1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ২৫ মে ২০২২, ১২:০৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
পরকীয়া আটকাতে স্ত্রীর গো’পনা’ঙ্গে আঠা দিলেন স্বামী ভালো খেললে মানুষ বাহবা দেবে, আবার খারাপ খেললেও সমালোচনা করবে : লিটন দাস ভারতকে পেছনে ফেলে ৬ ডাকের ইনিংসের ম্যাচে লজ্জার রেকর্ডের পরিবর্তে বিশ্ব রেকর্ড গড়লো বাংলাদেশ ৯ মিনিটের অন্তরঙ্গ, যা জীবনের কাল হয়ে দাড়িয়েছে: বুবলী আজ ২৪ মে মঙ্গলবার, দেখে নিন দিরহাম, ডলার, ইউরো, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট বাংলাদেশের রিজার্ভ সংকট দেখা দেওয়ায়, প্রবাসীদের কাছে সংবাদ সম্মেলন করে রেমিট্যান্স পাঠানোর আহবান জানিয়েছেন অর্থমন্ত্রী.! সৌদি আরবে গত সপ্তাহে গ্রেফতার বাংলাদেশীসহ ১২ হাজার ৪৫৮ জন অভিবাসী ! দুবাইতে ২৭ শে মে থেকে ২৯ শে মে পর্যন্ত সুপার সেল, মল এবং স্টোরগুলিতে 90% পর্যন্ত ছাড় সৌদিতে বাড়ছে ইকামা খরচ – এখন থেকে গৃহকর্মী পেশার প্রবাসীদের ইকামা ফি হবে ৯৬০০ রিয়াল। বেড়েছে মালয়েশিয়ান রিংগিত রেট, দেখেনিন আজকের রেট

আগামী ২০২৩-২০২৭ এফটিপিতে ৪০টি টেস্ট, ৭০টি ওয়ানডে এবং ৭৬ টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ।

  • সময় রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ৩২ পঠিত

আগামী ২০২৩-২০২৭ এফটিপিতে বাংলাদেশের ওয়ানডে এবং টি-টোয়েন্টি ম্যাচের সংখ্যাও বাড়ছে। এই সময়ের মধ্যে ৪০ টার বেশি টেস্ট ম্যাচ খেলার কথা রয়েছে বাংলাদেশের। কিছুদিন আগেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন জানিয়েছিলেন বাংলাদেশের সাথে দ্বিপাক্ষিক সিরিজ খেলতে সম্মত হয়েছে অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ড ক্রিকেট বোর্ড।

তাই এবারের এফটিপিতে ২ দেশের বিপক্ষে একাধিক টেস্ট সিরিজ হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও এ সময়ের মধ্যে আইসিসি ও এসিসির ইভেন্ট ছাড়াই বাংলাদেশ ৭০টি ওয়ানডে এবং ৭৬ টি-টোয়েন্টি ম্যাচ খেলবে।

আজ (১৭ এপ্রিল) গণমাধ্যমকে এমন তথ্য জানান বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অ'পারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুস চৌধুরী। প্রথমবারের মতো বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অ'পারেশন্স কমিটির প্রধান হয়ে সংযুক্ত আরব আমিরাতে আইসিসিতে মিটিংয়ে যোগ দিয়েছিলেন জালাল ইউনুস। সেখান থেকে ফিরে টাইগারদের জন্য এমন সুখবর জানিয়েছেন তিনি।

মিরপুরে আজ সাংবাদিকদের সাথে আলাপকালে জালাল ইউনুস বলেন, “আইসিসি ও এসিসি ইভেন্ট ছাড়াই এসব ম্যাচ খেলার সম্ভাবনা তৈরি হয়েছে। এ নিয়ে বিশ্বের ক্রিকেট খেলুড়ে সব বোর্ডের স'ঙ্গে কথাবার্তা চলছে। সিরিজগু'লো চূড়ান্ত হলেই এফটিপিতে আপলোড করা হবে।”

সেক্ষেত্রে বাংলাদেশ কেবল দ্বিপাক্ষিক সিরিজের আওতায় এতগু'লো ম্যাচ খেলবে। ফলে তিন ফরম্যাটেই ম্যাচ সংখ্যা বাড়ার সম্ভাবনা রয়েছে টাইগারদের। এ ছাড়াও আসন্ন এফটিপিতে বাংলাদেশের অস্ট্রেলিয়া সফরেরও কথা রয়েছে। ২০২৬ সালে অজিরা ২ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশে আসবে। পরের বছর সেখানে যাব'ে টাইগাররা। তবে সামনের পাঁচ বছরেও ইংল্যান্ড যাওয়ার কোনো সম্ভাবনা এখনও নেই।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!