1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৩:০০ পূর্বাহ্ন

নিলামে উঠবে ম্যাক্সওয়েলের ছক্কায় ভাঙ্গা চেয়ার

  • সময় বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
  • ১১৫ পঠিত

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম দুই টি-টোয়েন্টিতে হারলেও তৃতীয় টি-টোয়েন্টিতে দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছে অস্ট্রেলিয়া। ওয়েলিংটনে স্বাগতিকদের বিপক্ষে ৬৪ রানের জয়ে ব্যাট হাতে গু'রুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন অস্ট্রেলিয়া দলের অন্যতম সেরা তারকা গ্লেন ম্যাক্সওয়েল।

ওয়েলিংটনে আজ ব্যাটিংয়ে নেমে শুরুটা দেখে শুনেই করেছিলেন ম্যাক্সওয়েল। কিন্তু অধিনায়ক অ্যারন ফিঞ্চ আউট হয়ে সাজঘরে ফেরার পর, ব্যাট হাতে অ'গ্নিমূর্তি ধারণ করেন অজি অলরাউন্ডার। জিমি নিশামের করা ১৭তম ওভারেই নেন ২৮ রান। ২৫ বলে ক্যারিয়ারে নবম টি-টোয়েন্টি ফিফটি পূরণ করেন অজি অলরাউন্ডার।

শেষ পর্যন্ত ৩১ বলে ৭০ রানে টিম সাউদির বলে আউট হয়ে থামে ম্যাক্সওয়েলের বি ধ্বং'সী ইনিংস। ৮ চার আর ৫ ছয়ে দূর্দান্ত এই ইনিংস সাজিয়েছিলেন অজি অলরাউন্ডার। নিশামের বিরু'দ্ধে ঝড় তোলা সেই ওভারের প্রথম বলে ম্যাক্সওয়েলের হাঁকানো বলটি সরাসরি আঘা'ত হানে দর্শক আসনের চেয়ারে।

যার বলে চেয়ারটি ভে'ঙ্গে যায়। ম্যাচ শেষে জানা গেছে মহ্যত্ব উদ্দ্যেশ্যে নিলামে উঠবে ম্যাক্সওয়েলের ছক্কায় ভা'ঙ্গা সেই চেয়ারটি। নিলাম থেকে প্রাপ্ত অর্থ অর্থ দান করা হবে ওয়েলিংটন হোমলেস উইমেন ট্রাস্টে।এমন এক বিশেষ ছয়ের জন্য গর্ব করতেই পারেন অস্ট্রেলিয়ার তারকা ব্যাটসম্যান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!