1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১০:৫৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
সালাহর প্রতিশোধ নেওয়া হল না প্রবাসীদের রেমিট্যান্সে প্রণোদনা ৫ শতাংশ করার প্রস্তাব ভিনিসিয়াসের গোলে এগিয়ে গেল রিয়াল মাদ্রিদ বিতর্কিত অফসাইডে গোল বঞ্চিত রিয়াল কুয়েতে প্রবাসীদের জন্য নতুন আবাসিক আইন চালু করলো দেশটির সরকার আজ ২৮ মে শনিবার, দেখে নিন ডলার, ইউরো, দিরহাম, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট ওয়েস্ট ইন্ডিজ সফরে স্পিন বোলিং কোচের ভূমিকায় দায়িত্ব পালন করবেন রাসেল ডমিঙ্গো এবং খালেদ মাহমুদ সুজন কাতারে কমেছে টাকার রেট, বেড়েছে স্বর্ণের দাম (তালিকা-সহ) কোহলি এই মৌসুমে যত ভুল করেছে, গোটা ক্যারিয়ারেও তা করেনি! আমার মনে পড়ে না আইপিএল ইতিহাসে বাটলারের মত এমন ব্যাটিং কেউ করেছে কি না : কুমার সাঙ্গাকারা

৪৬/৫৭ ডিগ্রি গরমে খেলে অভ্যাস, বল হাতে ইতিহাস সৃষ্টি করে দাবি উমরানের

  • সময় রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ৩০ পঠিত

ভারতের মুম্বাইয়ে তপ্ত দুপুরে পাঞ্জাব কিংসের বিরু'দ্ধে বল হাতে আগু'ন ঝরান জম্মু-কাশ্মীরের উ মর'ান মালিক। শেষ ওভারে মেডেনসহ তিন উইকেট (রান আউটেও একটি উইকেট পড়ে) নিয়ে হুলুস্থুলু ফেলে দেন উ মর'ান। ১৫১ রানেই গু'টিয়ে যায় পাঞ্জাব। ২৮ রানে চার উইকেট নিয়ে নিজের বোলিং স্পেল শেষ করেন উ মর'ান।

উমা'রনের আগু'নে বোলিংয়ের পর এডেন মা'র্করাম ও নিকোলাস পুরানের বু'দ্ধিমান ইনিংসের সুবাদেই ৭ উইকে'টে পাঞ্জাব কিংসকে হারিয়ে নিজেদের চতুর্থ ম্যাচ জিতে নেয় সানরাইজার্স।

এই ম্যাচে স্বাভাবিকভাবেই ম্যাচের সেরা নির্বাচিত হয়েছেন উ মর'ান, গড়েছেন ইতিহাসও। ২২ বছর বয়সি পেস বোলারই কণিষ্ঠতম সানরাইজার্স বোলার হিসাবে আইপিএলে চার উইকেট নিলেন। এর আগে এই নজির ছিল মহম্ম'দ সিরাজের দখলে। উ মর'ানের গতিতে তো সবাই অ'ভিভূ'ত। আসরের সবথেকে জোরে বলটাও বেরিয়েছে তাঁরই হাত থেকে। তবে গরমে এত গতিতে বল করাটা কিন্তু বেশ কঠিন।

অবশ্য উ মর'ানের কাছে ব্যাপারটা ততটা কঠিন নয়। প্রথম ইনিংস শেষে হর্ষ ভোগলের স'ঙ্গে সাক্ষাৎকারে উ মর'ান জানান, ‘জম্মুতে সাধারণত উষ্ণতা অনেক সময়ই ৪৭-৪৮ ডিগ্রি হয়ে যায়। তাই এই গরমে খেলাটা আমা'র কাছে খুব একটা কঠিন নয়। আমা'র তো ওখানে এই গরমেই খেলে থাকি। গরমে খেলাটা বরং সত্যি বলতে আমি উপভোগই করি।’ পাশাপাশি শেষ ওভারে নিজের বোলিং পরিকল্পনাও ফাঁ'স করেন তরুণ পেসার। সেই বি'ষয়ে তিনি জানান, ‘(ওডিন) স্মিথ পিছনে সরে মা'রতে যাচ্ছিল, তাই ওর শরীরের দিকে বোলিং করি। বাকিরা উইকেট ছেড়ে খেলছিল, তাই ওদের জন্য বলটা উইকেটই রাখতে চাইছিলাম।’

Four chases, four wins by SRH in #IPL2022

All of them finished with boundaries 😎 pic.twitter.com/3I6G1LuSn7

— ESPNcricinfo (@ESPNcricinfo) April 17, 2022

Umran Malik with a rare feat in the IPL 👏 pic.twitter.com/QR1ntzqxUS

— ESPNcricinfo (@ESPNcricinfo) April 17, 2022

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!