1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ২৫ মে ২০২২, ১২:৫০ পূর্বাহ্ন
শিরোনামঃ
১৭ বছরে বিদেশ গেছি, সব কামাই বাবা-মাকে দিছি, আর বাড়ি ফিরে ৫ দিন ভাত পাইনি। বিদেশ থেকে মোবাইল আনার সময় যে তথ্য লুকালে দিতে হবে জরিমানা। পরকীয়া আটকাতে স্ত্রীর গো’পনা’ঙ্গে আঠা দিলেন স্বামী ভালো খেললে মানুষ বাহবা দেবে, আবার খারাপ খেললেও সমালোচনা করবে : লিটন দাস ভারতকে পেছনে ফেলে ৬ ডাকের ইনিংসের ম্যাচে লজ্জার রেকর্ডের পরিবর্তে বিশ্ব রেকর্ড গড়লো বাংলাদেশ ৯ মিনিটের অন্তরঙ্গ, যা জীবনের কাল হয়ে দাড়িয়েছে: বুবলী আজ ২৪ মে মঙ্গলবার, দেখে নিন দিরহাম, ডলার, ইউরো, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট বাংলাদেশের রিজার্ভ সংকট দেখা দেওয়ায়, প্রবাসীদের কাছে সংবাদ সম্মেলন করে রেমিট্যান্স পাঠানোর আহবান জানিয়েছেন অর্থমন্ত্রী.! সৌদি আরবে গত সপ্তাহে গ্রেফতার বাংলাদেশীসহ ১২ হাজার ৪৫৮ জন অভিবাসী ! দুবাইতে ২৭ শে মে থেকে ২৯ শে মে পর্যন্ত সুপার সেল, মল এবং স্টোরগুলিতে 90% পর্যন্ত ছাড়

শ্রীলংকা না করলে এশিয়া কাপ আয়োজন করতে আগ্রহী বাংলাদেশ ক্রিকেট বোর্ড

  • সময় শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ২৬ পঠিত

শ্রীলংকা থেকে সরে যেতে পারে এবারের এশিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট। অর্থনৈতিক সংকটের কারণে সেপ্টেম্বরে এশিয়া কাপ আয়োজন করতে পারবে কিনা তা নিয়ে শঙ্কা রয়েছে। ইতিমধ্যেই স্থগিত হয়েছে বাংলাদেশ বনাম শ্রীলংকার মধ্যকার এইচপি দলের খেলা।

তবে আইসিসির ত্রৈমাসিক সভায় এশিয়া কাপ নিয়ে কোনো আলোচনা হয়নি বলে জানালেন বিসিবির প্রধান নির্বাহী। তবে শেষ পর্যন্ত যদি শ্রীলঙ্কা এশিয়া কাপ আয়োজন করতে না পারে তাহলে আয়োজক 'হতে আগ্রহী বাংলাদেশ। গতকাল বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেন,

‘এখন পর্যন্ত শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড এটা আয়োজনের দায়িত্বে আছে। তারা এটা আয়োজন করবে। আয়োজন না হওয়ার বি'ষয়গু'লো যদি কখনও আলোচনা হয় সেটা নির্দিষ্ট জায়গায় হয়। এগু'লো এসিসির কমিটিতে আলোচনা হবে। সেই বি'ষয়গু'লো এখনও আসেনি। আ মর'া এ ধরনের কোনো বি'ষয়ে অবগত নই।”

বাংলাদেশ এর আগে সফলভাবে এশিয়া কাপ আয়োজন করেছে। ২০১২, ২০১৪ এবং ২০১৬ সালে টানা তিনবার এশিয়া কাপ হয়েছে বাংলাদেশে। শ্রীলঙ্কা আয়োজন করতে না চাইলে বাংলাদেশ পাশে থাকার আশ্বা'স দিয়েছে বিসিবি।

“আগে শ্রীলঙ্কা না করুক, তারপর আ মর'া বলব। এখনই মন্তব্য করা ঠিক হবে না। যেহেতু এশিয়া কাপের আরও সময় আছে। শ্রীলঙ্কা যেহেতু আয়োজক, শ্রীলঙ্কার বোর্ডই এ বি'ষয়টা ভালো বলতে পারবে এবং সি'দ্ধান্ত দিতে পারবে।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!