1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২০ মে ২০২২, ১২:৪১ অপরাহ্ন
শিরোনামঃ
ইনজুরিতে তাসকিন-শরিফুল! টেস্টে কি ফিরবেন মোস্তাফিজুর রহমান? নিজের ফর্ম নিয়ে মুখ খুললেন স্বয়ং বিরাট কোহলি, জানালেন তিনি তাঁর ফর্ম নিয়ে একদমই চিন্তিত নন, সাথে জালানেন যে তিনি এই সময়টা নাকি উপভোগ করছেন কোহলির ব্যাটে রান, আশা টিকিয়ে রাখলো ব্যাঙ্গালুরু দুঃসংবাদ : ইনজুরির কারণে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন চট্টগ্রাম টেস্টের সেরা বোলার নাঈম হাসান লাফিয়ে লাফিয়ে কমছে সোনার দাম, সোনা কিনতে হলে কিনুন এ সপ্তাহে নাম মাত্র শর্তে ২০ লাখ টাকার সহজ লোন পাবেন যেভাবে চট্টগ্রাম টেস্ট ড্রয়ের পর যা বললেন শ্রীলংকার অধিনায়ক বেড়েই চলেছে বিমান ভাড়া এবারের প্রতিনিয়ত আইপিএল ম্যাচ গুলোর সময়ের থেকে ৩০ মিনিট পিছিয়ে ৮টার থেকে শুরু করা হবে এবারের ফাইনাল ম্যাচ লিটন যদি এক ঘণ্টা মুশফিক ভাইয়ের সঙ্গে খেলতে পারতো তাহলে হয়তো অন্যরকম হতে পারতো : মমিনুল হক

আইসিসি থেকে নতুন সুখবর পেলো মুশফিক

  • সময় বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২
  • ৬০ পঠিত

অন্যান্য সেক্টরের মতো বছরের সেরা ব্যাটিং পারফরম্যান্সের জন্য পুরস্কার দেয়। বর্ষসেরা ক্রিকেটার, টেস্ট অফ দ্য ইয়ার, ওডিআই এবং টি-টোয়েন্টি ক্রিকেটার অফ দ্য ইয়ার পুরস্কার ছাড়াও, তিনি তিনটি ফরম্যাটেই সেরা ব্যাটিং এবং

সেরা বোলিংয়ের জন্য সম্মানিত হন। সেরা বোলিং পারফরম্যান্সের পুরস্কারের জন্য সাকিব-মিরাজ যেমন মনোনীত হয়েছেন, তেমনি সেরা ব্যাটিং পারফরম্যান্সের পুরস্কারের জন্য মনোনীত হয়েছেন মুশফিকুর রহিমও।

অন্যান্য সেক্টরের মত বর্ষসেরা ব্যাটিং পারফরম্যান্সের জন্যও পুরস্কার প্রদান করে থাকে। বর্ষসেরা ক্রিকেটার, বর্ষসেরা টেস্ট, ওয়ানডে এবং টি-টোয়েন্টি ক্রিকেটারের পুরস্কারের পাশাপাশি তিন ফরম্যাটেই সেরা ব্যাটিং এবং সেরা বোলিংয়ের জন্যও পুরস্কার দিয়ে থাকে তারা। সে হিসেবে সেরা বোলিং পারফরম্যান্সের পুরস্কারের জন্য যেমন মনোনয়ন পেয়েছেন সাকিব-মিরাজ, তেমনি সেরা ব্যাটিং পারফরম্যান্সের পুরস্কারের জন্য মনোনীত হয়েছেন মুশফিকুর রহীমও।

যে ইনিংসের জন্য মনোনীত মুশফিক: গত বছর মে মাসে ঢাকায় তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে আসে শ্রীলঙ্কা। সিরিজের দ্বিতীয় ম্যাচেই লঙ্কানদের বিপক্ষে ১২৫ রানের বি ধ্বং'সী একটি ইনিংস খেলেন মুশফিক। প্রথমে ব্যাট করতে নেমে অন্যান্য ব্যাটাররা যখন একের পর এক ব্যর্থতার পরিচয় দেন, তখন এক পাশ আগলে রেখে ১২৫ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেন মুশফিক।

তার এই ইনিংসের ওপর ভর করে বাংলাদেশ সংগ্রহ করে ২৪৬ রানের লড়াকু সংগ্রহ। যদিও বৃষ্টির কারণে লঙ্কানদের সামনে লক্ষ্য দাঁড়ায় ৪০ ওভারে ২৪৫ রান। জবাবে লঙ্কানরা ৯ উইকেট হারিয়ে সংগ্রহ করে ১৪১ রান। বাংলাদেশ জয়লাভ করে ১০৩ রানের ব্যবধানে। মুশফিক হলেন ম্যাচ সেরা। যে পরিস্থিতিতে তিনি ১২৫ রানের ইনিংস খেললেন, সেটাকেই বর্ষসেরা পারফরম্যান্সের জন্য বিবেচনায় নিয়ে আসে ক্রিকইনফো।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!