1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২০ মে ২০২২, ১২:৫৬ অপরাহ্ন
শিরোনামঃ
জনতার চাপ সইতে না পেরে শুটিং ফেলেই ঢাকার পথে অপু বিশ্বাস ইনজুরিতে তাসকিন-শরিফুল! টেস্টে কি ফিরবেন মোস্তাফিজুর রহমান? নিজের ফর্ম নিয়ে মুখ খুললেন স্বয়ং বিরাট কোহলি, জানালেন তিনি তাঁর ফর্ম নিয়ে একদমই চিন্তিত নন, সাথে জালানেন যে তিনি এই সময়টা নাকি উপভোগ করছেন কোহলির ব্যাটে রান, আশা টিকিয়ে রাখলো ব্যাঙ্গালুরু দুঃসংবাদ : ইনজুরির কারণে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন চট্টগ্রাম টেস্টের সেরা বোলার নাঈম হাসান লাফিয়ে লাফিয়ে কমছে সোনার দাম, সোনা কিনতে হলে কিনুন এ সপ্তাহে নাম মাত্র শর্তে ২০ লাখ টাকার সহজ লোন পাবেন যেভাবে চট্টগ্রাম টেস্ট ড্রয়ের পর যা বললেন শ্রীলংকার অধিনায়ক বেড়েই চলেছে বিমান ভাড়া এবারের প্রতিনিয়ত আইপিএল ম্যাচ গুলোর সময়ের থেকে ৩০ মিনিট পিছিয়ে ৮টার থেকে শুরু করা হবে এবারের ফাইনাল ম্যাচ

এটা পিচের দোষ নাকি ব্যাটসম্যানদের দোষ, রহস্য ফাঁস করলেন সালাউদ্দীন

  • সময় সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২
  • ৪২ পঠিত

বিপিএলের অষ্টম আসর শুরুর দুই দিনের মধ্যেই উইকেট নিয়ে আলোচনা। এতে সংশয় বিসিবি সভাপতি পাপনের। পাপন বলেন, উইকে'টের পার্থক্য বুঝতে পারেননি তিনি।

এটা পিচের দোষ নাকি ব্যাটসম্যানদের দোষ। চারটি ম্যাচের মধ্যে দিনে দুই ম্যাচে কম এবং রাতে দুই ম্যাচে বেশি রান হয়েছে। অর্থাৎ, তারা দুটি সময়কালে ভিন্নভাবে আচরণ করে।
বিকেলের ম্যাচে একটি চলমান খরা এবং রাতের ম্যাচে রান উৎসবের বৈশিষ্ট্য রয়েছে। এ প্রস'ঙ্গে স্লাউদিন মন্তব্য করেন, উইকেট একটু কঠিন হলেও ব্যাটসম্যানদেরই দোষ।

বিপিএলের সময়সূচি অনুযায়ী, প্রথম ম্যাচটি শুরু হবে দুপুর সাড়ে ১২টায় এবং দ্বিতীয় ম্যাচটি বিকেল সাড়ে ৫টায়। ব্যতিক্রম শুক্রবার। প্রথম ম্যাচ দেড়টায় এবং দ্বিতীয় ম্যাচ সাড়ে আট'টায়।

শিশিরের সমস্যা এড়াতে সন্ধ্যার আগেই দুটি ম্যাচ শেষ করতে চান সুজন। তবে তখন বিপিএলে আরও রান হবে। বিকেলের ম্যাচে রেস দেখা যাব'ে না। দুই দিনের চার ম্যাচের চিত্র দেখলে দেখা যায়, প্রথম দিনে প্রথম ম্যাচে প্রথমে ব্যাট করা চট্টগ্রাম চ্যালেঞ্জার্স করেছে ১২৫ রান।

রান তাড়া করে সেটি জেতে ফরচুন বরিশাল। আর দ্বিতীয় দিন প্রথম ম্যাচে আগে ব্যাটিং করে সিলেট একশ’ও তুলতে পারেনি, অলআউট হয় ৯৬ রানে। সেটি তাড়া করতে গিয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ঘাম ছোটে, পড়ে যায় ৮ উইকেট। আর প্রথম দিন দ্বিতীয় ম্যাচে আগে ব্যাটিং করা মিনিস্টার ঢাকা তুলে ১৮৪, সেটি তাড়া করে জিতে খুলনা টাইগার্স। দ্বিতীয় দিন চট্টগ্রাম আগে ব্যাটিং করে তুলে ১৬১, সেটি তাড়া করতে গিয়ে ১৩১ রানে অলআউট হয় ঢাকা।

সালাউদ্দিন বলেন, ‘উইকে'টে কোনো রহস্য নেই। এখানে আসলে শিশির একটা বড় ফ্যাক্টর। রাতের বেলায় উইকে'টে যেহেতু ডিউ পড়ে তখন আসলে বলটা ব্যাটে চলে যায়। তখন এই কারণে আসলে স্কোরটা বেশি হচ্ছে।’

Share

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!