1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২০ মে ২০২২, ০১:১১ অপরাহ্ন
শিরোনামঃ
জনতার চাপ সইতে না পেরে শুটিং ফেলেই ঢাকার পথে অপু বিশ্বাস ইনজুরিতে তাসকিন-শরিফুল! টেস্টে কি ফিরবেন মোস্তাফিজুর রহমান? নিজের ফর্ম নিয়ে মুখ খুললেন স্বয়ং বিরাট কোহলি, জানালেন তিনি তাঁর ফর্ম নিয়ে একদমই চিন্তিত নন, সাথে জালানেন যে তিনি এই সময়টা নাকি উপভোগ করছেন কোহলির ব্যাটে রান, আশা টিকিয়ে রাখলো ব্যাঙ্গালুরু দুঃসংবাদ : ইনজুরির কারণে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন চট্টগ্রাম টেস্টের সেরা বোলার নাঈম হাসান লাফিয়ে লাফিয়ে কমছে সোনার দাম, সোনা কিনতে হলে কিনুন এ সপ্তাহে নাম মাত্র শর্তে ২০ লাখ টাকার সহজ লোন পাবেন যেভাবে চট্টগ্রাম টেস্ট ড্রয়ের পর যা বললেন শ্রীলংকার অধিনায়ক বেড়েই চলেছে বিমান ভাড়া এবারের প্রতিনিয়ত আইপিএল ম্যাচ গুলোর সময়ের থেকে ৩০ মিনিট পিছিয়ে ৮টার থেকে শুরু করা হবে এবারের ফাইনাল ম্যাচ

হায়দরাবাদ-কলকাতা ম্যাচে এই বিশাল রেকর্ড গড়তে চলেছেন পুরান-নারিন!

  • সময় শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ২৮ পঠিত

জমে উঠেছে চলতি আইপিএল ২০২২ (IPL 2022)। সেটাকে আরও কিছুটা বাড়িয়ে তুলতে শুক্রবার সন্ধ্যায় সানরাইজার্স হায়দ্রাবাদ (SRH) এবং কলকাতা নাইটরাইডার্স (KKR) মধ্যে ২৫ নম্বর ম্যাচটি (SRH vs KKR) অনুষ্ঠিত হবে মুম্বাইয়ের ব্রেবোর্ন ক্রিকেট স্টেডিয়ামে।

সানরাইজার্স হায়দ্রাবাদ বর্তমানে আইপিএলের এই মর'শুমের পয়েন্ট টেবিলের অষ্টম স্থানে রয়েছে যেখানে কলকাতা নাইট রাইডার্স বর্তমানে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে। অন্যদিকে, টাটা আইপিএলের এই মর'শুমে সানরাইজার্স হায়দ্রাবাদ চারটি ম্যাচ খেলেছে যেখানে তারা দুটি ম্যাচ জিততে সক্ষম হয়েছে এবং কলকাতা নাইট রাইডার্স এইবার পাঁচটি ম্যাচ খেলেছে যেখানে তারা তিনটি ম্যাচ জিতেছে।

এই দুই দল এখন পর্যন্ত আইপিএলের ইতিহাসে একে অ'পরের বিরু'দ্ধে ২১টি ম্যাচ খেলেছে যেখানে সানরাইজার্স হায়দ্রাবাদ মাত্র ৭টি ম্যাচে জয়লাভ করতে পেরেছে এবং বাকি গেমগু'লি কলকাতা নাইট রাইডার্স জিতেছে। চলতি আইপিএলে সানরাইজার্স হায়দ্রাবাদ তাদের শেষ ম্যাচটি গু'জরাট টাইটানসের বিপক্ষে খেলেছিল যেখানে তারা ৮ উইকে'টে ম্যাচ জিতে নেয়। সেই খেলায় সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে অ'ভিষেক শর্মা ও কেন উইলিয়ামসন যথাক্রমে ৪২ ও ৫৭ রান করেন।

অন্যদিকে কলকাতা নাইট রাইডার্স তাদের শেষ ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিরু'দ্ধে তারা ৪৪ রানে হেরেছে। তবে কোন দলের জন্য লড়াইটা মোটেও সহজ হবে না। পরিসংখ্যানের কথা বললে, আইপিএলে এই দুই দল এখনও পর্যন্ত এই টুর্নামেন্টের ইতিহাসে একে অ'পরের বিরু'দ্ধে ২১টি ম্যাচ খেলেছে। এই লড়াইগিলুর মধ্যে সানরাইজার্স হায়দ্রাবাদ মাত্র ৭টি ম্যাচে জয়লাভ করতে পেরেছে এবং বাকি ম্যাচগু'লি কলকাতা নাইট রাইডার্স জিতেছে। দুই দলের জয় ও হারের বিস্তর ফারাক থাকলেও, শুক্রবারের সধ্যায় একটা মা'রকা'টারি ম্যাচ দেখার অ'পেক্ষায় রয়েছে দুই দলের ফ্যানরা।

মাইলস্টোনের সামনে যে সব ক্রিকেটাররা:
সুনীল নারিন: কলকাতা নাইট রাইডার্সের সুনীল নারিন আইপিএলে ১০০ রান পূর্ণ করা থেকে ৩০ রান দূরে। আইপিএল ১৫০ ক্লাবে যোগ দেওয়া থেকে ৩ উইকেট দূরে রয়েছেন তিনি।

ভুবনেশ্বর কুমা'র: এই ম্যাচে নামা'র আগে নজিরের সামনে ভুবনেশ্বর কুমা'রও। আইপিএলে এই সানরাইজার্স হায়দ্রাবাদ তারকা ১৫০ উইকেট থেকে ৪ উইকেট দূরে।

নিকোলাস পুরান: সানরাইজার্স হায়দ্রাবাদ নিকোলাস পুরানের টি-টোয়েন্টি ক্রিকে'টে সামগ্রিকভাবে ৩০০ ছক্কা থেকে সর্বোচ্চ ১টি ছয় দূরে।
কেন উইলিয়ামসন: কেন উইলিয়ামসন (১৯৩৫) আইপিএল ক্রিকে'টে ২০০০ রান থেকে 8 রান দূরে রয়েছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!