নিয়ে একদমই চিন্তিত নন, সাথে জালানেন যে তিনি এই সময়টা নাকি উপভোগ করছেন কোহলির ব্যাটে রান, আশা টিকিয়ে রাখলো ব্যাঙ্গালুরু দুঃসংবাদ : ইনজুরির কারণে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন চট্টগ্রাম টেস্টের সেরা বোলার নাঈম হাসান লাফিয়ে লাফিয়ে কমছে সোনার দাম, সোনা কিনতে হলে কিনুন এ সপ্তাহে নাম মাত্র শর্তে ২০ লাখ টাকার সহজ লোন পাবেন যেভাবে চট্টগ্রাম টেস্ট ড্রয়ের পর যা বললেন শ্রীলংকার অধিনায়ক বেড়েই চলেছে বিমান ভাড়া এবারের প্রতিনিয়ত আইপিএল ম্যাচ গুলোর সময়ের থেকে ৩০ মিনিট পিছিয়ে ৮টার থেকে শুরু করা হবে এবারের ফাইনাল ম্যাচ

মোসাদ্দেক প্রতিবাদ করলে মোসাদ্দেককে আঙুল তুলে চুপ হওয়ার নির্দেশ দেন

  • সময় সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ৩৪ পঠিত

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সুপার লিগের খেলা শুরু হয়েছে সোমবার। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এই পর্বে নিজেদের প্রথম ম্যাচে আবাহনীর বিপক্ষে টস হেরে প্রথমে ব্যাটিং করে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। এই ম্যাচে ঘটেছে অনাকাঙ্ক্ষিত এক ঘটনা।

এদিন ইনিংসের ১১তম ওভারে বল করতে আসেন আরাফাত সানি। ওভারের তৃতীয় বল করার আগে আরাফাত সানিকে থামিয়ে দেন আম্পায়ার শরফুদ্দৌলা ইবনে শহিদ সৈকত। শুরুতে বোঝা না গেলেও পরে দেখা যায় আম্পায়ারের দিকে এগিয়ে আসছেন মোসাদ্দেক। আবাহনীর অধিনায়ককে এসময় কিছু একটা বলতে দেখা যায়।

দুজনের মধ্যে খুব বেশি কথা বলার সুযোগ দেননি আরেক ফিল্ড আম্পায়ার এবং আবাহনীর ক্রিকেটার নাজমুল হোসেন শান্ত। ফলে উইকে'টের দিকে ফিরে যাচ্ছিলেন শরফুদ্দৌলা ইবনে শহিদ সৈকত। তবে উইকে'টের কাছে গিয়েও সৈকতের দিকে আবারও ফিরে আসেন তিনি।

দ্বিতীয় দফায় কথা কা'টাকাটি চলার সময় আম্পায়ার শরফুদ্দৌলা ইবনে শহিদ সৈকত মোসাদ্দেক হোসের সৈকতের দিকে আঙুল তুলে চুপ হওয়ার নির্দেশ দেন। তবে মাঝ মাঠে আম্পায়র শরফুদ্দৌলা ইবনে শহিদ সৈকত এবং মোসাদ্দেক হোসেন সৈকতের মাঝে ঠিক কি বি'ষয় নিয়ে এমন কথা কা'টাকাটি হয়েছে তা শোনা যায়নি।

এ বি'ষয়ে আবাহনী ম্যানেজার মাসুম ইকবাল মামুন সংবাদ মাধ্যমে জানিয়েছেন, ‍আসলে বিজয় (এনামুল হক বিজয়) বার বার উইকে'টের মাঝখানে চলে আসছিল। কিন্তু কোনো কারণে আম্পায়ার সেটা গু'রুত্ব সহকারে নেয়নি কিংবা তার চোখে পড়েনি। এটা নিয়েই মোসাদ্দেক অ'ভিযোগ করেছে। এখন সবকিছু স্বাভাবিক আছে, কোনো সমস্যা নাই।

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) প্রতিবারই আম্পায়ারিং নিয়ে নানা ধরনের অ'ভিযোগ উঠে। সর্বশেষ লিগ পর্বে মিরপুরে দর্শক গ্যালারি থেকে আবাহনী স মর'্থকরা অকথ্য ভাষায় গা'লিগা'লা'জ করলে ম্যাচ থামিয়ে প্রতিবাদ জানিয়েছিলেন ম্যাচ রেফারি আখতার আহমেদ শিপার।

ডিপিএলের গত আসরে আবাহনী-মো হা'মেডানের ম্যাচে আম্পায়ারের সি'দ্ধান্ত মেনে নিতে না পেরে মেজাজ হারিয়ে স্টাম্পে লাথি মা'রেন সাকিব আল হাসান। যদিও মাঠে অশোভন আচরণে শাস্তি হিসেবে মো হা'মেডান স্পোর্টিং ক্লাবের অধিনায়কের দায়িত্বে থাকা সাকিব আল হাসানকে তিন ম্যাচের জন্য নি'ষি'দ্ধ ও ৫ লাখ টাকা জরিমানা করা হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!