1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৬:৩২ পূর্বাহ্ন

৭ দিনের মধ্যে প্রকাশ্যে ক্ষমা চাইতে সুজনকে আইনি নোটিশ !

  • সময় সোমবার, ৮ মার্চ, ২০২১
  • ৮৩ পঠিত

কদিন আগে শেষ হওয়া সাবেক ক্রিকেটারদের নিয়ে টেন-টেন ক্রিকেট লিগোনজাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক রকিবুল হাসানকে লা’ঞ্ছিত করার ঘ’টনায় আরেক সাবেক অধিনায়ক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) বর্তমান গেম ডেভেলপমেন্টের চেয়ারম্যান খালেদ মাহমুদ সুজনকে আ’ইনি নোটিশ পাঠা’নো হয়েছে। নোটিশে সুজনকে সংবাদমাধ্যমে প্রকাশ্যে ক্ষ'মা চাইতে বলা হয়েছে।

সুপ্রিম কোর্টের আইনজীবী মো. আবু তালেব রেজি’স্ট্রি ডাকযোগে রোববার এ নোটিশ পাঠান। সাত দিনের সময় দিয়ে সুজনকে ক্ষ'মা চাইতে বলা হয়েছে। অন্যথায় তার বিরু'দ্ধে আইনগত পদ'ক্ষেপ নেয়া হবে বলেও নোটিশে বলা হয়েছে।ঘটনা তুলে ধরে নোটিশদাতা আইনজীবী তালেব জানান, গত ২০ ফেব্রুয়ারি শনিবার কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে বন্ধুত্ব আর ভ্রাতৃত্বের স্মা'রক ‘লেজেন্ডস চ্যাম্পিয়ন ট্রফি’ চলাকালে এ অ'প্রী’তিকর ঘ’টনা ঘটে।

সেদিন খেলা চলাকালে আচমকা খালেদ মাহমুদ সুজন তার অগ্রজ বীর মুক্তিযো’'দ্ধা রকিবুল হাসানের দিকে তেড়ে আসেন। এ সময় তিনি (সুজন) এতই উত্তেজিত ছিলেন যে, চেষ্টা করেও থামানো যায়নি। পরে মাঠের পাশে থাকা স্পনসর প্রতিষ্ঠানের ছাউনি পর্যন্ত উপড়ে ফেলেন, অশ্রা’ব্য ভাষায় গা’লিগা’লাজ ক’রেন।

বি'ষয়টি শুধু খেলার মাঠে সী’মাব'দ্ধ থাকেনি। লাইভ ক্যামেরা থাকায় ছবি ও অডিও বিভিন্ন টেলিভিশন, ইউটিউব, ফেসবুকসহ জাতীয় ও আন্তর্জাতিক পত্রপত্রিকায় ছড়িয়ে পড়ে। একজন মু’ক্তিযো’'দ্ধাকে আ’ঘা’ত করার ফলে সকল বীর মু’ক্তিযো’'দ্ধাকে এবং সর্বোপরি বাংলাদেশকে আ’ঘা’ত করার শামিল।

এ কারণে সংক্ষু'ব্ধ হয়ে জনস্বার্থে এ নোটিশ পাঠিয়েছেন উল্লেখ করে রকিবুল হাসানের আইনজীবী তালেব জানান, দেশের একজন সচেতন নাগরিক হিসেবে তিনি এ নোটিশ পাঠিয়েছেন। নোটিশ পাঠানোর বি'ষয়টি রকিবুল হাসানও জানেন।‘খালেদ মাহমুদ সুজন প্রকাশ্যে এভাবে একজন জাতীয় দলের সাবেক অধিনায়কের প্রতি ক্ষি’প্ত হয়ে এমন আচ’রণ করতে পারেন না।

কেননা ক্রিকেট আমা'দের একটা আবেগের জায়গা। রকিবুল হাসান যদি অ'পরাধ করেও থাকেন, তাহলে তার বি’রু'দ্ধে সংশ্লিষ্ট জায়গায় অ'ভিযোগ দিতে পারতেন। কিন্তু এভাবে প্রকাশ্যে একজনের ওপর চড়াও হওয়ার সুযোগ নাই। এ কারণে নোটিশ পাঠানো হয়েছে।’

নোটিশ পাঠানোর বি'ষয়ে জানতে চাইলে রকিবুল হাসান বলেন, ‘নোটিশের বি'ষয়টি আমি জানি না। তবে এ ঘটনায় ক্ষু'ব্ধ হয়ে আমা'র কোনো ভক্ত নোটিশ দিয়ে থাকতে পারেন। এর আগেও আমি সংবাদমাধ্যমকে বলেছি, ওই দিন যে ঘটনা ঘটেছে তাতে আমি 'হতবাক, 'হতাশ এবং সংক্ষু'ব্ধ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!