1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২০ মে ২০২২, ০২:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
বিমানবন্দর থেকে এই জিনিসগুলো বিনামূল্যে বাড়ি নি’য়ে আসা যা’য় জনতার চাপ সইতে না পেরে শুটিং ফেলেই ঢাকার পথে অপু বিশ্বাস ইনজুরিতে তাসকিন-শরিফুল! টেস্টে কি ফিরবেন মোস্তাফিজুর রহমান? নিজের ফর্ম নিয়ে মুখ খুললেন স্বয়ং বিরাট কোহলি, জানালেন তিনি তাঁর ফর্ম নিয়ে একদমই চিন্তিত নন, সাথে জালানেন যে তিনি এই সময়টা নাকি উপভোগ করছেন কোহলির ব্যাটে রান, আশা টিকিয়ে রাখলো ব্যাঙ্গালুরু দুঃসংবাদ : ইনজুরির কারণে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন চট্টগ্রাম টেস্টের সেরা বোলার নাঈম হাসান লাফিয়ে লাফিয়ে কমছে সোনার দাম, সোনা কিনতে হলে কিনুন এ সপ্তাহে নাম মাত্র শর্তে ২০ লাখ টাকার সহজ লোন পাবেন যেভাবে চট্টগ্রাম টেস্ট ড্রয়ের পর যা বললেন শ্রীলংকার অধিনায়ক বেড়েই চলেছে বিমান ভাড়া

উমরানের রকেট গতিতে স্টাম্প ছিটকে গেল শ্রেয়াসেরের!

  • সময় শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ২৭ পঠিত

উ মর'ান মালিক, যিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ অর্থাৎ আইপিএল ২০২১-এ তার ফাস্ট বোলিং দিয়ে সবাইকে অবাক করে দিয়েছিলেন, আইপিএল ২০২২-এ (IPL 2022) তার পুরো রঙে দেখা যাচ্ছে। এর একটি জীবন্ত উদাহরণ দেখা গেল কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ম্যাচে।

উ মর'ান মালিক যে বলে কেকেআর অধিনায়ককে শ্রেয়াস আইয়ারকে ক্লিন বোল্ড করেন, সেই বলের সত্যিই কোন তুলনা চলে না। হায়দ্রাবাদ ফাস্ট বোলার উ মর'ান মালিক ইনিংসের ১০ নম্বর ওভারের শেষ বলে কলকাতা দলের অধিনায়ক শ্রেয়াস আইয়ারকে ইয়র্কারে ক্লিন বোল্ড করেন। ও মর'ান মালিক এই ওভারে ১৪৫ কিমির ওপর প্রতি ঘণ্টা গতিতে বল করছিলেন এবং শেষ বলে উ মর'ান মালিক শ্রেয়াস আইয়ারের স্টাম্প উপড়ে ফেলেন।

এই সাফল্য স্পষ্টতই উ মর'ান মালিককে খুশি করেছিল। তবে তারই স'ঙ্গে, মাঠের ধারে ডাগআউটে বসা ডেল স্টেইনও এই দৃশ্য দেখে লাফিয়ে ওঠেন। আসলে, আইয়ার উ মর'ানের বলে শট খেলার চেষ্টা করেছিলেন, নিজেকে স্টাম্প থেকে দূরে জায়গা দিয়েছিলেন। কিন্তু ঘণ্টায় ১৪৯ কিলোমিটার বেগে ও মর'ানের ছুড়ে দেওয়া বল উইকেট ছিন'্নভিন্ন করে দেয়। ডেল স্টেইন এবং স্পিন বোলিং কোচ মুথাইয়া মুরালিধরনকে উ মর'ান মালিকের এই উইকেট পাওয়ার পার আনন্দ করতে দেখা গেছে।

তাদের প্রতিক্রিয়াও আবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। ২৫ বলে ২৮ রান করে আউট হন শ্রেয়াস আইয়ার। চলতি আইপিলে মালিক এখনও পর্যন্ত যে সমস্ত ম্যাচ খেলেছেন, তাতে তিনি সব ম্যাচেই দ্রুততম ডেলিভারি করার নজির গড়েছেন। কলকাতা ম্যাচেও তার অন্যথা হয়নি। এই ম্যাচে তিনি ৪ ওভারে ২৭ রান দিয়ে ২ উইকেট নেন। আইপিএল নিলামের আগে উ মর'ান মালিককে সানরাইজার্স হায়দ্রাবাদ ৪ কোটি রুপিতে ধরে রেখেছে।

২০২১ সালের টি২০ বিশ্বকাপে নেট বোলার হিসেবে তিনি টিম ইন্ডিয়ার অংশ ছিলেন। গত মর'শুমে আইপিএলে মাত্র ৩টি ম্যাচ খেলতে পেরেছিলেন তিনি। তবে এবারের মর'শুমে সব ম্যাচেই অংশ নেওয়ার সুযোগ পেয়েছেন উ মর'ান মালিক। চলতি বছরের মেগা নিলামের আগে উ মর'ান মালিককে দলে রেখেছিল সানরাইজার্স। তিনি বর্তমানে বিশ্বের বোলারদের আঙিনায় গতির দিক থেকে অনেকেরই ওপরে রয়েছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!