1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০১:৫৯ পূর্বাহ্ন

ভালোবাসা থেকেই কোহলি–স্টোকসের কথা–কাটাকাটি

  • সময় শুক্রবার, ৫ মার্চ, ২০২১
  • ৯৫ পঠিত

আহমেদাবাদ টেস্টে প্রথম দিনেই মনোযোগের কেন্দ্রে বেন স্টোকস। ঠিক আগের টেস্টের মতোই। এবার তিনি আলোচনায় মো হা'ম্ম'দ সিরাজকে গালি দিয়ে। পরে বিরাট কোহলির স'ঙ্গে কথা–কা'টাকাটিও হয়েছে সিরাজকে নিয়ে। তবে স্টোকস মনে করেন মাঠে যা হয়েছে, সেসব আলোচনার কোনো বি'ষয়ই নয়।

সিরাজ অবশ্য স্টোকসকে অ'ভিযুক্ত করেছেন। ব্যাটিং করার সময় স্টোকস তাঁকে গা'লিগা'লা'জ করেছেন। ভারতীয় পেসার স'ঙ্গে স'ঙ্গে অধিনায়ক কোহলিকে ব্যাপারটা জানান। স্টোকস নাকি এতটাই বাড়াবাড়ি করছিলেন যে সিরাজ বলেছেন কোহলি না থাকলে ইংলিশ অলরাউন্ডারের স'ঙ্গে বড় ধরনের কিছু একটা হয়ে যেত তাঁর, ‘স্টোকস আমাকে অযথাই গালি দিয়ে যাচ্ছিল।

আমি ওকে সরাসরি কিছু বলিনি, তবে ব্যাপারটা কোহলি ভাইকে জানাই। তিনি এসে পরিস্থিতি সামাল দেন। নয়তো স্টোকসের স'ঙ্গে আমা'র বড় ধরনের ঝগড়াই লেগে যেত। কোহলি অবশ্য খুব ঠান্ডা মাথায় যে পরিস্থিতি সামাল দিয়েছেন, এটা বলা যাব'ে না। সিরাজের ঢাল 'হতে গিয়ে স্টোকসের স'ঙ্গে তাঁরও একচোট হয়ে গেছে।

তাঁদের দুজনের কথা–কা'টাকাটির দৃশ্যটি টেলিভিশন ক্যামেরায় ভালোভাবেই ধ’রা পড়েছে। তবে স্টোকস নিজে বি'ষয়টিকে গু'রুত্ব দিতে চাচ্ছেন না। তাঁর মতে, মাঠে যা হয়েছে, সেগু'লো পেশাদারি ক্রিকেটারদের মধ্যে হয়েই থাকে, ‘এটা দুজন অত্যন্ত পেশাদারি ক্রিকেটারের খেলাটার প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ। দুই দলের দুই ক্রিকেটার মাঠে কথা বললেই সবাই মনে করে এই বুঝি ঝগড়া শুরু হয়ে গেল।

আসলে ব্যাপার তেমনটি নয়। এটা হয় কাজটাকে প্রচণ্ডভাবে ভালোবাসা থেকেই।’ আহমেদবাদে দিনরাতের টেস্টে উইকেট নিয়ে অনেক বিতর্ক হয়েছে। ইংল্যান্ডের সাবেক ক্রিকেটাররা মেতেছেন সমালোচনায়। তবে কালকের উইকেট নিয়ে কোনো অ'ভিযোগ নেই স্টোকসের, ‘উইকেট খুব ভালো ছিল। এই উইকে'টে আমা'দের ৩০০ রানের বেশি করা উচিত ছিল কমপক্ষে, কিন্তু আ মর'া পারিনি।’

কাল ইংল্যান্ডের সর্বোচ্চ রান সংগ্রাহক স্টোকসই। কিন্তু তিনি নিজে তাঁর ইনিংস নিয়ে একেবারে খুশি নন, ‘আমা'র আউটটা নিয়ে আমি খুবই অসন্তুষ্ট। দেখু'ন ফিফটি করে দেশকে টেস্ট জেতানো যায় না। টেস্টে জেতাতে হলে বড় ইনিংস দরকার। আমি কাল সারাটা সময় ভেবেছি সোজা বলে আউট হব না। কিন্তু দুর্ভাগ্য, আমি সেই সোজা বলেই আউট হলাম।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!