1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১২:২৩ অপরাহ্ন

ত্রিপাথি-মার্করাম ঝড়ে কলকাতাকে উড়িয়ে দিলো হায়দরাবাদ

  • সময় শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ২৭ পঠিত

পুঁজিটা বেশ ভালোই ছিল, ১৭৫ রানের। কিন্তু এমন সংগ্রহ গড়েও সানরাইজার্স হায়দরাবাদের কাছে পাত্তা পেলো না কলকাতা নাইট রাইডার্স।

আইপিএলে শুক্রবার রাতে কলকাতাকে হেসেখেলে হারিয়েছে কেন উইলিয়ামসের দল। ১৭৬ রানের লক্ষ্য তারা ছুঁয়ে ফেলেছে ৭ উইকেট আর ১৩ বল হাতে রেখেই।

অথচ রান তাড়ায় নেমে ৩৯ রানের মধ্যে দুই ওপেনার অ'ভিষেক শর্মা (৩) ও কেন উইলিয়ামসনকে (১৭) হারায় হায়দরাবাদ। এরপর রাহুল ত্রিপাথি আর এইডেন মা'র্করাম মিলে শেষ করে দিয়েছেন কলকাতার আশা।

তৃতীয় উইকে'টে ত্রিপাথি-মা'র্করাম মিলে গড়েন ৫৪ বলে ৯৪ রানের ম্যাচ জেতানো এক জুটি। ২১ বলেই হাফসেঞ্চুরি তুলে নেন ত্রিপাথি। ১৫তম ওভারে এসে ৩৭ বলে ৪ বাউন্ডারি আর ৬ ছক্কায় ৭১ করে আউট হন তিনি।

তবে মা'র্করাম একদম খেলে গেছেন শেষ পর্যন্ত। ৩১ বলে ফিফটি হাঁকানো এ ব্যাটার অ'পরাজিত থাকেন ৩৬ বলে ৬৮ রানের ঝড়ো ইনিংস খেলে, যে ইনিংসে ৬ চারের স'ঙ্গে ৪টি ছক্কা হাঁকান তিনি।

এর আগে আন্দ্রে রাসেল আর নিতিশ রানার ঝড়ো ব্যাটিংয়ে ৮ উইকে'টে ১৭৫ রানের বড় সংগ্রহ দাঁড় করায় কলকাতা নাইট রাইডার্স। রাসেল ২৫ বলে খেলেন ৪৯ রানের হার না মানা ইনিংস। রানা করেন ৩৬ বলে ৫৪।

মুম্বাইয়ের ব্রাবোর্ন স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরুটা একদমই ভালো হয়নি কলকাতার। সাড়ে ৪ ওভার পার 'হতেই ৩১ রানে শীর্ষ ৩ ব্যাটারকে হারিয়ে বসে তারা। অ্যারন ফিঞ্চ ৭, ভেঙ্কটেশ আয়ার ৬ আর সুনিল নারিন এক ছক্কা হাঁকিয়েই (২ বলে ৬) সাজঘরের পথ ধরেন।

সেখান থেকে শ্রেয়াস আয়ারের দলকে টেনে তোলার চেষ্টা। কিন্তু কলকাতা অধিনায়ক ২৫ বলে ২৮ করে উ মর'ান মালিকের বলে বোল্ড হলে ৭০ রানে ৪ উইকেট হারিয়ে বসে দলটি।

তবে মিডল অর্ডারে নিতিশ রানা ঝড় তুলে ঠিকই কলকাতাকে ভালো অবস্থানে পৌঁছে দিয়েছেন। ৩৬ বলে ৬ বাউন্ডারি আর ২ ছক্কায় ৫৪ রানের ইনিংস খেলে ১৮তম ওভারে সাজঘরে ফেরেন এই ব্যাটার।

পরের কাজটা একাই সেরেছেন আন্দ্রে রাসেল। ২৫ বলে ৪টি করে চার-ছক্কায় ৪৯ রানের বি ধ্বং'সী এক ইনিংস বেরিয়ে আসে ক্যারিবীয় অলরাউন্ডারের উইলো থেকে।

হায়রাবাদের টি নটরাজন ৩৭ রানে ৩টি এবং উ মর'ান মালিক ২৭ রানে নেন ২টি উইকেট।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!