1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১১:১১ পূর্বাহ্ন
শিরোনামঃ
রিয়ালের হয়ে আরও ইতিহাস গড়তে চান ভিনিসিয়াস যে কারণে মুমিনুলকে অধিনায়কত্ব ছাড়ার পরমার্শ দিলেন খালেদ মাহমুদ সুজন সালাহর প্রতিশোধ নেওয়া হল না প্রবাসীদের রেমিট্যান্সে প্রণোদনা ৫ শতাংশ করার প্রস্তাব ভিনিসিয়াসের গোলে এগিয়ে গেল রিয়াল মাদ্রিদ বিতর্কিত অফসাইডে গোল বঞ্চিত রিয়াল কুয়েতে প্রবাসীদের জন্য নতুন আবাসিক আইন চালু করলো দেশটির সরকার আজ ২৮ মে শনিবার, দেখে নিন ডলার, ইউরো, দিরহাম, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট ওয়েস্ট ইন্ডিজ সফরে স্পিন বোলিং কোচের ভূমিকায় দায়িত্ব পালন করবেন রাসেল ডমিঙ্গো এবং খালেদ মাহমুদ সুজন কাতারে কমেছে টাকার রেট, বেড়েছে স্বর্ণের দাম (তালিকা-সহ)

টেস্টে উন্নতি করতে আইপিএলকে ‘না’ করে দিয়েছেন সাকিব

  • সময় সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ২৮ পঠিত

টি-টোয়েন্টি এবং ওয়ানডের পর সম্প্রতি ইংল্যান্ড জাতীয় দলের হয়ে টেস্ট অ'ভিষেক হয়েছে পেসার সাকিব মাহমুদের। এদিকে নিজেকে কাউন্টি চ্যাম্পিয়নশিপে খেলে টেস্ট ক্যারিয়ারকে উন্নতি করতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলে খেলার প্রস্তাবকে ফিরিয়ে দেন ইংল্যান্ডের ডানহাতি পেসার সাকিব মাহমুদ

ইংলিশ আরেক অলরাউন্ডার তার সতীর্থ বেন স্টোকসের সাথে পরা মর'্শ করেই এমন সি'দ্ধান্ত নিয়েছিলেন সাকিব।একজন বিদেশি পেসারের বদলি খেলোয়াড় হিসেবে আইপিএল খেলার প্রস্তাব পেয়েছিলেন ২৫ বছর বয়সী সাকিব। কিন্তু টেস্ট ক্রিকেটকে প্রাধান্য দেয়ায়, আইপিএলে খেলার আগ্রহ দেখাননি তিনি।

ক্রিকে'টের জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফো একটি প্রতিবেদনে বলছে, ওয়েস্ট ইন্ডিজ সফরে ইংল্যান্ডের সিরিজ চলাকালীন আইপিএলের একটি দল সাকিবকে খেলার প্রস্তাব দিয়েছিলো, এমন দাবি করেছেন সাকিব। কিন্তু সতীর্থ স্টোকসের পরা মর'্শে আইপিএলে খেলার প্রস্তাব ফিরিয়ে দেন সাকিব।

এ ব্যাপারে সাকিব বলেন, ‘আমি আইপিএলের প্রস্তাব ফিরিয়ে দিয়েছি যাতে কাউন্টিতে খেলতে পারি। আমি চাই লাল বলের ক্রিকে'টে নিজের স্কিল বাড়ুক।’

তিনি আরো বলেন, ক্যারিবিয়ান সফরে থাকার সময় প্রস্তাব পেয়েছিলাম আমি। এটি একটি সি'দ্ধান্ত ছিলো, যা আমাকে নিতে হয়েছিল। আমা'র আশপাশে থাকা কয়েকজনের সাথেও এ বি'ষয়ে কথা বলি। তখন বুঝতে পারি, এই মুহূর্তে আমা'র উচিত লাল বলের ক্রিকে'টে মনোযোগ দেয়া। আশা করি, টেস্ট ক্রিকেট খেলতে এটি আমাকে উৎসাহ দিবে এবং ল্যাঙ্কাশায়ারের হয়ে এখানে সেরা পারফরমেন্স করার দারুণ সুযোগ।

উল্লেখ্য, ইংলিশদের হয়ে দুই টেস্ট খেলে ৬টি উইকেট নিয়েছেন এই ডানহাতি পেসার।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!