1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২০ মে ২০২২, ০২:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
বিমানবন্দর থেকে এই জিনিসগুলো বিনামূল্যে বাড়ি নি’য়ে আসা যা’য় জনতার চাপ সইতে না পেরে শুটিং ফেলেই ঢাকার পথে অপু বিশ্বাস ইনজুরিতে তাসকিন-শরিফুল! টেস্টে কি ফিরবেন মোস্তাফিজুর রহমান? নিজের ফর্ম নিয়ে মুখ খুললেন স্বয়ং বিরাট কোহলি, জানালেন তিনি তাঁর ফর্ম নিয়ে একদমই চিন্তিত নন, সাথে জালানেন যে তিনি এই সময়টা নাকি উপভোগ করছেন কোহলির ব্যাটে রান, আশা টিকিয়ে রাখলো ব্যাঙ্গালুরু দুঃসংবাদ : ইনজুরির কারণে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন চট্টগ্রাম টেস্টের সেরা বোলার নাঈম হাসান লাফিয়ে লাফিয়ে কমছে সোনার দাম, সোনা কিনতে হলে কিনুন এ সপ্তাহে নাম মাত্র শর্তে ২০ লাখ টাকার সহজ লোন পাবেন যেভাবে চট্টগ্রাম টেস্ট ড্রয়ের পর যা বললেন শ্রীলংকার অধিনায়ক বেড়েই চলেছে বিমান ভাড়া

২০২২ বিশ্বকাপ মেসিকে বাদ দিয়ে বড় চমক নিয়ে দল ঘোষণা করেছে আর্জেন্টিনা

  • সময় বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২
  • ৯৫ পঠিত

আসন্ন কাতার ২০২২ বিশ্বকাপ বাছাই পর্বে নিজেদের আসছে দুই ম্যাচের জন্য লিওনেল মেসিকে ছাড়াই দল ঘোষণা করেছে আর্জেন্টিনা। আগামী ২৭ জানুয়ারি চিলির মাঠে খেলবে আর্জেন্টিনা। এরপর ১ ফেব্রুয়ারি ঘরের মাঠে কলম্বিয়ার মুখোমুখি হবে কো'পা আমেরিকার বর্তমান চ্যাম্পিয়নরা।

এদিকে ম্যাচ দুটিতে সদ্য করো'না থেকে সেরে ওঠা মেসি যে নাও থাকতে পারেন, এমন গু'ঞ্জন আগে থেকেই ছিল। বিভিন্ন সংবাদ মাধ্যমের খবরে বলা হয়, মেসিকে এই দুই ম্যাচে না রাখতে অনুরোধ করেছিল তার ক্লাব পিএসজি। শেষ পর্যন্ত পিএসজির অনুরোধে সাড়া দিয়েছেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি।

জানা যায়, মেসি করো'না থেকে সেরে উঠলেও থকল এখনো কাটেনি। ক্লাবের হয়ে ২২ ডিসেম্বর সবশেষ খেলেছেন রেকর্ড সাতবারের ব্যালন ডি’অর জয়ী তারকা। মেসি না থাকলেও আর্জেন্টিনার জন্য তেমন দুর্ভাবনার কিছু নেই। কারণ, এরই মধ্যে কাতার বিশ্বকাপের টিকিট নিশ্চিত করে ফেলেছে তারা।

দেখে নিন চিলি-কলম্বিয়া ম্যাচের জন্য আর্জেন্টিনা দল- গোলকিপার- ফ্রাঙ্কো আরমানি (রিভার প্লেট), এস্তেবান আনদ্রাদা (মন্তেরেই), এমিলিয়ানো মা'র্তিনেজ (অ্যাস্টন ভিলা), হুয়ান মুসো (আতালান্তা)

ডিফেন্ডার- নাহুয়েল মলিনা (উদিনেস), গনসালো মন্তিয়েল (সেভিয়াল), লুকাস মা'র্তিনেজ কুয়ার্তা (ফিওরেন্তিনা), জেরমান পেৎসেয়া (বেতিস), নিকোলাস ওতামেন্দি (বেনফিকা), লিসান্দ্রো মা'র্তিনেজ (আয়াক্স), নিকোলাস তাগলিয়াফিকো (আয়াক্স)

মিডফিল্ডার- মা'র্কোস আকুনিয়া (সেভিয়া), নিকোলাস গঞ্জালেজ (ফিওরেন্তিনা), লুকাস ওকাম্পোস (সেভিয়া), লিয়ান্দ্রো পারেদেস (পিএসজি), গিদো রদ্রিগেজ (বেতিস), রদ্রিগো দি পল (আতলেতিকো মা'দ্রিদ), জিওভান্নি লো সেলসো (টটেন হা'ম), আলেহান্দ্রো পাপু গোমেজ (সেভিয়া), আলেক্সিস ম্যাকঅ্যালিস্টার (ব্রাইটন), এমিলিয়ানো বুয়েনদিয়া (অ্যাস্টন ভিলা)

ফরোয়ার্ড- আনহেল দি মা'রিয়া (পিএসজি), আনহেল কোরেয়া (আতলেতিকো), ইউলিয়ান আলভারেজ (রিভার প্লেট), লওতারো মা'র্তিনেজ (ইন্তার মিলান), হোয়াকিন কোরেয়া (ইন্তার মিলান) ও পাওলো দিবালা (জুভেন্তাস)।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!