1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৮:৫৭ পূর্বাহ্ন

নিষেধাজ্ঞা থেকে মুক্তি পাচ্ছেন শাহাদাত !

  • সময় সোমবার, ৮ মার্চ, ২০২১
  • ৮৫ পঠিত

নিষে'ধাজ্ঞা থেকে মুক্তি পেতে চলেছেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার শাহাদাত হোসেন রাজিব। আবেদনের প্রেক্ষিতে তার সাজা মওকুফের বি'ষয়ে ইতিবাচক সাড়া দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বাংলাদেশ টেস্ট দলে একসময় অবিচ্ছেদ্য অংশ ছিলেন শাহাদাত। খেলেছেন সীমিত ওভারেও। নানা কু'কীর্তিতে বারবার নেতিবাচক খবরের শিরো'নাম হয়েছিলেন। ২০১৯ সালে জাতীয় ক্রিকেট লিগে সতীর্থকে লাঞ্ছিত করে ৫ বছরের নিষে'ধাজ্ঞা পান। শাহাদাতের সেই নিষে'ধাজ্ঞা এখনো চলছে।

সম্প্রতি মায়ের চিকিৎসার জন্য অর্থাভাবের কথা উল্লেখ করে নিষে'ধাজ্ঞা প্রত্যাহারের আবেদন জানান শাহাদাত। বোর্ডের কাছে আবেদনের পাশাপাশি বার্তা দিয়েছিলেন গণমাধ্যমকেও। মানবিক দিক বিবেচনায় শাহাদাতের নিষে'ধাজ্ঞা প্রত্যাহারের আবেদন মঞ্জুর হচ্ছে।

বিসিবির ক্রিকেট অ'পারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান জানিয়েছেন, শাহাদাতের শাস্তি মওকুফের জন্য সংশ্লিষ্টদের কাছে সুপারিশ করা হয়েছে। তিনি বলেন, ‘এনসিএল চলাকালীন সময়ে রাজিব শৃঙ্খলা ভ'ঙ্গ করেছিল।

এরপর ডিসিপ্লিন বোর্ড তাকে ৫ বছরের জন্য নি'ষি'দ্ধ করে। কিছুদিন আগে নিষে'ধাজ্ঞা মওকুফের জন্য ব্যক্তিগতভাবে ফোন করেছে, চিঠিও দিয়েছে; গণমাধ্যমেও দেখেছি।

যেহেতু ও পারিবারিকভাবে সমস্যায় পড়েছে, ওর আম্মা'র ক্যান্সার হয়েছে আর ও ক্রিকে'টে ফিরতে পারছে না… আ মর'া কয়েকজন পরিচালক আলোচনা করেছি, ডিসিপ্লিন কমিটির চেয়ারম্যানের সাথেও। ওরা ইতিবাচক। আশা করছি ইতিবাচক কিছু আসবে।

আকরাম আরও বলেন, ‘বোর্ড সভাপতিকে জানিয়েছি, তিনিও শাস্তি মওকুফের ব্যাপারে ইতিবাচক আছেন। ও যেন এবারের এনসিএলে খেলতে পারে সেই আশা করছি।

বাংলাদেশের যে কয়জন ক্রিকেটার নেতিবাচক কারণে বারবার খবরে এসেছিলেন, তাদের মধ্যে উপরের দিকেই থাকবে শাহাদাত হোসেন রাজিবের নাম। মা ক্যান্সার আ'ক্রা'ন্ত হওয়ায় অনুতপ্ত শাহাদাত ফের ফিরতে চান ক্রিকে'টে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!