1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১০:৫০ পূর্বাহ্ন
শিরোনামঃ
সালাহর প্রতিশোধ নেওয়া হল না প্রবাসীদের রেমিট্যান্সে প্রণোদনা ৫ শতাংশ করার প্রস্তাব ভিনিসিয়াসের গোলে এগিয়ে গেল রিয়াল মাদ্রিদ বিতর্কিত অফসাইডে গোল বঞ্চিত রিয়াল কুয়েতে প্রবাসীদের জন্য নতুন আবাসিক আইন চালু করলো দেশটির সরকার আজ ২৮ মে শনিবার, দেখে নিন ডলার, ইউরো, দিরহাম, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট ওয়েস্ট ইন্ডিজ সফরে স্পিন বোলিং কোচের ভূমিকায় দায়িত্ব পালন করবেন রাসেল ডমিঙ্গো এবং খালেদ মাহমুদ সুজন কাতারে কমেছে টাকার রেট, বেড়েছে স্বর্ণের দাম (তালিকা-সহ) কোহলি এই মৌসুমে যত ভুল করেছে, গোটা ক্যারিয়ারেও তা করেনি! আমার মনে পড়ে না আইপিএল ইতিহাসে বাটলারের মত এমন ব্যাটিং কেউ করেছে কি না : কুমার সাঙ্গাকারা

৪০ টেস্ট ও ৭০ টি ওয়ানডে খেলবে বাংলাদেশ; আইসিসির সভায় সিদ্ধান্ত

  • সময় রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ৩১ পঠিত

প্রায় দুই দশক আগে টেস্ট অ'ভিষেকের পর থেকে এখন পর্যন্ত ১৩০টি ম্যাচ খেলেছে বাংলাদেশ। টাইগারদের খেলা ওয়ানডে ম্যাচের সংখ্যা ৩৯৪টি। ২০২৩ সাল থেকে আগামী পাঁচ বছরে লাল সবুজের প্রতিনিধিরা খেলবে ৪০টির অধিক টেস্ট ও ৭০টির অধিক ওয়ানডে ম্যাচ।

গণমাধ্যমকে রোববার (১৭ এপ্রিল) এই তথ্য জানান বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অ'পারেশন্স কমিটির প্রধান জালাল ইউনুস চৌধুরী। তিনি জানান, ‘এফটিপির সূচি অনুযায়ী ৭০টির বেশি ওয়ানডে হবে আইসিসির ইভেন্ট ছাড়াই। তিনি জানান, এসব বি'ষয় নিয়ে সংযুক্ত আরব আমিরাতে আইসিসির মিটিংয়ে বিসিবির কথা হয়েছে।’

অস্ট্রেলিয়ায় এ পর্যন্ত খুব বেশি সিরিজ খেলার সুযোগ পায়নি বাংলাদেশ। অজিদের মাটিতে স্বাগতিকদের বিপক্ষে এখন পর্যন্ত ৮টি ম্যাচ খেলেছে লাল সবুজের প্রতিনিধিরা। যেখানে ২ টেস্টের পাশাপাশি আছে ৬টি ওয়ানডে।

টাইগাররা সবশেষ অস্ট্রেলিয়া সফর করেছে ২০১৫ সালে। আবার অজিদের মাটিতে তাদেরই বিপক্ষে খেলার সুযোগ পাচ্ছে বাংলাদেশ। এ সম্পর্কে জালাল বলেন, এফটিপির সূচি অনুসারে ২০২৭ সালে অস্ট্রেলিয়া সফরে যাব'ে বাংলাদেশ।

জালাল ইউনুস জানান, অস্ট্রেলিয়ার পাশাপাশি বাংলাদেশ ইংল্যান্ডে গিয়ে সিরিজ খেলার বি'ষয়েও আলাপ-আলোচনা চালাচ্ছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!