1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯:১০ পূর্বাহ্ন

বাঁচা-মরার ম্যাচে রাতে পিএসজির মুখোমুখি বার্সা

  • সময় বুধবার, ১০ মার্চ, ২০২১
  • ৭১ পঠিত

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগে রাতে পিএসজির বিপক্ষে মাঠে নামছে কাতালান ক্লাব এফসি বার্সেলোনা। বাংলাদেশ সময় রাত ২ টায় শুরু হবে ম্যাচটি। সরাসরি দেখাবে সনি টেন ২ চ্যানেলে।

প্রথম লেগের খেলায় ঘরের মাঠে এই পিএসজির কাছেই ১-৪ গোলের ব্যবধানে পরাজিত হয়ে বেশ কোণঠাসা অবস্থায় আছে রো'নাল্ড কোম্যানের শিষ্যরা। শেষ আট'ে যেতে হলে আজকের ম্যাচে বড় জয়ের বিকল্প নেই কাতালানদের সামনে। শুধু বড় জয় পেলেই হবে না সেই সাথে খেয়াল রাখতে হবে অ্যাওয়ে গোলসহ প্রথম লেগের ব্যবধানও!

এমন হাই-ভোল্টেজ ম্যাচের আগে অবশ্য অনুপ্রেরনার অভাব নেই বার্সেলোনার। কেননা এই পিএসজিকেই তো কয়েক মৌসুম আগে দুই লেগ মিলিয়ে ৬-৫ ব্যবধানে পরাজিত করে রূপকথার জন্ম দিয়েছিলো লুইস এনরিকের দল। তার সাথে দিন কয়েক আগে সেভিয়ার বিপক্ষে কো'পা দেল রের সেমিফাইনালের প্রথম লেগে ২-০ গোলে পিছিয়ে থাকা স্বত্বেও ঠিকই দ্বিতীয় লেগে ৩-০ গোলের জয় তুলে নিয়ে ঘুরে দাঁড়ানোর গল্পও এখনো বেশ তরতাজা।

বার্সেলোনার জন্য আরও একটি সুখবর হলো পিএসজির সেরা তারকা নেইমা'র জুনিয়রের না থাকা। ইনজুরির কারণে আজকের ম্যাচেও এই ব্রাজিলিয়ান যে খেলতে পারবে না বি'ষয়টি ইতোমধ্যেই নিশ্চিত করেছে তার ক্লাব কর্তৃপক্ষ।

সবমিলিয়ে আজকের ম্যাচে কি হবে তা এখনই বলে দেওয়া যাচ্ছে না। কেননা আপনি পিএসজিকেও একেবারে হারিয়ে দিতে পারবেন না আবার বার্সাকেও হেলাফেলা করার সুযোগ নেই। জমজমাট একটি ম্যাচই আজ অ'পেক্ষা করছে পিএসজির মাঠ পার্ক দ্য প্রিন্সেসে। সময়টা মনে রাখবেন, ঠিক রাত ২টা!

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!