1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৮:৪৮ পূর্বাহ্ন

টাইগারদের বিপক্ষে খেলবে না নিউজিল্যান্ডের ৬ ক্রিকেটার!

  • সময় বুধবার, ১০ মার্চ, ২০২১
  • ৪৭ পঠিত

আইপিএলের কারণে কেন উইলিয়ামসনসহ নিউজিল্যান্ডের ছয় ক্রিকেটার বাংলাদেশের বিপক্ষে টি-২০ সিরিজে খেলবেন না। বাকিরা হলেন- ট্রেন্ট বোল্ট, কাইল জেমিসন, মিচেল স্যান্টনার, জিমি নিশান ও টিম সেইফার্ট। কিউই কোচ গ্যারি স্টিড বি'ষয়টি নিশ্চিত করেছেন।তবে ওয়ানডে সিরিজে ব্ল্যা'ক ক্যাপস অধিনায়ক উইলিয়ামসনের খেলার সম্ভাবনা ছিল।

ইনজুরির কারণে সেই সম্ভাবনাও শেষ হয়ে গেল। কনুইয়ের ইনজুরিতে পড়ায় বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলবেন না দারুণ ফর্মে থাকা উইলিয়ামসন। নিউজিল্যান্ডের তিন ফরম্যাটের অধিনায়ক গত গ্রীষ্ম থেকেই ইনজুরি বয়ে বেড়াচ্ছেন। কিন্তু কোন উন্নতি হয়নি তার বাঁ-হাতের কনুইয়ের ইনজুরির। ১৫১ ওয়ানডে খেলা কেনের তাই বিশ্রাম দরকার বলে কিউই ক্রিকেট বোর্ডের মেডিকেল বিভাগের ম্যানেজার ডাইলি শাকলে জানিয়েছেন।

তিনি বলেন, ‘বিভিন্ন মাত্রায় কনুইয়ের ইনজুরিটা কেন গত গ্রীষ্ম থেকেই বয়ে চলেছেন। কিন্তু কোন উন্নতি হচ্ছে না। এই সময়ে তিন ফরম্যাটে খেলে যাওয়ার জন্য তাকে কঠোর অনুশীলন করে যেতে হয়েছে। এখন তাই কেনের বিশ্রাম দরকার বলে মনে করছি।’ কিইউ কোচ স্টিড জানিয়েছেন, কেন সবসময়ই দেশের খেলাকে গু'রুত্ব দেয়। কিন্তু কনুইয়ের অগ্রভাগের ইনজুরি সবসময়ই গু'রুতর।

তার যেহেতু ইনজুরি কমছে না, সেজন্য একটা (বিশ্রামের) সি'দ্ধান্ত টিম ম্যানেজমেন্টকে নিতেই হচ্ছে। ওয়ানডে থেকে কেন উইলিয়ামসন এবং টি-২০ সিরিজে ট্রেন্ট বোল্টরা না থাকলেও আইপিএলে চুক্তিব'দ্ধ লকি ফার্গু'সন ও অ্যাডাম মিলনে বাংলাদেশের বিপক্ষে টি-২০ খেলবেন বলে আশা করা হচ্ছে। কিউই কোচ জানিয়েছেন, টি-২০ বিশ্বকাপের কথা মাথায় রেখে নতুন মুখ স্কোয়াডে দেখা যেতে পারে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!