1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২০ মে ২০২২, ১২:৪৫ অপরাহ্ন
শিরোনামঃ
ইনজুরিতে তাসকিন-শরিফুল! টেস্টে কি ফিরবেন মোস্তাফিজুর রহমান? নিজের ফর্ম নিয়ে মুখ খুললেন স্বয়ং বিরাট কোহলি, জানালেন তিনি তাঁর ফর্ম নিয়ে একদমই চিন্তিত নন, সাথে জালানেন যে তিনি এই সময়টা নাকি উপভোগ করছেন কোহলির ব্যাটে রান, আশা টিকিয়ে রাখলো ব্যাঙ্গালুরু দুঃসংবাদ : ইনজুরির কারণে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন চট্টগ্রাম টেস্টের সেরা বোলার নাঈম হাসান লাফিয়ে লাফিয়ে কমছে সোনার দাম, সোনা কিনতে হলে কিনুন এ সপ্তাহে নাম মাত্র শর্তে ২০ লাখ টাকার সহজ লোন পাবেন যেভাবে চট্টগ্রাম টেস্ট ড্রয়ের পর যা বললেন শ্রীলংকার অধিনায়ক বেড়েই চলেছে বিমান ভাড়া এবারের প্রতিনিয়ত আইপিএল ম্যাচ গুলোর সময়ের থেকে ৩০ মিনিট পিছিয়ে ৮টার থেকে শুরু করা হবে এবারের ফাইনাল ম্যাচ লিটন যদি এক ঘণ্টা মুশফিক ভাইয়ের সঙ্গে খেলতে পারতো তাহলে হয়তো অন্যরকম হতে পারতো : মমিনুল হক

অবশেষে সেই ২ জনকে নিয়েই ফিরলেন রোহিত শর্মা

  • সময় বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২
  • ২৮ পঠিত

স্বাগতিক ভারত বুধবার ওয়েস্ট ইন্ডিজের বিরু'দ্ধে আসন্ন তিন ম্যাচের ওয়ানডে সিরিজ এবং টি-টোয়েন্টি সিরিজের জন্য বিভিন্ন দল ঘোষণা করেছে। হ্যামস্ট্রিং ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন ভারতের সাদা বলের অধিনায়ক রোহিত শর্মা।

আসন্ন সেই সিরিজের জন্য প্রথমবারের মতো ভারতীয় দলে ডাক পেয়েছেন ২১ বছর বয়সী তরুণ লেগ-স্পিনার রবি বি'ষ্ণই। ওয়ানডে এবং টি-টোয়েন্টি দুটি স্কোয়াডেই রাখা হয়েছে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে নজরকাড়া বোলিংয়ে আলোচনায় আসা এই তরুণ তুর্কিকে। যিনি কিনা পরবর্তীতে আইপিএল ও ভারতের ঘরোয়া ক্রিকে'টে নিয়মিত প্রতিভার সাক্ষর রেখে চলেছেন।

পাশাপাশি ওয়ানডে দলে ফিরেছেন ভারতের চায়নাম্যান কুলদীপ যাদবও। গেল বছরের জুলাইয়ে মাসে সবশেষ ভারতের জার্সি গায়ে খেলেছিলেন বাঁহাতি লেগস্পিনার। করো'না জয় করা ওয়াশিংটন সুন্দরকেও রাখা হয়েছে ওয়ানডে এবং টি-টোয়েন্টির দুই স্কোয়াডেই।

তবে ভারতের সাদা বলের দল থেকে জায়গা হারিয়েছেন অ'ভিজ্ঞ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। অন্যদিকে ওয়ানডে দলে জায়গা হারালেও টি-টোয়েন্টি স্কোয়াডে আছেন ভুবনেশ্বর কুমা'র। একই দশা হয়েছে অলরাউন্ডার ভেঙ্কাটেশ আইয়ারেরও। ওয়ানডে স্কোয়াডে চমক হিসেবে আছেন অলরাউন্ডার দীপক হুডার নামও।

ক্যারিবিয়ানদের বিপক্ষে ভারতের দলে নেই দুই তারকা পেসার জাসপ্রিত বু মর'াহ এবং মো হা'ম্ম'দ শামি। ওয়ানডে এবং টি-টোয়েন্টি দুই সিরিজেই তাদের বিশ্রাম দিয়েছে ভারত। ইঞ্জুরি কাটিয়ে ভারতের ওয়ানডে এবং টি-টোয়েন্টি দুই দলেই ফিরেছেন মো হা'ম্ম'দ সিরাজ।

এক নজরে ওয়েস্ট ইন্ডিজ সিরিজের জন্য ভারতের স্কোয়াডঃ

ভারতের ওয়ানডে স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল (সহ-অধিনায়ক), ঋতুরাজ গায়কোয়াড, শিখর ধাওয়ান, বিরাট কোহলি, সূর্যকুমা'র যাদব, শ্রেয়াস আইয়ার, দীপক হুডা, রিশাভ পান্ত (উইকেটরক্ষক), দীপক চাহার, শার্দুল ঠাকুর, যুযবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, ওয়াশিংটন সুন্দর, রবি বি'ষ্ণই, মো হা'ম্ম'দ সিরাজ, প্রসিধ কৃষ্ণা ও আবেশ খান।

ভারতের টি-২০ স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল (সহ-অধিনায়ক), ইশান কিষান, বিরাট কোহলি, সূর্যকুমা'র যাদব, শ্রেয়াশ আইয়ার, রিশাভ পান্ত (উইকেটরক্ষক), ভেঙ্কাটেশ আইয়ার, দীপক চাহার, শার্দুল ঠাকুর, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, রবি বি'ষ্ণই, মো হা'ম্ম'দ সিরাজ, ভুবনেশ্বর কুমা'র, হার্শাল প্যাটেল ও আবেশ খান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!