1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ১০:২২ পূর্বাহ্ন

যতই বুড়ো হোক, বাঘ বাঘই থাকেঃ যুবরাজ

  • সময় শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ৬৬ পঠিত

গতকাল রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের ম্যাচে বীরেন্দ্রর শেবাগের ব্যাটিং তাণ্ডবে ভারত লিজেন্ডসের কাছে ১০ উইকে'টের ব্যবধানে হেরেছে বাংলাদেশ লিজেন্ডস।

ভারতের রায়পুরের শ’হীদ বির নারায়ণ আন্তর্জাতিক স্টেডিয়ামে বাংলাদেশের দেওয়া ১১০ রানের সহজ টার্গেট তাড়া করতে নেমে উদ্বোধনীতে ১১৪ রানের জুটি গড়ে ৫৯ বল হাতে রেখেই ১০ উইকে'টের বিশাল জয় নিশ্চিত করেন দুই ওপেনার শেবাগ ও শচীন টেন্ডুলকার।

শেওয়াগ ৩৫ বলে ৮০ ও শচীন ২৬ বলে ৩৩ রান করে অ'পরাজিত থাকেন। টস জিতে ব্যাটিং করতে নেমে নাজিম উদ্দিনের ৪৯ রানে ভর করে ১০৯ রান করে বাংলাদেশের কিংবদন্তী ক্রিকেটাররা। জাবেদ ও মর' ও রাজিন সালেহের ব্যাট থেকে এসেছে ১২ রান করে।

৭ রান করে করেছেন নাফিস ইকবার ও খালেদ মাহমুদ সুজন। বাংলাদেশের পক্ষে খরুচে বোলিং করেছেন খালেদ মাহমুদ সুজন। ২ দশমিক ১ ওভারে তিনি দিয়েছেন ৩২ রান। এছাড়া আলমগীর করিব দিয়েছেন ২ ওভারে ২৫ রান।

এদিকে সুজন-আলমগীর-শরিফদের তুলোধুনে করে দুর্দান্ত জয়ের পর শেবাগের প্রশংসায় করেছেন ভারতের আরেক তারকা যুবরাজ সিং। নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে শেবাগেরে স'ঙ্গে সেফফি আপলোড করে ক্যাপশনে যুবরাজ লিখেন লিখেন, যতই বুড়ো হোক, বাঘ বাঘই থাকে। অসাধারণ নক বীরেন্দর শেভাগ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!