1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯:২৮ পূর্বাহ্ন

দেখেনিন ঢাকা চ্যাম্পিয়ন্স ট্রফির চার দলের চূড়ান্ত স্কোয়াড!

  • সময় বুধবার, ১০ মার্চ, ২০২১
  • ৫৩ পঠিত

আগামী ১০ মা'র্চ থেকে শুরু হচ্ছে ঢাকা চ্যাম্পিয়ন্স ট্রফির প্রথম আসর। জমজমাট এই আসরকে সামনে রেখে চার দলের স্কোয়াড চূড়ান্ত হয়েছে। যেখানে আইকন হিসেবে আছেন আশরাফুল-শামসুরের মতো আইকন ক্রিকেটার। এই টুর্নামেন্টে অংশ নেওয়া দলগু'লো হল- ঢাকা স্কর্পিয়ন্স, একমি স্ট্রাইকার্স, ইজি ও ঢাকা ওয়ারিয়র্স। আর এই টুর্নামেন্টের ফাইনাল হবে ১৫ মা'র্চ।

আশরাফুলকে আইকন ক্রিকেটারের দায়িত্ব পালন করবেন ইজিতে। আর শামসুর আছেন ঢাকা ওয়ারিয়র্স দলে। এছাড়া আরাফাত সানি একমি স্ট্রাইকার্স ও মা'র্শাল আইয়ুব ঢাকা স্কর্পিয়ন্সের আইকন ক্রিকেটার। একনজরে টুর্নামেন্টের চার দলের পূর্ণা'ঙ্গ স্কোয়াড

ঢাকা স্কর্পিয়ন্স : মা'র্শাল আইয়ুব (আইকন), আজমির আহমেদ, মো হা'ম্ম'দ শরীফল্লাহ, মেরাজ রনি, মো হা'ম্ম'দ, শেখ নাহিদ, ইসহাক সজল, মানিক খান দুর্জয়, আব্বাস মুসা, ফজলে রাব্বি, মাহমুদুল হাসান, সবুজ বর্মণ, আসিফ আহমেদ।

একমি স্ট্রাইকার্স : আরাফাত সানি (আইকন), ইলিয়াস সানি, আসিফ আহমেদ রাতুল, তাফিকুল হক, বিল্লাল হোসেন, ইয়াসিন ভুঁইয়া, নাকিব শামস, সাদমান অনিক, রাফসান আল মাহমুদ, আবদুল কাদের ও মর' শরীফ রিয়াদ, আরমান হায়দার, আহমেদ আমান আবির, মো হা'ম্ম'দ রাকিব, আবদুল কাইয়ুম তুহিন।

ইজি : মো হা'ম্ম'দ আশরাফুল (আইকন), কাজী অনিক, রুবেল মিয়া, ইসহাক মো হা'ম্ম'দ, আশিস চন্দ্র, মাসুদ পারভেজ, তোহিদ রানা সিফাত, শাহরিয়ার কমল, মিনহাজ সাব্বির, ও মর' ফারুক আকাশ, রিয়াদ হোসেন ইমন, আলী হোসেন মীর, শফিউল হায়াত হৃদয়, শাহরিয়ার নাফিজ।

ঢাকা ওয়ারিয়র্স : শামসুর রহমান (আইকন), আল আমিন জুনিয়র, নাবিল সামা'দ, মো হা'ম্ম'দ শান্ত, রোকন উদ্দিন, আরিফ আহমেদ, ফয়সাল হোসেন, তাসামুল হক, রাকিন আহমেদ, আশরাফুল হক সৌরভ, রনি হোসেন, মো হা'ম্ম'দ রনি হোসেন, সাহবাজ চৌহান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!