1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৮:১৭ পূর্বাহ্ন

ভারতের বিপক্ষে জিততেই মাঠে নামবে বাংলাদেশ!

  • সময় বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
  • ১২৭ পঠিত

৬ দিন হোটেল কক্ষে প্রায় অবরু'দ্ধ তামিম ইকবাল, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন দাস, সৌম্য সরকাররা কাল বৃহস্পতিবার থেকে নিউজিল্যান্ডে মুক্ত আকাশে অনুশীলন করবেন। প্রায় একই সময়ে তাদের পূর্বসূরীরাও দেশের বাইরে, ভারতের ছত্রিশগড় প্রদেশের রায়পুরে।

শুক্রবার থেকে সেই শহরে বসছে সাবেক তারকা ক্রিকেটারদের মিলনমেলা। বাংলাদেশ, ভারত, ওয়েস্ট ইন্ডিজ, ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা ও শ্রীলঙ্কার সাবেক তারকা ক্রিকেটারদের নিয়ে ৫ মা'র্চ শুরু হচ্ছে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ ক্রিকেট। যে আসরে ভারতের হয়ে খেলতে নামবেন শচীন টেন্ডুলকার, বীরেন্দ্রর শেবাগ, মো হা'ম্ম'দ কাইফ, ইউসুফ-ইরফান পাঠান ভাতৃদ্বয়, মুনাফ প্যাটেল, বদরিনাথ, বিনয় কুমা'রের মতো ক্রিকেটাররা।

উদ্বোধনী ম্যাচে এই তারকাসর্বস্ব ভারতীয় দলের মুখোমুখি হবে বাংলাদেশ লিজেন্ডস। টিম বাংলাদেশের অন্যতম সদস্য খালেদ মাহমুদ সুজন বুধবার রাতে জাগো নিউজের সাথে মুঠোফোন আলাপে জানিয়েছেন, শুক্রবার সন্ধ্যা ৭টায় রায়পুর স্টেডিয়ামে ভারতের বিপক্ষে বাংলাদেশ লিজেন্ডসের প্রথম ম্যাচ।

সুজন আরও জানান, তারা ২৭ ফেব্রুয়ারি ভারতের ছত্রিশগড় রাজ্যের রায়পুরে গিয়ে পৌঁছেছেন। তিনদিন কোয়ারেন্টাইনের পর গতকাল (ম'ঙ্গলবার) তারা মূল ভেন্যুতে অনুশীলন করেছেন। বৃহস্পতিবার আবার সেই রায়পুর স্টেডিয়ামেই অনুশীলন। শুক্রবার শুরু মূল লড়াই।

আফতাবের বদলে নাজিমউদ্দিন সুজন জানালেন, বাংলাদেশ লিজেন্ডস স্কোয়াডে পরিবর্তন হয়েছে। শেষ মুহূর্তে দলভুক্ত হয়েছেন জাতীয় দলের সাবেক ওপেনার নাজিমউদ্দিন। আর দেশে এসেছেন আফতাব আহমেদ। আফতাবের করো'না পজিটিভ হয়েছে। তাই তার বদলে ডাকা হয়েছে নাজিমউদ্দিনকে। খালেদ মাহমুদ সুজনের দেয়া তথ্য অনুযায়ী, বাংলাদেশ লিজেন্ডস দলে ওপেনারই ৫ জন।

তারা হলেন- জাভেদ ও মর', মেহরাব হোসেন অ'পি, হান্নান সরকার, নাফিস ইকবাল এবং নাজিমউদ্দিন। এছাড়া অলরাউন্ডার খালেদ মাহমুদ সুজনের স'ঙ্গে আরও আছেন মিডল অর্ডার ব্যাটসম্যান রাজিন সালেহ, মুশফিকুর রহমান বাবু, উইকেটকিপার খালেদ মাসুদ পাইলট, বাঁহাতি স্পিনার মো হা'ম্ম'দ রফিক ও আব্দুর রাজ্জাক, পেসার মো হা'ম্ম'দ শরীফ এবং আলমগীর কবির।

এই টুর্নামেন্টে খেলবেন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকে'টের বরপুত্র ব্রায়ান চার্লস লারা। খালেদ মাহমুদ সুজনের দেয়া তথ্য অনুযায়ী, শ্রীলঙ্কার স্কোয়াডও তারকায় ঠাসা। সাবেক অধিনায়ক সনাথ জয়সুরিয়া, অলরাউন্ডার তিলকারত্নে দিলশান, ওপেনার উপুল থারা'ঙ্গা, বিশ্বসেরা অফস্পিনার মুত্তিয়াহ মুরালিধরন, বাঁহাতি র'ঙ্গনা হেরাথ, পেসার নুয়ান কুলাসেকেরার মত নামি পারফরমা'র আছেন লঙ্কান স্কোয়াডে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!