1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০১:৩৮ পূর্বাহ্ন

বোর্ড সভাপতির নামে ভুয়া আইডি, আইনী পথে বিসিবি

  • সময় বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
  • ৫৮ পঠিত

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিনিয়তই আলোচনায় থাকেন। সাম্প্রতিক সময়ে তার নামে বিভিন্ন আইডি থেকে হচ্ছে নানা পোস্ট, করা হচ্ছে মন্তব্য। তবে সবই ভুয়া আইডি, নাজমুল হাসান পাপনের নেই কোন ফেসবুক আইডি। ইতোমধ্যে ভুয়া আইডি বন্ধে আইনের আশ্রয় নেওয়া শুরু করেছে বিসিবিও।
এমনিতে নাজমুল হাসান পাপনের নানা সময়ে গণমাধ্যমে দেওয়া বিবৃতি নিয়ে আলোচনা-সমালোচনা হয় নিয়মিতই। সামাজিক যোগাযোগ মাধ্যমে কেউ কেউ হাস্য রসাত্মক কন্টেন্টও বানান বিসিবি সভাপতিকে নিয়ে।

কিন্তু বি'ষয়টি যখন তার নিজের নামে ভুয়া একাউন্ট খুলে বিভ্রান্তি সৃষ্টি করা তখন আর চুপ করে নেই বোর্ডও। ইতোমধ্যে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর শরণাপন্ন দেশের ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা।

চালিয়ে যেতে স্ক্রোল করুন
এ প্রস'ঙ্গে বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন গতকাল (৩ মা'র্চ) সংবাদ মাধ্যমকে বলেন, ‘আ মর'া এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জানিয়েছি। এর মধ্যে ব্যবস্থাও নেওয়া হয়েছে। দুই-তিনটি আইডিকে চিহ্নিত করা হয়েছে এবং বন্ধ করে দেওয়া হয়েছে। কিছু আইডি দেশের বাইরে থেকে খোলা হয়েছে। সেগু'লোও বন্ধ করার পদ'ক্ষেপ নেওয়া হয়েছে।’

উল্লেখ্য, বিভিন্ন তারকা ও উল্লেখযোগ্য ব্যক্তিদের নামে ভুয়া একাউন্ট খুলে প্রতারণার ঘটনা অহরহ ঘটছে। বিসিবি সভাপতি ছাড়াও বোর্ডের অন্যান্য কর্তা, খেলোয়াড়দের নামেও ভুয়া আইডি থেকে পোস্ট কিংবা মন্তব্য করা নতুন কিছু নয়। তবে খোদ বিসিবি সভাপতি এমন কিছুর শিকার হওয়াতে নড়েচড়ে বসতে বাধ্য হল দেশের ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!