1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০২:২৫ পূর্বাহ্ন

ভারতের বাড়া ভাতে ছাই দিচ্ছে পাকিস্তান

  • সময় শুক্রবার, ৫ মার্চ, ২০২১
  • ৩৭ পঠিত

হঠাৎ করে করো'নার হানায় ২০ ম্যাচ বাকি রেখেই স্থগিত হয়ে গেল পাকিস্তানের সুপার লিগ (পিএসএল)। বিভিন্ন দলের সাতজনের করো'না আ'ক্রা'ন্তের খবরে ঝুঁকি নিতে চায়নি পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। ফের কবে পিএসএল মাঠে গড়াবে সে বি'ষয়েও স্পষ্ট কোনো বিবৃতি দেয়নি পিসিবি।

এমন পরিস্থিতিতে ভারতের জনপ্রিয় ফ্রাঞ্চাইজি টি-টোয়েন্টি লিগ আইপিএলের স'ঙ্গে পিএসএল দ্বন্দ্ব লাগার সম্ভাবনা জোরদার হয়েছে। গু'ঞ্জন শোনা যাচ্ছে, আইপিএল আর পিএসএলের বাকি অংশ একই সময়ে 'হতে পারে। যদিও আইপিএলের চূড়ান্ত সূচি এখনও তৈরি হয়নি। তবে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) শুরু থেকেই আভাস দিয়ে আসছে, এপ্রিলের মাঝামাঝিতে শুরু হয়ে মে মাস পর্যন্ত চলবে আইপিএল।

এদিকে পিএসএলের বাকি ২০ ম্যাচও মে মাসেই 'হতে পারে বলে শোনা যাচ্ছে। সে ক্ষেত্রে আইপিএলের শেষের দিকে পিএসএলের বাকি অংশের সূচি সাংঘর্ষিক হয়ে যাব'ে। তবে কি ভারতকে ইচ্ছে করেই খোঁচানোর জন্য আইপিএলের সময়ে পিএসএলের বাকি অংশ আয়োজনের কথা ভাবছে পাকিস্তান? এমন প্রশ্ন ওঠাই স্বাভাবিক। জানা গেছে, আইপিএলের সময়ে বাকি অংশের ম্যাচ আয়োজন করা ছাড়া উপায় নেই পিসিবির।

বি'ষয়টির ব্যাখ্যা করে ক্রিকেটবি'ষয়ক ওয়েবসাইট ক্রিকইনফো জানাচ্ছে, অক্টোবর-নভেম্বরে ভারতে অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপসহ এ বছর আন্তর্জাতিক ক্রিকে'টে সূচিতে ঠাসা। মে মাস ছাড়া পিএসএল আয়োজনের আর কোনো সময় পাবে না পাকিস্তান। উপায় না পেয়েই মে মাসকেই বেছে নিতে হচ্ছে পিসিবির। আর তা না হলে পিএসএলের এবারের মৌসুম হয়তো বাতিল করে দিতে 'হতে পারে পাকিস্তানকে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!