1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯:০০ পূর্বাহ্ন

বিশেষ কারণে নিউজিল্যান্ড বোর্ডকে ধন্যবাদ দিলেন তামিম

  • সময় বুধবার, ১০ মার্চ, ২০২১
  • ৪৫ পঠিত

নিউজিল্যান্ডে ১৪ দিন পর ব'ন্দি জীবন থেকে বের হয়েছে বাংলাদেশ। কোয়ারেন্টাইনের সময় অনুশীলন চললেও সেটা ছিল সীমিত পরিসরে। তবে ক্রা'ইস্টচার্চে চতুর্থ দফায় দলের সবাই করো'না নেগটিভ হওয়া এবং ১৪ দিন পেরিয়ে যাওয়ায় কুইন্সটাউনে দলগত অনুশীলনে ফিরতে যাচ্ছে টাইগাররা।

তবে কোয়ারেন্টাইনের সময়কালটা বেশ কঠিন ছিল টাইগারদের জন্যে। নিউজিল্যান্ড সরকারের কঠোর আইন মেনে ১৪ দিন কাটিয়েছে তামিম-মুশফিকরা। অথচ এমন কোয়ারান্টাইন মানতে হিমশিম খেয়েছিল পাকিস্তান- ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটাররা। তারপরও এমন কঠোর কোয়ারান্টাইন সময়ে সবরকম সুযোগ সুবিধা দিয়েছে কিউই ক্রিকেট বোর্ড। যার কারণে টাইগার ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল থেকে বিশেষ ধন্যবাদও পেয়েছে নিউজিল্যান্ড বোর্ড।

এ বি'ষয়ে তিনি গণমাধ্যমকে বলেন, “এটা আমা'দের জন্য নতুন অ'ভিজ্ঞতা। আ মর'া জৈব সুরক্ষা বলয়ে ছিলাম। কিন্তু এমন একদম আইসোলেশনে ছিলাম না। সত্যি কথা বলতে এখানে যারা ছিলেন, তাঁরা আমা'দের খুবই ভালো দেখাশোনা করেছে। নিউজিল্যান্ড ক্রিকেট সেভাবে সব দেখাশোনা করেছে, আ মর'া শুধু ধন্যবাদ দিতে পারি। ”

তামিম আরও বলেন, “আ মর'া এখন হয়তো ৪৫ দিনের সফর করছি। সব স্বাভাবিক থাকলে হয়তো আ মর'া ২০-২২ দিনে বাড়ি ফিরে যেতাম। এখন ১৪ দিন আইসোলেশন করতে হচ্ছে। কিন্তু এখন তো সব অন্যরকম। কিন্তু আপনাকে প্রত্যেকটি দেশের নিয়মকে সম্মান জানাতে হবে। এখন ভালো দিক হচ্ছে আ মর'া বাইরে বের হয়েছি।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!