1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২০ মে ২০২২, ০১:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ
বিমানবন্দর থেকে এই জিনিসগুলো বিনামূল্যে বাড়ি নি’য়ে আসা যা’য় জনতার চাপ সইতে না পেরে শুটিং ফেলেই ঢাকার পথে অপু বিশ্বাস ইনজুরিতে তাসকিন-শরিফুল! টেস্টে কি ফিরবেন মোস্তাফিজুর রহমান? নিজের ফর্ম নিয়ে মুখ খুললেন স্বয়ং বিরাট কোহলি, জানালেন তিনি তাঁর ফর্ম নিয়ে একদমই চিন্তিত নন, সাথে জালানেন যে তিনি এই সময়টা নাকি উপভোগ করছেন কোহলির ব্যাটে রান, আশা টিকিয়ে রাখলো ব্যাঙ্গালুরু দুঃসংবাদ : ইনজুরির কারণে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন চট্টগ্রাম টেস্টের সেরা বোলার নাঈম হাসান লাফিয়ে লাফিয়ে কমছে সোনার দাম, সোনা কিনতে হলে কিনুন এ সপ্তাহে নাম মাত্র শর্তে ২০ লাখ টাকার সহজ লোন পাবেন যেভাবে চট্টগ্রাম টেস্ট ড্রয়ের পর যা বললেন শ্রীলংকার অধিনায়ক বেড়েই চলেছে বিমান ভাড়া

টাইগারদের অপমান করতেই ভারতের তৈরি আইপিএল ফাঁদে পা দিচ্ছে নাতো টাইগাররা!

  • সময় সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২
  • ৪৩ পঠিত

ঠিক আজ থেকে ২০ বছর আগেও জাতীয় দলের বাইরে থাকা ক্রিকেটারদের সংসার চালাতে গিয়ে হিমশিম খেতে 'হতো। তবে এখন দৃশ্যপট বদলেছে ক্রিকে'টে এখন কাড়িকাড়ি টাকা এবং এর পেছনে অন্যতম ভূমিকা বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি লীগের।

এবং বিশ্বের সেরা ক্রিকেট ফ্র্যাঞ্চাইজি লিগ আইপিএলের একটি কন্ট্রাক্ট যেন ক্রিকেটারদের কাছে সোনার হরিণ। তাহলে কি এবার সেই সোনার হরিণ দিয়ে ফাদ পাততে যাচ্ছে ভারত।

আগের বছরের সাদামাটা পারফরম্যান্সের পর কলকাতা সাকিব আল হাসানকে ছেড়ে দেয় ফলে ড্রাফটে নাম আসে এই অলরাউন্ডারের। তবে এবারে ড্রাফটে সাকিবের নাম সর্বোচ্চ ভিত্তি মূল্য দুই কোটি রুপিতে আসে ব্যাপারটি সাকিব এবং

বাংলাদেশের জন্য যথেষ্ট সম্মান জনক হলেও এরমধ্যে একটি ফাঁ'দ থাকতে পারে। বিগত আইপিএলে আট' ম্যাচে মাত্র চার উইকেট শিকার এবং ব্যাট হাতে ৪৭ রান করা সাকিবকে এত টাকা দিয়ে কিনতে যাব'ে তো কোন ফ্র্যাঞ্চাইজি।

যদি ও আগের মৌসুমী ৩ কোটি ২০ লাখ রুপি দিয়ে কলকাতা সাকিবকে কিনলেও পারিশ্রমিকের সাথে পারফরম্যান্সের বিস্তর পার্থক্য ছিল। সাকিবের সাম্প্রতিক ফ্রম খুব একটা ভালো নয় যদি আইপিএল শুরু হওয়ার আগে আগে সাকিব নিজের সেরা ফর্মে না আসতে পারে তাহলে ভাগ্য ঘুরে যেতে কতক্ষণ?

অ'পরদিকে মোস্তাফিজুর রহমানকে নিয়ে এ শঙ্কা টা অবশ্য নেই। সাকিবের মতোই সর্বোচ্চ ক্যাটাগরিতে রয়েছেন তিনি। তবে আগের আইপিএলে তার পারফরম্যান্স ছিল অসাধারণ মাত্র এক কোটি রুপিতে মুস্তাফিজ কে কিনে বাজিমাত করেছিলেন রাজস্থান রয়েলস।

সাকিব মুস্তাফিজ ছাড়াও আরও ৭ বাংলাদেশী ক্রিকেটার ড্রাফটে নাম লিখিয়েছেন তবে তাদের নাম প্রকাশ করেনি আইপিএল গভর্নিং কাউন্সিল। এবারের ড্রাফটে মোট ৩১৮ বিদেশি ক্রিকেটার নাম লেখানো সুযোগ পেয়েছে এর মধ্যে সর্বোচ্চ ৫৯ ক্রিকেটার অস্ট্রেলিয়ার পরবর্তী স্থানে রয়েছে দক্ষিণ আফ্রিকা তবে চমকপ্রদ’ ব্যাপার হলো বাংলাদেশ থেকে ৯ জন ক্রিকেটার ড্রাফটে নাম লেখালেও আইসিসির সহযোগী দেশ নেপাল থেকে নাম লিখিয়েছে ১৫ ক্রিকেটার।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!