1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
কলকাতার আজকের ম্যাচের একাদশ থেকে বাদ পড়তে যাচ্ছেন সাকিব আল হাসান। দেখে নিন সম্ভাব্য একাদশ শ্রীলঙ্কার বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচের দিনটা ছিল ব্যাটসম্যানদের বিস্তারিত👇 কালকের ম্যাচেই বাদ পড়তে পারেন সাকিব! হঠাৎ কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক কেকেআরের ক্যাপ্টেন্সি নিয়ে মুখ খুললেন কার্তিক শ্রীলঙ্কায় প্রস্তুতি ম্যাচে পরিকল্পনা অনুযায়ী ব্যাটিং করতে পেরে দারুণ খুশি নাজমুল হোসেন শান্ত পুরো পাকিস্তান দলের থেকে বেশি বেতন পান কোহলি একাই! বড় বড় দুই সন্তানসহ আয়েশাকে কেন বিয়ে করেন শিখর ধাওয়ানের টেস্টে ধৈর্য নিয়ে খেললেই সাফল্য আসবে : শান্ত একাদশে পরিবর্তন নিয়ে মাঠে নামছে কলকাতা, দেখেনিন একাদশ

১১ এপ্রিল মাঠে ফিরছেন সাকিব

  • সময় রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ৮৯ পঠিত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরের পূর্ণা'ঙ্গ সূচি প্রকাশ করেছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। আগামী ৯ এপ্রিল পর্দা উঠছে আইপিএলের এবারের আসরের।
ভারতের ৬টি ভেন্যুতে অনুষ্ঠিত হবে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক এই টুর্নামেন্টের সবগু'লো ম্যাচ।

আগামী ১১ এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ম্যাচ দিয়ে আইপিএল মিশন শুরু করবেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। এর পরদিনই আইপিএল শুরু হবে মুস্তাফিজুর রহমানের। ইতোমধ্যে সাকিব শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন সিরিজ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। ফলে আইপিএলের পুরো আসরেই এই অলরাউন্ডারকে পাবে কলকাতা।

মুস্তাফিজ অবশ্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছ থেকে এখনও অনাপত্তি পত্র পাননি। শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট দলের বিবেচনায় থাকলে তাঁর আইপিএলের শুরুতে খেলা হচ্ছে এটা বলাই যায়। আইপিএলের এবারের আসরের ব্যপ্তি প্রায় পৌনে দুইমাসের। গ্রুপ পর্বে প্রতি দল খেলবে ১৪টি করে ম্যাচ। প্লে অফ এবং ফাইনালসহ মোট ম্যাচ হবে ৬০টি।

এর মধ্যে গ্রুপ পর্বের ১০টি করে ম্যাচ হবে চেন্নাই, মুম্বাই, কলকাতা ও ব্যা'ঙ্গালুরুতে। আহমেদাদাবাদ ও দিল্লীতে হবে গ্রুপ পর্বের ৮টি করে ম্যাচ। প্লে অফ আর ফাইনালসহ সব ম্যাচে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে। এবারের আসরে কোনো দলের হোম ভেন্যু থাকছে না। মোট ১১টি দিন এবার দিনে দুটি করে ম্যাচ হবে। দিনের প্রথম খেলা শুরু হবে বাংলাদেশ সময় বেলা ৪টায় আর দ্বিতীয় ম্যাচে মাঠে গড়াবে রাত ৮টায়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!