1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৮:২৬ পূর্বাহ্ন

রিয়াল মাদ্রিদের জয় চাইছেন বার্সা কোচ!

  • সময় শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ৭০ পঠিত

ইউরোপিয়ান ক্লাব ফুটবলের দুই চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব বার্সেলোনা ও রিয়াল মা'দ্রিদ। স্পেনের ঘরোয়া ফুটবলে তাদের দ্বৈরথ দীর্ঘদিনের। স্প্যানিশ লা লিগার শিরোপার লড়াইটা প্রায়ই চলে এ দুই দলের মধ্যে। অথচ এখন কি না রিয়ালের জয় চাইছেন বার্সেলোনা কোচ রো'নাল্ড কোম্যান।

অবিশ্বা'স্য মনে হলেও এটাই সত্যি। মূলত নিজেদের স্বার্থের কারণেই এখন রিয়ালের পক্ষে নিজের স মর'্থন রাখছেন বার্সা কোচ। তবে সেটিও আবার সরাসরি বলেননি। নিজের কথার মা'রপ্যাঁচে বুঝিয়েছেন, রোববার মা'দ্রিদ ডার্বি ম্যাচে অ্যাটলেটিকো মা'দ্রিদের বিপক্ষে রিয়ালের পক্ষেই থাকবে তার স মর'্থন।

চলতি মৌসুমের শুরুতে স্প্যানিশ লা লিগায় একক আধিপত্য ছিল অ্যাটলেটিকো মা'দ্রিদ। বার্সা-রিয়ালের হ’তাশাজনক পারফরম্যান্সে একপর্যায়ে ১৩ পয়েন্টে এগিয়ে গিয়েছিল অ্যাটলেটিকো। এখন সেটি কমে দাঁড়িয়েছে ৫ পয়েন্টে। এই ব্যবধান আরও কমা’নোর সুযোগ রোববারের ম্যাচে।

যেখানে রিয়াল জিতলেই শিরোপা সম্ভাবনা বাড়বে দুই দলেরই। এখন ২৫ ম্যাচে সমান ৫৩ পয়েন্ট রয়েছে রিয়াল ও বার্সার। গোল ব্যবধানে এগিয়ে থাকায় দ্বিতীয় স্থানে বার্সা, রিয়াল তিনে। এদের ওপরে অ্যাটলেটিকো।

তাদের ঝুলিতে ২৪ ম্যাচে ৫৮ পয়েন্ট। এখন রোববারের মা'দ্রিদ ডার্বিতে রিয়াল জিতলে অ্যাটলেটিকোর স'ঙ্গে তাদের ব্যবধান কমে আসবে দুইয়ে। একই অবস্থা হবে বার্সারও, যদি তারা নিজেদের পরের ম্যাচ জেতে।

তাই মা'দ্রিদ ডার্বিতে ওপরে থাকা দল অ্যাটলেটিকোর পয়েন্ট খোয়ানোর দিকেই তাকিয়ে আছেন বার্সা কোচ। কোম্যান বলেছেন, ‘মা'দ্রিদ ডার্বি? প্রথমে মূলত আমা'দের ম্যাচ। সেখানে আমা'দের জিততে হবে। আর এরপর এটা সবসময়ই ভালো যদি ওপরের দিকের দল পয়েন্ট হারায়। তবে তাদের ম্যাচ নিয়ে আমা'দের ভাবলে হবে না, যদি আ মর'া না জিতি।’

রোববার রাতের মা'দ্রিদ ডার্বির আগে আজ রাতে ওসাসুনার বিপক্ষে খেলবে বার্সেলোনা। নিজেদের ম্যাচের দিকেই মূল ফোকাস রাখার কথা জানিয়ে কোম্যান বলেছেন, ‘আমা'দের জন্য এটা খুবই গু'রুত্বপূর্ণ ম্যাচ। কারণ রোববার খেলবে অ্যাটলেটিকো ও রিয়াল। তাদের যে কেউ বা দুই দলই পয়েন্ট হারাবে। তাই আগে আমা'দের জয় নিশ্চিত করতে হবে।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!